গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের সংবি

Shikder Studio
05/03/2020
  • 4.9 MB

    Размер файла

  • Android 4.1+

    Android OS

Oписание গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের সংবি

বাংলাদেশ সংবিধান - Бангладеш конституция Bangla আজই ডাউনলোড করুন অ্যাপটি.

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের সংবিধান / Бангладеша songbidhan স্বাধীন ও সার্বভৌম বাংলাদেশ রাষ্ট্রের সর্বোচ্চ আইন. bangladesher songbidhan একটি লিখিত দলিল. 197২ খ্রিস্টাব্দের 4 ঠা নভেম্বর তারিখে বাংলাদেশের জাতীয় সংসদে এই সংবিধান / Bangla songbidhan গৃহীত হয়. বাংলাদেশের বিজয় দিবসের প্রথম বার্ষিকী হতে বাংলাদেশের সংবিধান / Бангладеша songbidan কার্যকর হয়. বাংলাদেশ সংবিধান / Songbidan ইংরেজি ভাষায় রচিত হয়. তবে ইংরেজী ও বাংলা সংবিধান / Songbidhan মধ্যে অর্থগত বিরোধ দৃশ্যমান হলে বাংলা রূপ অনুসরণীয় হবে.

Бангладеш Конституция является высшим законом Бангладеш. Бангладеш конституции в английской версии также доступна. Конституция Бангладеша должна известна всем бангладешцам. Так что, мы приносим вам эту конституцию Бангладеша в Bangla. Конституция Бангладеш приложение является абсолютно бесплатным, поэтому скачать сейчас и узнать.

17 সেপ্টেম্বর ২014 সালের ষোড়শ সংশোধনী সহ বাংলাদেশের সংবিধান সর্বমোট 16 বার সংশোধীত হয়েছে. এই সংবিধান সংশোধনের জন্য জাতীয় সংসদের সদস্যদের মোট সংখ্যার দুই তৃতীয়াংশ ভোটের প্রয়োজন হয়. তবে ত্রয়োদশ সংশোধনী বাতিলের আদেশে বাংলাদেশ সুপ্রীম কোর্ট রায় দিয়েছে যে, সংবিধানের মূল কাঠামো পরিবর্তন হয়ে যায় এরূপ কোনো সংশোধনী এতে আনা যাবে না; আনা হলে তা হবে এখতিয়ার বহির্ভূত. সংবিধানে জাতীয়তাবাদ, সমাজতন্ত্র, গণতন্ত্র ও ধর্মনিরপেক্ষতা -কে রাষ্ট্র পরিচালনার মূলনীতি হিসেবে গ্রহণ করা হয়েছে.

আশাকরি আপনাদের আমাদের এই অ্যাপটি অবশ্যই ভালো লাগবে. আমাদেরকে অবশ্যই 5 স্টার দিতে ভুলবেন না. আপনার মতামত আমাদেরকে কমেন্ট করে জনাবেন.

এই অ্যাপটির সরাসরি ডাউনলোড লিংক ------

https://play.google.com/store/apps/details?id=com.solyman.bangladesh_songbidhan

ЕщёСкрыть

Что нового в последней версии 1.9

Last updated on 2020-03-05
বাংলাদেশের সংবিধান আজই ডাউনলোড করুন।
Performance improves and bug fixed.

Информация গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের সংবি APK

Последняя Версия
1.9
Android OS
Android 4.1+
Размер файла
4.9 MB
Разработчик
Shikder Studio
Безопасная и Быстрая Загрузка APK на APKPure
APKPure позволяет легко и безопасно загружать গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের সংবি APK с проверкой подписи.

Супер Быстрая и Безопасная Загрузка через Приложение APKPure

Один клик для установки XAPK/APK файлов на Android!

Скачать APKPure