মজার মজার ধাঁধা (Dhadha)

Khude Gean
26/04/2021
  • 5.4 MB

    اندازه فایل

  • Android 4.1+

    Android OS

درباره‌ی মজার মজার ধাঁধা (Dhadha)

বাংলা হাসির ধাধা-bangla hasir dhadha

মজার মজার ধাঁধা সম্পর্কে বিস্তারিত জানতে এই অ্যাপটি ডাউনলোড করুন।

ধাঁধাঁ খেলতে পছন্দ করে না এমন কোন মানুষ খুজেই পাওয়া যাবে না। মজার ধাঁধাঁ ও উত্তর জানার আগ্রহ এবং ধাঁধাঁর মাধ্যমে মেধার চর্চার অভ্যাস সকল মানুষেরই থাকে। বাংলা হাসির ধাঁধাঁ অ্যাপ এ আমরা বেশ কিছু আধুনিক বাংলা মজার ধাঁধাঁ নিয়ে এসেছি যা দেখলে আপনার মনের মধ্যে বিনোদন তৈরি হওয়ার পাশাপাশি আপনার সাধারণ জ্ঞান অনেক বেড়ে যাবে। আমাদের এই ধাঁধাগুলো শুধুমাত্র ঐ সকল মানুষের জন্য যারা নিজেরা গল্প করতে পছন্দ করে এবং গল্পে গল্পে বিনোদন করতে ভালোবাসেন।

সময়ের এবং বয়সের সাথে মানুষের ভালোলাগার এবং পছন্দের পরিবর্তন হয়ে থাকে তাইতো এক এক বয়সের মানুষ এক এক ধরণের মজা করতে ভালোবাসে। আমাদের এই অ্যাপ এ উল্লেখিত সকল বাংলা ধাঁধাঁর ভাণ্ডার আপনাকে বাংলা বিনোদনের এক অন্য ভুবনে নিয়ে যাবে এবং এখানকার বাংলা হাসির ধাঁধাঁ এবং বাংলা হাসির জোকস আপনাকে হাঁসাবে।

শুধু মজা করার জন্য ধাঁধাঁর প্রচলন তা কিন্তু নয়, কারণ ধাঁধাঁ বই পড়লে বা ধাঁধাঁ জানলে তার সাধারণ জ্ঞান বৃদ্ধি পায়।এবং অনেক কুইজ এ তারা ভাল করে থাকে।তাই বেশি বেশি ধাঁধাঁ পড়া উচিত।

আশাকরি, মজার মজার ধাঁধা অ্যাপলিকেশনটি পড়ে আপনারা অনেক উপকৃত হবেন এবং আত্মীয় স্বজন বন্ধু বান্ধবদের মাঝে এ্যাপটি শেয়ার করে তাদেরকে ও পড়ার সুযোগ করে দিবেন।

আপনার পজিটিভ রেটিং (৫ স্টার,রিভিউ) আমাদের অনুপ্রেরণা করে এবং অন্য ইউজারদের সঠিক সিদ্ধান্ত নিতে সাহায্য করবে।

বিঃ দ্রঃ এই অ্যাপ সম্পর্কে আপনার গুরুত্বপূর্ণ অভিমত আমাদের একান্ত কাম্য। ইমেইলের মাধ্যমে আপনার পাঠানো অভিমতের ভিত্তিতেই এই অ্যাপের উন্নয়ন ও সংশোধনের ব্যাবস্থা করা হবে। (ইনশাআল্লাহ)

نمایش بیشترنمایش کمتر

جدیدترین 1.2 چه خبر است

Last updated on 26/04/2021
Minor bug fixes and improvements. Install or update to the newest version to check it out!

نسخه‌های قدیمی মজার মজার ধাঁধা (Dhadha)

دانلود فوق سریع و ایمن از طریق برنامه APKPure

برای نصب فایل های XAPK/APK در اندروید با یک کلیک!

دانلود APKPure