২০২১ সালের কোন দিন কি দিবস

kon din ki dibos 2021

2.0 by Apps House production
2021年01月11日

২০২১ সালের কোন দিন কি দিবসについて

২০২১সালেকোনদিনকিদিবস(kon din ki dibos 2021)জানতেdibosh

আপনি কি জানেন, ২০২১ সালের কোন দিন কি দিবস? 2021 সালের কোন দিনে কোন দিবস kon din ki dibos 2021 তাই নিয়ে আমাদের এই অ্যাপ। সাথে থাকছে সরকারি ছুটির ক্যালেন্ডার ২০২১ sorkari chutir calendar 2021। আশাকরি ২০২১ সালের সরকারি ছুটির তালিকা সহ dibos app 2021 আপনাদের কাজে আসবে ও ভালো লাগবে।

আমাদের এই দিবস ক্যালেন্ডার dibosh app অ্যাপে পাবেন সকল দিবস সমূহ ‘র তালিকা। এই বছরের সকল দিবস সমূহ sokol dibos মাস অনুযায়ী পৃথক পৃথক ক্যাটাগরিতে সাজানো হয়েছে আপনাদের সুবিধার্থে। যেন খুব সহজেই খুজে নিতে পারেন জানুয়ারি মাসের kon din ki dibos, ফেব্রুয়ারি মাসের kon din kon dibos … এভাবেই বার মাসের কোন দিনে কোন দিবস kon din kon dibosh.

২০২১ সালের কোন দিন কি দিবস তা জানা থাকলে সরকারী ছুটির তালিকা sorkari chutir talika দেখে মিলিয়ে নিয়ে প্রয়োজনে দুই একদিন ছুটি নিয়ে প্লান করে ফেলতে পারবেন কখন কোথায় ঘুরতে জাবেন বা কিছুটা অবসর একান্তে অথবা প্রিয়জনের সাথে কাটাবেন।

আপনাদের জন্য সরকারি ছুটির তালিকা ২০২১ sorkari chutir talika 2021 এমনভাবে সাজানো হয়েছে যেন আপনি এটাকে সরকারী ছুটির ক্যালেন্ডার sorkari chutir calendar 2021 হিসেবে ব্যাবহার করতে পারেন। সরকারি ছুটির ক্যালেন্ডার ২০২১ এ সাধারণ ছুটি, ঐচ্ছিক ছুটি, নির্বাহী আদেশে সরকারি ছুটি পৃথক পৃথক ভাবে উল্লেখ করা হয়েছে।

সরকারি ছুটির ক্যালেন্ডার নিয়ে দুশ্চিন্তা দূরে ঝেড়ে ফেলে সরকারী ছুটির তালিকা ২০২১ ডাউনলোড করে নিন।

আশাকরি, সরকারী ছুটির তালিকা সহ ২০২১ সালের কোন দিন কি দিবস অ্যাপটি আপনাদের ভালো লাগবে। ভালো লাগলে অ্যাপটি বন্ধুদের সাথে শেয়ার করুন ও ৫ স্টার রিভিউ দিয়ে আমাদের উৎসাহিত করুন।

অ্যাপ ডাউনলোড লিঙ্ক

https://play.google.com/store/apps/details?id=com.appshouseproduction.kon_din_ki_dibos_2021

最新バージョン 2.0 の更新情報

Last updated on 2021年02月09日
২০২১ সালের কোন দিন কি দিবস
২০২১ সালের সরকারি ছুটির তালিকা

アプリの追加情報

最終のバージョン

2.0

投稿者

Ayush Rajput

Android 要件

Android 4.1+

Available on

もっと見る

APKPure Appを使用する

২০২১ সালের কোন দিন কি দিবসの旧いバージョンをダウンロードすることが可能

ダウンロード

APKPure Appを使用する

২০২১ সালের কোন দিন কি দিবসの旧いバージョンをダウンロードすることが可能

ダウンロード

২০২১ সালের কোন দিন কি দিবসの類似アプリ

Apps House production からもっと手に入れる

発見