প্রেম ভালোবাসার গল্প


8.0 by MH Apps Store
Jul 1, 2020 پرانے ورژن

کے بارے میں প্রেম ভালোবাসার গল্প

ভালোবাসার রোমান্টিক কিছু গল্প নিয়ে সাজানো প্রেম ভালোবাসার গল্প App টি।

সত্যিকার ভালোবাসা কষ্ট দেওয়ার জন্য নই তবে সত্যিকার ভালবাসলে কষ্ট পেতে হয় আর কিছু মানুষ ভালোবাসা নিয়ে করে অভিনয় যে কারন ভেঙ্গে যায় সত্যিকার ভালোবাসার হৃদয়!

.আমার সুখ তোমার পছন্দ নয় তাই নতুন সুখের আশায়, ছেড়ে যেতে চাও আমায় -- তাই তো !!!! যাও , ছেড়ে দিলাম তোমায় - থাকো সুখে , নতুন ভালোবাসায় ---। আমি ও আর ধরে রাখবো না তোমায় বলবো না - কষ্টে আছি তুমি হীনা - বলবো না - আগাম রাত গুলো কাটবে , নিদ্রাহীন তুমি ছাড়া বলবো না - সত্যি বলবো না আমি -- তুমি হীনা এ দু চোখ আর , স্বপ্ন কারোরদেখবে না ------। তুমি হীনা নতুন সুখে , আমি আর নিজেকে ভাসাবো না --- যাও , ছেড়ে দিলাম

তোমায় থাকো সুখে , নতুন ভালোবাসায় -------।..আমার সুখ তোমার পছন্দ নয় তাই নতুন সুখের আশায়, ছেড়ে যেতে চাও আমায় -- তাই তো !!!! যাও , ছেড়ে দিলাম তোমায় - থাকো সুখে , নতুন ভালোবাসায় ---। আমি ও আর ধরে রাখবো না তোমায় বলবো না - কষ্টে আছি তুমি হীনা - বলবো না - আগাম রাত গুলো কাটবে , নিদ্রাহীন তুমি ছাড়া - বলবো না - সত্যি বলবো না আমি -- তুমি হীনা এ দু চোখ আর , স্বপ্ন কারোরদেখবে না ------। তুমি হীনা নতুন সুখে , আমি আর নিজেকে ভাসাবো না --- যাও , ছেড়ে দিলাম তোমায় থাকো সুখে , নতুন ভালোবাসায়।

এমনই গল্প নিয়ে সাজানো এই app টি। যার মধ্যে রয়েছে,,,,,

* একটি সাদামাটা প্রেমের গল্প

* ব্যর্থ প্রেমের গল

* একটি পরকীয়া প্রেমের গল্প

* একটি করুণ প্রেমের গল্প

* Valovasar Golpo ভলবাসার গল্প

* একটি বাস্তব প্রেমের গল্প…….

* নিষিদ্ধ প্রেমের গল্প

* একটি রহস্যময় প্রেমের ছোট গল্প

* রোমান্টিক প্রেমের গল্প প্রেমের গল্প বই ব্যর্থ প্রেমের গল্প প্রেমের গল্প কবিতা মিষ্টি প্রেমের গল্প প্রেমের গল্প কাহিনী নিষিদ্ধ প্রেমের গল্প।

معلومات ایپ اضافی

تازہ ترین ورژن

8.0

اپ لوڈ کردہ

Ngsri Ngsri

Android درکار ہے

Android 4.0+

مزید دکھائیں

প্রেম ভালোবাসার গল্প متبادل

MH Apps Store سے مزید حاصل کریں

دریافت