কুরআন শরীফ or quran sharif ban


1.11.1 بواسطة Apps Store Lab
28/03/2020 الإصدارات القديمة

কুরআন শরীফ or quran sharif banحول

القرأن البنغالية هو التطبيق العربي والإسلامي لجميع الأطفال مسلم والبالغين.

কোরআন শরীফ নাযিল হয়েছে লাওহে মাহফুজ থেকে এবং কুরআন শরীফ থাকবে লাওহে মাহফুজে কিয়ামত পর্যন্ত। যে কোন মানুষের জন্য কুরআন শিক্ষা বা কুরআন তরজমা জানা থাকা জরুরী। আল্লাহ কাল কিয়ামতের দিন আল্লাহ (সুবঃ) তাআলা কুরআনের ভাষায় কথা বলবেন এবং কুরআন তেলাওয়াত করে শুনাবেন। তাছাড়া কবরে ফেরেশতার সাথে কথাও বলতে হবে আরবি শিক্ষা এর মাধ্যমে।

কোরআন তেলাওয়াত করা একটি নফল ইবাদত। জানেননা কোরআন শরীফ আরবিতে পড়তে জানেননা، তাদের জন্য বাজারে অনেক পুস্তক প্রকাশনী কোরআন শরীফ বাংলা অনুবাদ করে কুরআন শিক্ষা অনেক সহজ করে দিয়েছেন। আর তাই আমাদের উচিৎ আর অবহেলায় সময় নষ্ট না করে আজই বাজার থেকে কোরআন শরীফ বাংলা উচচারন সহ একটি কুরআন বাংলা কিনে সহি সুদ্ধ ভাবে কোরআন তেলাওয়াত করা জরুরী। কুরআন আরবিতে পড়লে দশ গুন বেশী নেকী পাওয়া যায় আর কুরান বাংলা উচচারন বাংলায় পড়লে কম নেকী। করা মুসলিমের জন্য সর্ব প্রধান কাজ হচ্ছে নামাজ শিক্ষা সঠিক ভাবে আদায় করা، এবং সঠিক ভাবে বাংলা কুরআন শরীফ তেলাওয়াত করা।

آل القرآن الشريف مع البنغالية يعني هو التطبيق الإسلامي. هذا kuran 30 para bangla هو أول كتاب شريف لدينا bangla. نحن نعتقد أن كل مسلم لتعلم القرآن في البنغالية. القرآن لا يأتي من الله (دون) فقط للمسلمين ولكن أيضا كل الشعوب ، من يريد تغيير حياته؟ القرآن الكريم من المهم بالنسبة لهم أن يعرفوا. quran tilawat مهم جدا. أولئك الذين لا يعرفون قراءة القرآن باللغة العربية ، يحتاجون إلى القرآن الكريم مع البنغالية uccharon. العديد متوفرة في السوق ترجمة القرآن البنغالية.

আমাদের অ্যাপটি ভালো লাগলে সকলের সাথে শেয়ার করুন আর লাইক দিবেন। আমাদের অ্যাপটিকে ৫ * রেটিং দিয়ে অনুপ্রেরণা দিবেন আশা করছি। ধন্যবাদ .....

আড় আমাদের অ্যাপটি ডাউনলোড করুন নিচের লিংক থেকে -

https://play.google.com/store/apps/details؟id=com.islamicapps.quranbangla

معلومات أكثر ل تطبيق

احدث اصدار

1.11.1

محمل

حبيبة حسوني

Android متطلبات النظام

Android 4.0.3+

عرض المزيد

Use APKPure App

Get কুরআন শরীফ or quran sharif ban old version APK for Android

تحميل

Use APKPure App

Get কুরআন শরীফ or quran sharif ban old version APK for Android

تحميل

কুরআন শরীফ or quran sharif ban البديل

احصل على المزيد Apps Store Lab

الاكتشاف