কুরআন শরীফ or quran sharif ban


1.11.1 توسط Apps Store Lab
28/03/2020 نسخه‌های قدیمی

درباره‌ی কুরআন শরীফ or quran sharif ban

قرآن بنگلادش یک برنامه عربی و اسلامی برای همه بچه ها مسلمان و بزرگسالان است.

কোরভন শরীফ নাযিল হয়েছে লাওহে মাহফুজ থেকে এবং কুরমন শরীফ থাকবে লাওহে মাহফুজে কিয়ামত পর্যন্ত. যে কোন মানুষের জন্য কুরভন শিক্ষা বারারী তরজমা জানা থাকা জরুরী. কেননা কাল কিয়ামতের দিন আল্লাহ (সুবঃ) তাভলা কুরেনর ভাষায় কথা বলবেন এবং কুরপন তেলাওয়াত করে শুনাবেন. তাছাড়া কবরে ফেরেশতার সাথে কথাও বলতে হবে আরবি শিক্ষা এর মাধ্যমে.

কোরপন তেলাওয়াত করা একটি নফল ইবাদত. অনেকই কোরভন শরীফ আরবিতে পড়তে জানেননা তাদের জন্য বাজারে অনেক পুস্তক প্রকাশনী কোরভন শরীফ বাংলা অনুবাদ করে কুরমন শিক্ষা অনেক সহজ করে দিয়েছেন. আর তাই আমাদের উচিৎ আর অবহেলায় সময় নষ্ট না করে আজই বাজার থেকে কোরআন শরীফ বাংলা উচচারন সহ একটি কুরআন বাংলা কিনে সহি সুদ্ধ ভাবে কোরআন তেলাওয়াত করা জরুরী. কুরপন আরবিতে পড়লে দশ গুন বেশী নেকী পাওয়া যায় আর কুরান বাংলা উচচারন বাংলায় পড়লে কম নেকী. প্রতিটি মুসলিমের জন্য সর্ব প্রধান কার হচ্ছে নামাজ শিক্ষা সর করা ভাবে আলায় করা، এবং সারা ভাবে বাংলা কুরভন শরীফ তেলাওয়াত করা.

القرآن شریف با معنای بنگله یک برنامه اسلامی است. این کورن 30 پارا بنگلا اولین قرآن کریم است که به صورت شفافی کامل است. ما معتقدیم که هر مسلمان برای یادگیری قرآن در بنگلا. کورن از طرف خداوند (فقط) برای مسلمانان نیست بلکه همه مردم است، چه کسی می خواهد زندگی خود را تغییر دهد؟ قرآن مجید برای آنها مهم است که بدانند. قرآن تیلایات بسیار مهم است. کسانی که نمی دانند قرآن را به زبان عربی بخوانند، به قرآن شریف نیاز دارند تا با برادری جوکارون. بسیاری از آنها در بازار قرآن کریم ترجمه شده اند.

আমাদের অ্যাপটি ভালো লাগলে সকলের সাথে শেয়ার করুন আর লাইক দিবেন. আমাদের অ্যাপটিকে 5 * রেটিং দিয়ে অনুপ্রেরণা দিবেন আশা করছি. ধন্যবাদ .....

আড় আমাদের অ্যাপটি ডাউনলোড করুন নিচের লিংক থেকে -

https://play.google.com/store/apps/details؟id=com.islamicapps.quranbangla

اطلاعات تکمیلی برنامه

آخرین نسخه

1.11.1

بارگذاری شده توسط

حبيبة حسوني

نیاز به اندروید

Android 4.0.3+

نمایش بیشتر

جایگزین কুরআন শরীফ or quran sharif ban

از Apps Store Lab بیشتر دریافت کنید

کشف کنید