প্রেম ভালোবাসার গল্প


8.0 by MH Apps Store
2020年07月01日 旧バージョン

প্রেম ভালোবাসার গল্পについて

ভালোবাসাররোমান্টিককিছুগল্পনিয়েসাজানোপ্রেমভালোবাসারগল্পアプリটি。

সত্যিকার ভালোবাসা কষ্ট দেওয়ার জন্য নই তবে সত্যিকার ভালবাসলে কষ্ট পেতে হয় আর কিছু মানুষ ভালোবাসা নিয়ে করে অভিনয় যে কারন ভেঙ্গে যায় সত্যিকার ভালোবাসার হৃদয়!

.আমার সুখ তোমার পছন্দ নয় তাই নতুন সুখের আশায়, ছেড়ে যেতে চাও আমায় -- তাই তো !!!! যাও , ছেড়ে দিলাম তোমায় - থাকো সুখে , নতুন ভালোবাসায় ---। আমি ও আর ধরে রাখবো না তোমায় বলবো না - কষ্টে আছি তুমি হীনা - বলবো না - আগাম রাত গুলো কাটবে , নিদ্রাহীন তুমি ছাড়া বলবো না - সত্যি বলবো না আমি -- তুমি হীনা এ দু চোখ আর , স্বপ্ন কারোরদেখবে না ------। তুমি হীনা নতুন সুখে , আমি আর নিজেকে ভাসাবো না --- যাও , ছেড়ে দিলাম

তোমায় থাকো সুখে , নতুন ভালোবাসায় -------।..আমার সুখ তোমার পছন্দ নয় তাই নতুন সুখের আশায়, ছেড়ে যেতে চাও আমায় -- তাই তো !!!! যাও , ছেড়ে দিলাম তোমায় - থাকো সুখে , নতুন ভালোবাসায় ---। আমি ও আর ধরে রাখবো না তোমায় বলবো না - কষ্টে আছি তুমি হীনা - বলবো না - আগাম রাত গুলো কাটবে , নিদ্রাহীন তুমি ছাড়া - বলবো না - সত্যি বলবো না আমি -- তুমি হীনা এ দু চোখ আর , স্বপ্ন কারোরদেখবে না ------। তুমি হীনা নতুন সুখে , আমি আর নিজেকে ভাসাবো না --- যাও , ছেড়ে দিলাম তোমায় থাকো সুখে , নতুন ভালোবাসায়।

এমনই গল্প নিয়ে সাজানো এই app টি। যার মধ্যে রয়েছে,,,,,

* একটি সাদামাটা প্রেমের গল্প

* ব্যর্থ প্রেমের গল

* একটি পরকীয়া প্রেমের গল্প

* একটি করুণ প্রেমের গল্প

* Valovasar Golpo ভলবাসার গল্প

* একটি বাস্তব প্রেমের গল্প…….

* নিষিদ্ধ প্রেমের গল্প

* একটি রহস্যময় প্রেমের ছোট গল্প

* রোমান্টিক প্রেমের গল্প প্রেমের গল্প বই ব্যর্থ প্রেমের গল্প প্রেমের গল্প কবিতা মিষ্টি প্রেমের গল্প প্রেমের গল্প কাহিনী নিষিদ্ধ প্রেমের গল্প।

アプリの追加情報

最終のバージョン

8.0

投稿者

Ngsri Ngsri

Android 要件

Android 4.0+

もっと見る

APKPure Appを使用する

প্রেম ভালোবাসার গল্পの旧いバージョンをダウンロードすることが可能

ダウンロード

APKPure Appを使用する

প্রেম ভালোবাসার গল্পの旧いバージョンをダウンロードすることが可能

ダウンロード

প্রেম ভালোবাসার গল্পの類似アプリ

MH Apps Store からもっと手に入れる

発見