ইসলামিক বইয়ের সমাহার


2.1 by Global Digital Apps
Aug 14, 2023 پرانے ورژن

کے بارے میں ইসলামিক বইয়ের সমাহার

ইসলামী বইয়ের বিশাল কাল

ইসলামিক বই দ্বীনের সঠিক বুঝ ও অর্জনের জ্ঞানের দ্বীনের উপর অটল-অবিচলের জন্য জরুরীকে আহলে থাকা এবং আলেমদের সাথে ওয়ালাদের সাথে সুসম্পর্ক রাখা এবং পরামর্শের পরামর্শ। এর আরও তাদের পরামর্শ ও তত্ত্বাবধানে দ্বীনী গ্রন্থ ও বই-পুস্তক অধ্যয়ন করাও জরুরি। গ্রন্থ অধ্যয়নের ক্ষেত্রে কেবল ব্যক্তিগত অধ্যয়ন যথেষ্ট نہیں۔ তাদের সম্পর্কে তাদের কাছ থেকে নিয়ম অনুযায়ী শিখতে হবে এবং উচ্চারণ করা হবে।

শিশুর জন্মের পর থেকে তার বাবা মা বাবার শিক্ষায় শিগয় জন্মায় নিজের সন্তানের উজ্জল একটি প্রত্যাশার আশা। ইসলামি শিক্ষা দেয় না তা আমিও না। তবে ইসলাম সম্পর্কে যা কিছু শেখানো হয় তার পরিসরি ছোট। যার ফল স্বরুপ শিশুটির মনে জন্মে আজব সব জিজ্ঞাসা করুন। আর তারমান ধিরে ধিরে ই হতে পারে। আর তাই সবলেই নিজের ধর্ম ইসলাম সম্পর্কে ভালোভাবে জানা দরকার। আর তাছা একজন মুসলিম মান তার সবচেয়ে ভালো কথা জানতে বা ভালোবাসার পক্ষে ইসলামের ইতিহাস, ইসলামের গৈরব আর ইসলামের জন্য যুগে যুগে প্রেরিত নবী রাসুল জীবদের বাণী।

বিঃদ্রঃ এই এ্যাপ থেকে অনেক বই ফ্রি পড়ার সুযোগ রাখা হয়েছে। 4.000 ইবুক ফ্রি পিডিএফ ডাউনলোড গণনাকারী নিরুৎসাহিত হবে। প্রকাশনা ধারার সাথে সকলে ব্যাখ্যা হবে। আরো বই লেখার ক্ষেত্রে আগ্রহ হারিয়ে ফেলবেন গণনা। তাই পিডিএফ ڈاؤن لوڈ করার জন্য আরও বই কেনার জন্য অনুরোধ করা।

معلومات ایپ اضافی

تازہ ترین ورژن

2.1

اپ لوڈ کردہ

Bruna Fernandes Morais

Android درکار ہے

Android 5.0+

Available on

مزید دکھائیں

ইসলামিক বইয়ের সমাহার متبادل

Global Digital Apps سے مزید حاصل کریں

دریافت