প্রাথমিক চিকিৎসা ও পরামর্শ

درباره‌ی প্রাথমিক চিকিৎসা ও পরামর্শ

প্রয়োজনীয় মুহুর্তে আমাদের ছোট একটি প্রয়াস

মানুষের মৌলিক অধিকার। দুঃখজনক হলেও সত্য যে আমাদের দেশের বিপুল জনগোষ্ঠী সেই অধিকার থেকে বঞ্চিত। তুলনায় জনসংখ্যা অনেক বেশি বলে একজন চিকিৎসকের পক্ষে একই সময়ে অনেক রোগীর সেবা প্রদানও সম্ভব নয় ছোট সাধারন রোগ গুলোর জন্য ডাক্তারের কাছে না একটু সচেতন ভাবে পরিচর্যা করলেই হওয়া যায়… কিন্তু কিভাবে ও পরিচর্যা তা জন্য আগে আপনাকে জানতে হবে কি সমস্যা সমস্যা আর আর উচিত উচিত উচিত উচিত উচিত উচিত উচিত উচিত؟

হয় বলা হয় "সুস্থ ভাবে বাঁচতে জানতে হবে" আরো বলা হয় پیشگیری بهتر از درمان است. " নিরাময়ের চেয়ে প্রতিকার ভালো। সচেতনতা দিতে পারে নিরোগ শরীর। নিরোগ শরীরের জন্য চিকিৎসার কোন প্রয়োজন নেই। আমরা. যদি নিজে কেবলমাত্র নিজের দায়িত্ব নেই তবে রোগ প্রতিরোধ সম্ভব। কিছু নিয়ম-নীতি মেনে চললে অর্জন হবে সুস্বাস্থ্য ، বেচে যাবে বিপুল পরিমাণ চিকিৎসা খাতের খরচ

সহজবোধ্য চিকিৎসা বিষয়ক তেমন ই-বুক নেই। এসব করে রচিত রচিত ”، প্রাথমিক চিকিৎসা সহায়িকা নামক নামক। কথা এই বইটা সবার সংরক্ষণে রাখা উচিত। কোন সময় এই ই-বুক অনেক বড় বিপদের হাত থেকে রক্ষা করবে। বইটি পরিবারে সংগ্রহ করে রাখার মতোই। প্রাথমিক চিকিৎসা বিষয়ক সামান্য কিছু কৌশল উপস্থাপন করার চেষ্টা করেছি করেছি মাত্র প্রয়োজনীয় মুহুর্তে কৌশলগুলো কাজে আসবে। প্রাথমিক ভাবে যদি অবস্থার উন্নতি না হয় তাহলে অবশ্যই ডাক্তারের পরামর্শ নিবেন।

نمایش بیشترنمایش کمتر

اطلاعات প্রাথমিক চিকিৎসা ও পরামর্শ APK

آخرین نسخه
2.3
دسته بندی
آموزش
Android OS
Android 5.0+
اندازه فایل
7.4 MB
توسعه دهنده
Global Digital Apps
در دسترس در
ایمن و سریع APK دانلود در APKPure
APKPure از تأیید امضای نرم‌افزار برای اطمینان از دانلودهای بدون ویروس APK প্রাথমিক চিকিৎসা ও পরামর্শ استفاده می‌کند.

دانلود فوق سریع و ایمن از طریق برنامه APKPure

برای نصب فایل های XAPK/APK در اندروید با یک کلیک!

دانلود APKPure