অসমাপ্ত ভালোবাসার গল্প ২০১৮


3.0 توسط GetAppBD
22/04/2018

درباره‌ی অসমাপ্ত ভালোবাসার গল্প

You can learn about new stories from our apps.

প্রেম ভালোবাসা কখনও কখনও হয়ে উঠে কষ্টেভরা বা বিষাদে ভরা ভালোবাসা।আমাদের এই ভালোবাসার গল্প অ্যাপটি তাদের জন্য যাদের জীবন ভালোবাসার কষ্টে ছেয়ে গেছে । ভালোলাগার কিছু করুন কাহিনী নিয়ে আমাদের এই ভালবাসার গল্প অ্যাপ্সটি করা হয়েছে যা হইত আপনাদের মনের কথা কিংবা হইত আপনার জীবনের সাথেই হইত মিলে যেতে পারে ।

এই অ্যাপটিতে পাবেন প্রেম কাহানীতে কষ্ট থাকবে না সেটা কখনো হয়। আর সেটা আসল প্রেম কাহানী হোক আর গল্প কাহানী হোক। ভালোবাসা শুধু সুখের হয় না, দুখেরও হয়, তাই আমরা সেই দুঃখ কে ভুলাতে নিয়ে এসেছি কিছু সুখ আর দুঃখের কাহানী, কষ্টে ভরা প্রেম কাহানী। ভালোবাসারও প্রেমের সব কষ্টের কাহিনী , ভালবাসার গল্প সকল নিয়ে সাজিয়েছি আমাদের এই অ্যাপ যা সুধু কষ্টে ভরা জীবনের গল্প।ভালবেসে হইত আপনার জীবনও শেষ হয়ে গেছে আর এই অ্যাপ এসেই সব মন পুরা মানুষের জীবনের গল্প দিয়ে এ সাজানো হয়েছে।

কি কি আছে এই অ্যপটিতে….

কষ্টের জীবনের গল্প (koster golpo), কষ্টের ভালোবাসার গল্প (koster valobasar golpo ), কষ্টের স্ট্যাটাস ( koster status ), Osomapto valobashar golpo, ব্যর্থ প্রেমের কষ্টের স্ট্যাটাস ( Bangla sad love story ), মিষ্টি প্রেমের ছন্দ (misti premer chondo ), প্রেমের গল্প ( premer golpo), রোমান্টিক ভালবাসার গল্প ( Romantic Valobashar Golpo ), bangla sad valobashar golpo, bangla sad love story pdf, bengali love story books free download, bangla love story kobita, bengali love letter,bangla sad love letter,bengali love story poem.

اطلاعات تکمیلی برنامه

آخرین نسخه

3.0

بارگذاری شده توسط

حسن شملص

نیاز به اندروید

Android 4.1+

نمایش بیشتر

جایگزین অসমাপ্ত ভালোবাসার গল্প

از GetAppBD بیشتر دریافت کنید

کشف کنید