মহানবী (সাঃ) এর ৩২৪ টি বাণী


2.12 توسط ZAREEN TASNIM LAB
18/11/2023 نسخه‌های قدیمی

درباره‌ی মহানবী (সাঃ) এর ৩২৪ টি বাণী

মহানবী (সাঃ) এর 3২4 টি মহা মূল্যবান বাণী গুলো পড়তে এখনি অ্যাপটি ডাউনলোড করুন.

মহান আল্লাহ তা-আলা তার নির্বাচিত সর্বকালের সর্বশ্রেষ্ট মানুষ হযরত মুহাম্মাদ (সাঃ) এর উপর কোরআন নাজিল করেছেন. সুতরাং তিনিই এর সঠিক বর্ণনাকারী. তার বর্ণনা ও ব্যাখ্যা ব্যতীত সঠিকভাবে কোরআন বুঝতে পারা অসম্ভব. আর মহানবীর বাণী، কাজ কিংবা কথাই সুন্নত নামে পরিচিত যা হাদিস এর বই আকারে প্রথম বুখারী শরীফ এ লিপিবদ্ধ হয়. হযরত মোহাম্মদ (সঃ) এর বাণী মুসলমান হিসেবে প্রত্যেক নর নারীর মেনে চলা উচিত. তাঁর অনুপ্রেরণার বানী এবং উক্তি গুলোতে অজানা সব বিখ্যাত কথা লুকিয়ে আছে যা বুঝতে পারলে প্রকৃত মুমিন হওয়া সম্ভব. মহানবী (সাঃ) এর 3২4 টি মহা মূল্যবান বাণী হাদিস শরীফ আকারে বিখ্যাত কয়েকজন আলেম ওলামা প্রকাশ করেছেন. এই বিখ্যাত গুরুত্বপূর্ণ বাণী গুলো পৃথিবীর আর যে কোন বিখ্যাত ব্যাক্তিদের বাছাইকৃত সেরা উক্তি গুলোর থেকে উত্তম. বলা হয়ে থাকে নবী রাসুলদের বাণী একটি গ্রন্থাগারের চেয়েও বেশি জ্ঞান বহন করে বিখ্যাত মনিষিদের বিখ্যাত সব উক্তি গুলোর উপলব্ধি এক করলেও হযরত মুহাম্মাদ (স) এর বাণী তাদের সকলের মধ্যে অন্যতম.

ইসলাম ধর্মের অনুসারীদের জন্য মহান আল্লাহ তা-আলা একজন পথ প্রদর্শক দুনিয়াতে পাঠিয়েছেন، তিনি হযরত মুহাম্মাদ (সাঃ) আর মহানবী (সা :) এর শ্রেষ্ঠ বাণী মহান সৃষ্টিকর্তার আনুগত্যের ধারক ও বাহক. এই সকল ইসলামিক উক্তি নবীজির সুন্নত এর পাশাপাশি মনে প্রাণে ধারন করলে আমাদের মুমিন হওয়া সহজ হবে.

خداوند متعال قرآن را در حضرت محمد (علیه السلام)، بهترین فرد که تا کنون توسط خدا انتخاب نشان داده است. بنابراین او راوی است. این غیر ممکن است به درک قرآن به درستی و بدون شرح و توضیح آن است. و پیام، کار و یا چیزی پیامبر را به عنوان سنت، که در قالب کتاب حدیث برای اولین بار در بخاری شریف ثبت شناخته شده است. با توجه به حضرت محمد (علیه السلام)، مسلمانان باید از قوانین خدا را اطاعت کنند. بنی Cirontoni بنگلادش اند در کلمات Nobi به بنی rasuler، که می تواند به عنوان یک مؤمن واقعی در نظر گرفته اگر او را درک پنهان شده اند. برخی از معروف 324 کلمات گهربار از رسول اکرم (ص) را در قالب حدیث شریف منتشر شد. Mohanobir بنی بهتر از نقل قول بنگلادش از فرد معروف هستند. گفته شده است که به نقل از معروف از پیامبر (ص) بیش از یک کتابخانه است.

برای پیروان اسلام، خداوند متعال یک راهنمای به جهان فرستاده است، او استاد از حضرت محمد (علیه السلام) و پیامبر گرامی اسلام (صلی الله علیه وسلم)، دارنده وفاداری از خالق بزرگ است . این آسان است به این باورند که اگر این آموزه های اسلامی را در ذهن پیامبر (علیه السلام) و همچنین القاعده حدیث و سنت، سپس آن را آسان بود برای ما یک مسلمان واقعی است.

আশাকরি মহানবী (সাঃ) এর 3২4 টি মহা মূল্যবান বাণী পড়ে আপনারা প্রাত্যাহিক জীবনে অনেক উপকৃত হবেন এবং আত্মীয় স্বজন বন্ধু বান্ধবদের পড়ার সুযোগ করে দিবেন.

আপনার প্রদত্ত পজিটিভ রেটিং আমাদের অনুপ্রেরণা হিসেবে কাজ করবে এবং অন্য ইউজারদের সঠিক সিদ্ধান্ত নিতে সাহায্য করবে.

ধন্যবাদ.

বিঃ দ্রঃ এই অ্যাপ সম্পর্কে আপনার গুরুত্বপূর্ণ অভিমত আমাদের একান্ত কাম্য. ইমেইলের মাধ্যমে আপনার পাঠানো অভিমতের ভিত্তিতেই এই অ্যাপের উন্নয়ন ও সংশোধনে আমরা জরুরী পদক্ষেপ গ্রহণ করব.

جدیدترین چیست در نسخه‌ی 2.12

Last updated on 21/11/2023
Bug Fixes

اطلاعات تکمیلی برنامه

آخرین نسخه

2.12

بارگذاری شده توسط

Lala Kalai Arasan

نیاز به اندروید

Android 4.4+

در دسترس در

نمایش بیشتر

جایگزین মহানবী (সাঃ) এর ৩২৪ টি বাণী

از ZAREEN TASNIM LAB بیشتر دریافت کنید

کشف کنید