কুরবানির মাসআলা ~ কোরবানির নিয

কুরবানির মাসআলা ~ কোরবানির নিয

BD Apps Station
Jul 3, 2021
  • 3.6 MB

    파일 크기

  • Android 4.1+

    Android OS

কুরবানির মাসআলা ~ কোরবানির নিয 정보

কুরবানীর মাসআলা ও মাসলা মাসায়েল, দোয়া ও নিয়ম, কোরবানির ইতিহাস qurbani masayel

কুরবানির মাসআলা বা কোরবানির নিয়ম ও দোয়া এবং কোরবানির ইতিহাস নামক এক ইসলামিক অ্যাপ নিয়ে আমরা নতুন ভাবে হাজির হলাম আপনাদের সামনে. আর বেশি দিন নেই কুরবানির ঈদের। তাই সবাই জেনো সহী সুদ্ধ ভাবে কুরবানি দিতে পারে সে জন্য আমাদের এই ক্এই ক্এত কের

কুরবানীর মাসআলা হলো নিদৃষ্ট নিয়মে এবং ঈদুল আযহা / UL 이드 아드 চাদ দেখার দশ দিন পর তিন দিনের যেকোন দিন কুরবানির পশু কুরবানী দেওয়া তাছারা কি কি পশু কুরবানি দেওয়া যায় তার সবিস্তারে আলোচনা করা হয়েছে,

কোরবানীর ঈদ সকলের জীবনে বয়ে আনুক অনাবিল সুখ ও শান্তি, সেই সাথে সকলের কোরবানি হোক সহি শুদ্ধ ও মহান রাব্বুল আলামিনের কাছে কবুল হয় তার জন্য আমাদের এই চেষ্টা.

পবিত্র কোরআন শরীফে কুরবানীর ইতিহাস সম্পর্কে স্পষ্ট বর্ননা দেয়া য়া সুনির্দিষ্ট ভাবে কুরবানির লক্ষ এবং উদ্দেশ্য আছে। এ কারনেই সঠিক ভাবে কুরবানীর মাসয়ালা মেনে কুরবানী করতে না পরলে তা শুধু পশু জবেহ হয়ে যাবে, লক্ষ উদ্দেশ্য পূরন হবে না. যারা কুরবানী দিবেন তাদের প্রত্যেকেরেই সঠিক ভাবে পশু কুরবানীর মাসয়ালা মাসায়েল অর্থৎ কুরবানীর নিয়ম কানুন জেনে নেয়া দরকার. না হলে কুরবানী আল্লাহর কাছে কবুল হবেনা।

쿠르 바니 학살을 아는 것은 매우 중요합니다. 희생의 규칙과 역사를 알면 누구나 희생의 중요성을 깨달을 수 있습니다. Kurbani Eid 또는 Eid al-Adha는 이슬람교도들을위한 두 번째 즐거운 종교 축제입니다.

Qurbani는 방글라데시 이슬람 앱입니다 .Kurbani Eid 또는 Eid al-Azha 2018 또는 Eid ul Azha 2018 이슬람의 가장 큰 종교 축제 중 하나는 두 종교 축제 중 하나입니다. Eidul-Adha는 기본적으로 아랍어 구문입니다. 희생의 축제를 의미합니다. 실제로 그 주된 주제는 포기입니다. 이날 무슬림은 종교 관습에 따라 낙타, 소, 배설물, 염소 또는 희생 제물을 희생했습니다.

এই অ্যাপে যা যা পাবেনঃ-

কুরবানির শর্তাবলি বা কোরবানীর বিধান এবং কুরবানির সময় সহ কুরবানির পশু জবাই করার নিয়ম নিয়ে আরো থাকছে কোরবানীর মাংস বন্টনের নিয়ম ও ভাগে কোরবানীর নিয়ম সমূহ. মৃতের পক্ষ থেকে কুরবানী দেওয়া যাবে কিনা তা জানতে পারবেঅর মাতে আমাদেপর এবং আরো জানতে পারবেন কুরবানীর গোশত বিধর্মীকে দেওয়া যবে কিনা আর নিজের কুরবানীর গোশত খাওয়া নিজে খাওা যাবে কিনা. আমাদের এই অ্যাপ এর মাধ্যমে আরো জানতে পারবেন, অন্য কারো ওয়াজিব কুরবানী আদায় করতে চাইলে করনীয় কি ও নবী কারীম সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের পক্ষ থেকে কুরবানী করা বৈধ কিনা এবং জীবিত ব্যক্তির নামে কুরবানী করা অথবা বিদেশে অবস্থানরত ব্যক্তির কুরবানী অন্যত্রে করা যায় কিভাবে এই সকল বিষয়সহ কুরবানি সম্পর্কে অরো অনেক মাসলা ও মাসায়েল জানতে পারবেন।

আমাদের অ্যাপটি ভালো লাগলে অবশ্যই 5 স্টার দিন এবং সব সময় আমাদের সাথে থাকুন, আল্লাহ আপনাদের কোরবানি কবুল করুন আমিন.

더 보기

What's new in the latest 1.4

Last updated on 2021-07-03
কোরবানির নিয়ম ও দোয়া অ্যাপটিতে বেশকিছু গুরুত্বপুর্ণ পরিবর্তন আনা হয়েছে।
কুরবানীর ইতিহাস
কোরবানির নিয়ম ও দোয়া
কোরবানীর ইতিহাস এবং মাসায়েল ও গুরুত্ব
ঈদুল আযহা ও কুরবানীর মাসয়ালা - কুরবানীর ইতিহাস
কোরবানির ইতিহাস, নিয়ম ও দোয়া qurbani masayel
더 보기

비디오 및 스크린 샷

  • কুরবানির মাসআলা ~ কোরবানির নিয 포스터
  • কুরবানির মাসআলা ~ কোরবানির নিয 스크린샷 1
  • কুরবানির মাসআলা ~ কোরবানির নিয 스크린샷 2
  • কুরবানির মাসআলা ~ কোরবানির নিয 스크린샷 3
  • কুরবানির মাসআলা ~ কোরবানির নিয 스크린샷 4
  • কুরবানির মাসআলা ~ কোরবানির নিয 스크린샷 5
  • কুরবানির মাসআলা ~ কোরবানির নিয 스크린샷 6
  • কুরবানির মাসআলা ~ কোরবানির নিয 스크린샷 7
APKPure 아이콘

APKPure 앱을통한매우빠르고안전한다운로드

한번의클릭으로 Android에 XAPK/APK 파일을설치할수있습니다!

다운로드 APKPure
thank icon
사용자 환경을 개선하기 위해 이 웹 사이트의 쿠키 및 기타 기술을 사용합니다.
이 페이지의 링크를 클릭하면 당사의 개인 정보 보호 정책쿠키 정책에 동의하는 것입니다.
더 알아보기