ইসলামিক বইয়ের সমাহার


2.1 توسط Global Digital Apps
14/08/2023 نسخه‌های قدیمی

درباره‌ی ইসলামিক বইয়ের সমাহার

ইসলামী বইয়ের বিশাল কালেকশন

ইসলামিক বই দ্বীনের সঠিক বোধ ও জ্ঞান অর্জনের জন্য এবং দ্বীনের উপর অটল-অবিচল থাকার জন্য জরুরী হলো আহলে হক আলেমদের এবং আল্লাহ ওয়ালাদের সাথে সুসম্পর্ক রাখা এবং তাঁদের পরামর্শ অনুসারে চলা. এর পাশাপাশি তাদের পরামর্শ ও তত্ত্বাবধানে দ্বীনী গ্রন্থ ও বই-পুস্তক অধ্যয়ন করাও জরুরি. গ্রন্থ অধ্যয়নের ক্ষেত্রে কেবল ব্যক্তিগত অধ্যয়ন যথেষ্ট নয়. বরং বিশেষজ্ঞদের কাছ থেকে নিয়ম অনুযায়ী শিখতে হবে এবং নিজস্ব ধারণার উপর তাদের সিদ্ধান্তকে অগ্রাধিকার দিতে হবে.

শিশুর জন্মের পর থেকে তাকে তার বাবা মা বাংলা শিক্ষায় শিক্ষিত করে তুলতে থাকে নিজের সন্তানের উজ্জল একটি ভবিষ্যতের আশায়. ইসলামি শিক্ষাযে দেয় না তা আমি বলছা न তবে ইসলাম সম্পর্কে যা কিছু শেখানো হয় তার পরিসর খুবি ছোট. যার ফল স্বরুপ শিশুটির মনে জন্মে আজবব আর তার ইমান ধিরে ধিরে দুর্বল হতে থাकে আর তাই সবলেরই নিজের ধর্ম ইসলাম সম্পর্কে ভালো ভাবে জানা দরকার. আর তাছারা একজন মুসল মান তার জীবনে সবচেয়ে বেশী যে বিষয়টি জানতে বা পড়তে ভালোবাসে সেটি হলো ইসলামের ইতিহাস، ইসলামের গৈরব কাথা আর ইসলামের জন্য যুগে যুগে প্রেরিত নবী রাসুলদের জীবণী তাদের বাণী.

বিঃদ্রঃ এই এ্যাপ থেকে অনেক বই ফ্রি পড়ার সুযোগ রাখা হয়েছে. তবে সবসময়ই বই কিনে পড়ার জন্য উৎসাহ ইবুক ফ্রি পিডিএফ ডাউনলোড করলে লবখকগ প্রকাশনা শিল্পের সাথে সংশ্লিষ্ট সকলে ক্ষতিগ্রস্ত হবেন. ভবিষ্যতে আরো বই লেখার ক্ষেত্রে আগ্রহ হারিয়ে ফেলবেন লেখকগণ. তাই পিডিএফ ডাউনলোড করার পাশাপাশি বই কেনার জন্য অনুরোধ করা হলো.

اطلاعات تکمیلی برنامه

آخرین نسخه

2.1

بارگذاری شده توسط

Bruna Fernandes Morais

نیاز به اندروید

Android 5.0+

در دسترس در

نمایش بیشتر

جایگزین ইসলামিক বইয়ের সমাহার

از Global Digital Apps بیشتر دریافت کنید

کشف کنید