গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের সংবি


1.9 توسط Shikder Studio
04/03/2020 نسخه‌های قدیمی

درباره‌ی গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের সংবি

বাংলাদেশ সংবিধান - قانون اساسی بنگلادش در بنگلادش আজই ডাউনলোড করুন অ্যাপটি.

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের সংবিধান / بنگلادش songbidhan স্বাধীন ও সার্বভৌম বাংলাদেশ রাষ্ট্রের সর্বোচ্চ আইন. bangladesher songbidhan একটি লিখিত দলিল. 197২ খ্রিস্টাব্দের 4 ঠা নভেম্বর তারিখে বাংলাদেশের জাতীয় সংসদে এই সংবিধান / بنگلادش songbidhan গৃহীত হয়. বাংলাদেশের বিজয় দিবসের প্রথম বার্ষিকী হতে বাংলাদেশের সংবিধান / بنگلادش songbidan কার্যকর হয়. বাংলাদেশ সংবিধান / Songbidan ইংরেজি ভাষায় রচিত হয়. তবে ইংরেজী ও বাংলা সংবিধান / Songbidhan মধ্যে অর্থগত বিরোধ দৃশ্যমান হলে বাংলা রূপ অনুসরণীয় হবে.

بنگلادش قانون اساسی بالاترین قانون بنگلادش است. قانون اساسی بنگلادش در نسخه انگلیسی نیز موجود است. قانون اساسی بنگلادش باید به همه bangaldeshi شناخته شده است. به طوری که، ما به شما این قانون اساسی بنگلادش در بنگلادش. قانون اساسی بنگلادش برنامه کاملا رایگان است پس دانلود در حال حاضر و یاد بگیرند.

17 সেপ্টেম্বর ২014 সালের ষোড়শ সংশোধনী সহ বাংলাদেশের সংবিধান সর্বমোট 16 বার সংশোধীত হয়েছে. এই সংবিধান সংশোধনের জন্য জাতীয় সংসদের সদস্যদের মোট সংখ্যার দুই তৃতীয়াংশ ভোটের প্রয়োজন হয়. তবে ত্রয়োদশ সংশোধনী বাতিলের আদেশে বাংলাদেশ সুপ্রীম কোর্ট রায় দিয়েছে যে، সংবিধানের মূল কাঠামো পরিবর্তন হয়ে যায় এরূপ কোনো সংশোধনী এতে আনা যাবে না؛ আনা হলে তা হবে এখতিয়ার বহির্ভূত. সংবিধানে জাতীয়তাবাদ، সমাজতন্ত্র، গণতন্ত্র ও ধর্মনিরপেক্ষতা -কে রাষ্ট্র পরিচালনার মূলনীতি হিসেবে গ্রহণ করা হয়েছে.

আশাকরি আপনাদের আমাদের এই অ্যাপটি অবশ্যই ভালো লাগবে. আমাদেরকে অবশ্যই 5 স্টার দিতে ভুলবেন না. আপনার মতামত আমাদেরকে কমেন্ট করে জনাবেন.

এই অ্যাপটির সরাসরি ডাউনলোড লিংক ------

https://play.google.com/store/apps/details؟id=com.solyman.bangladesh_songbidhan

جدیدترین چیست در نسخه‌ی 1.9

Last updated on 05/03/2020
বাংলাদেশের সংবিধান আজই ডাউনলোড করুন।
Performance improves and bug fixed.

اطلاعات تکمیلی برنامه

آخرین نسخه

1.9

بارگذاری شده توسط

قصي الرميمه

نیاز به اندروید

Android 4.1+

نمایش بیشتر

جایگزین গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের সংবি

از Shikder Studio بیشتر دریافت کنید

کشف کنید