মহানবী (সাঃ) এর ৩২৪ টি বাণী


2.12 द्वारा ZAREEN TASNIM LAB
Nov 18, 2023 पुराने संस्करणों

মহানবী (সাঃ) এর ৩২৪ টি বাণী के बारे में

মহানবী (সাঃ) এর 3২4 টি মহা মূল্যবান বাণী গুলো পড়তে এখনি অ্যাপটি ডাউনলোড করুন।

মহান আল্লাহ তা-আলা তার নির্বাচিত সর্বকালের সর্বশ্রেষ্ট মানুষ হযরত মুহাম্মাদ (সাঃ) এর উপর কোরআন নাজিল করেছেন। সুতরাং তিনিই এর সঠিক বর্ণনাকারী। তার বর্ণনা ও ব্যাখ্যা ব্যতীত সঠিকভাবে কোরআন বুঝতে পারা অসম্ভব। আর মহানবীর বাণী, কাজ কিংবা কথাই সুন্নত নামে পরিচিত যা হাদিস এর বই আকারে প্রথম বুখারী শরীফ এ লিপিবদ্ধ হয়। হযরত মোহাম্মদ (সঃ) এর বাণী মুসলমান হিসেবে প্রত্যেক নর নারীর মেনে চলা উচিত। তাঁর অনুপ্রেরণার বানী এবং উক্তি গুলোতে অজানা সব বিখ্যাত কথা লুকিয়ে আছে যা বুঝতে পারলে প্রকৃত মুমিন হওয়া সম্ভব। মহানবী (সাঃ) এর 3২4 টি মহা মূল্যবান বাণী হাদিস শরীফ আকারে বিখ্যাত কয়েকজন আলেম ওলামা প্রকাশ করেছেন। এই বিখ্যাত গুরুত্বপূর্ণ বাণী গুলো পৃথিবীর আর যে কোন বিখ্যাত ব্যাক্তিদের বাছাইকৃত সেরা উক্তি গুলোর থেকে উত্তম। বলা হয়ে থাকে নবী রাসুলদের বাণী একটি গ্রন্থাগারের চেয়েও বেশি জ্ঞান বহন করে বিখ্যাত মনিষিদের বিখ্যাত সব উক্তি গুলোর উপলব্ধি এক করলেও হযরত মুহাম্মাদ (স) এর বাণী তাদের সকলের মধ্যে অন্যতম।

ইসলাম ধর্মের অনুসারীদের জন্য মহান আল্লাহ তা-আলা একজন পথ প্রদর্শক দুনিয়াতে পাঠিয়েছেন, তিনি হযরত মুহাম্মাদ (সাঃ) আর মহানবী (সা :) এর শ্রেষ্ঠ বাণী মহান সৃষ্টিকর্তার আনুগত্যের ধারক ও বাহক। এই সকল ইসলামিক উক্তি নবীজির সুন্নত এর পাশাপাশি মনে প্রাণে ধারন করলে আমাদের মুমিন হওয়া সহজ হবে।

अल्लाह सर्वशक्तिमान पैगंबर मुहम्मद पर कुरान (शांति उस पर हो), सर्वश्रेष्ठ व्यक्ति कभी अल्लाह द्वारा चुना पता चला है। तो वह सही बयान है। यह इसके विवरण और विवरण के बिना सही ढंग से कुरान को समझने के लिए असंभव है। और पैगंबर का संदेश, काम या बात सुन्नाह, जो बुखारी शरीफ में पहली हदीथ की पुस्तक के रूप में दर्ज की गई है के रूप में जाना जाता है। पैगंबर मुहम्मद (शांति उस पर हो) के अनुसार, मुसलमानों अल्लाह के नियमों का पालन करना चाहिए। बानी Cirontoni बांग्ला Nobi rasuler बानी के शब्दों में, जो करता है, तो वह समझता है कोई वास्तविक आस्तिक के रूप में माना जा सकता है में छिपे हुए हैं। पैगंबर (PBUH) के प्रसिद्ध 324 बहुमूल्य शब्दों से कुछ हदीस शरीफ के रूप में प्रकाशित किए गए थे। Mohanobir बानी प्रसिद्ध व्यक्ति की बांग्ला उद्धरण से बेहतर हैं। कहा जाता है कि पैगंबर (PBUH) के प्रसिद्ध उद्धरण एक पुस्तकालय से अधिक है।

इस्लाम के अनुयायियों के लिए, अल्लाह सर्वशक्तिमान दुनिया के लिए एक गाइड भेजा है, वह पैगंबर मुहम्मद (शांति उस पर हो) और महान पैगंबर (शांति उस पर हो), महान निर्माता की वफादारी के धारक के मालिक है । यह मानना ​​है कि अगर इन इस्लामी शिक्षाओं पैगंबर के मन में जगह ले (शांति उस पर हो) के साथ ही अल हदीस और सुन्नाह, तो यह हमें एक असली मुस्लिम होने के लिए आसान हो जाएगा आसान है।

আশাকরি মহানবী (সাঃ) এর 3২4 টি মহা মূল্যবান বাণী পড়ে আপনারা প্রাত্যাহিক জীবনে অনেক উপকৃত হবেন এবং আত্মীয় স্বজন বন্ধু বান্ধবদের পড়ার সুযোগ করে দিবেন।

আপনার প্রদত্ত পজিটিভ রেটিং আমাদের অনুপ্রেরণা হিসেবে কাজ করবে এবং অন্য ইউজারদের সঠিক সিদ্ধান্ত নিতে সাহায্য করবে।

ধন্যবাদ।

বিঃ দ্রঃ এই অ্যাপ সম্পর্কে আপনার গুরুত্বপূর্ণ অভিমত আমাদের একান্ত কাম্য। ইমেইলের মাধ্যমে আপনার পাঠানো অভিমতের ভিত্তিতেই এই অ্যাপের উন্নয়ন ও সংশোধনে আমরা জরুরী পদক্ষেপ গ্রহণ করব।

नवीनतम संस्करण 2.12 में नया क्या है

Last updated on Nov 21, 2023
Bug Fixes

अतिरिक्त ऐप जानकारी

नवीनतम संस्करण

2.12

द्वारा डाली गई

Lala Kalai Arasan

Android ज़रूरी है

Android 4.4+

Available on

अधिक दिखाएं

Use APKPure App

Get মহানবী (সাঃ) এর ৩২৪ টি বাণী old version APK for Android

डाउनलोड

Use APKPure App

Get মহানবী (সাঃ) এর ৩২৪ টি বাণী old version APK for Android

डाउनलोड

মহানবী (সাঃ) এর ৩২৪ টি বাণী वैकल्पिक

ZAREEN TASNIM LAB से और प्राप्त करें

खोज करना