ঘরে বসে বডি বিল্ডিং  টিপস

ঘরে বসে বডি বিল্ডিং টিপস

GK App Store
Dec 17, 2017
  • 5.0 MB

    파일 크기

  • Android 4.0.3+

    Android OS

ঘরে বসে বডি বিল্ডিং টিপস 정보

Home exercise and body building techniques to minimize the known bhuri fat.

শরীর সুস্থ রাখার জন্য স্বাস্থ্য টিপস জানা যেমন প্রয়োজন তেমনি প্রত্যেকেরই ব্যায়াম করা উচিত। কিন্তু সবসময় জিমে যেয়ে ব্যায়াম করা হয়ে ওঠেনা, সামর্থ্যও থাকেনা অনেকের হয়তো । কিন্তু নিজেকে ফিট রাখতে হলে ব্যায়াম করতেই হবে। তাই যারা জিমে না গিয়ে বডি বিল্ডিং করতে চান , তারা ঘরেই করতে পারেন হালকা কিছু ব্যায়াম। শুধু স্বাস্থ্য কথা ও ব্যায়াম করার কৌশল নিয়ে আলোচনা করলেই হবে না মানুষের ইচ্ছা শক্তির উপরই নির্ভর করে সব কিছু। কারণ সময় বেধে নির্দিষ্ট সময়ে প্রতিদিন শারিরীক ব্যায়াম করা সবার পক্ষে সম্ভব হয় না। এর জন্য প্রয়োজন কঠিন অধ্যাবসায়।

Fitness is very important for every mankind. To refresh your body and mind you have to do fitness exercises a little bit in everyday. Sometimes gym workout is not possible for all. Most of the times they waste their time by reading body building tips or fitness magazine. But do not workout to keep health and fitness good. You will find a lot of bodybuilding diet on net or in health tips. But it is difficult for everyone to maintain workout routines for the gym. Nowadays gym equipment is available everywhere, so you can buy and make your own home gym. You can start with abs workout and aerobic exercise. You need a proper workout plans for everyday. Man fitness and women's fitness workout are different in gym. Aerobic exercise Yoga Skipping are perfect for everyone. Muscle building abs building or bicep exercise is popular for Men.

স্বাস্থ্য টিপস মোতাবেক ব্যায়াম শুরুর আধা ঘণ্টা আগে বা পরে কিছু খাওয়া যাবে

না । ভরা পেটে ব্যায়াম করলে শরীর খুব কাহিল হয়ে যায় তখন মেদ ভুরি কমানোর উপায় গুলো আর কাজে লাগে না । শরীরের ভিন্ন ভিন্ন অংশের জন্য ভিন্ন ভিন্ন ব্যায়াম রয়েছে। তাছাড়া আগে বুঝে নিতে হবে আপনার বডি বিল্ডিং করার এনার্জি লেভেল কতটুকু। আপনি কতক্ষন কি ধরনের ব্যায়াম করতে পারবেন। হালকা কিছু ব্যায়াম করে প্রথমে শুরু করুন, ভারী ব্যায়াম পরে করলে ভালো। শরীর একটু চটপটে হালকা লাগতেই পারে তবে ভাববেন না আপনি ফিট হয়ে গেছেন। কিছু কিছু করে শরীরের একেক অংশের জন্য একেকদিন ব্যায়াম করবেন। অনেকে আছেন পেট কমানোর জন্য শুধু পেটের ব্যায়াম গুলো করেন, এটা ঠিক নয়। শরীরের প্রতিটি অংশে যেন সঠিক ভাবে muscle building হয় সে ব্যপারে লক্ষ্য রাখতে হবে। অনেকে আছেন যাদের শরীর চিকন, তার যদি ব্যায়াম করতে চান তাহলে ওজন কিছু বাড়িয়ে নিন। ওজন বাড়ানোর উপায় গুলো এই অ্যাপস এ দেয়া হয়েছে।

জিমে ছেলে আর মেয়ের জন্য আলাদা ধরণের ব্যায়াম আছে, আবার ছেলেমেয়ের জন্য কিছু কিছু ব্যায়াম একই রকম। জিমের ব্যায়ামগুলোর মধ্যে অ্যারোবিক, জগিং, পুশআপ, ডাম্বেল লিফটিং, স্কিপিং, রানিং বা স্ট্যান্ড, স্ট্রেচিং, ইয়োগাসহ আরও অনেক ধরনের ব্যায়াম শেখানো হয়ে থাকে। এর মধ্যে সহজ কিছু ব্যায়াম আপনি বাসায় থেকেই করতে পারবেন।

তবে জিমে গিয়ে শরীরচর্চা করলে তারা সেখান থেকে একটি রুটিন খাদ্য তালিকা দিয়ে দেয়। বাড়িতে বসে ব্যায়াম করলে দেহের প্রয়োজনীয় খাদ্য ও পুষ্টি গুণ সম্পর্কে ধারণা থাকতে হবে যা আমাদের অ্যাপস এ দেয়া হয়েছে। আপনার খাদ্য তালিকায় পরিমিত শাক সবজি ও ফলমূল থাকা দরকার। কোন ফলের উপকারিতা বেশি তা জানতে হবে। আমাদের এই অ্যাপসটি ভালো লাগলে g+ এ লাইক শেয়ার ও বাংলা এসএমএস এর মাধ্যমে সবাইকে জানিয়ে দিন।

더 보기

What's new in the latest 2.3

Last updated on 2017-12-17
ঘরে বসে বডি বিল্ডিং টিপস
ব্যায়াম করার নিয়ম
বডি বানানোর উপায়
জিম করার নিয়ম
더 보기

비디오 및 스크린 샷

  • ঘরে বসে বডি বিল্ডিং  টিপস 포스터
  • ঘরে বসে বডি বিল্ডিং  টিপস 스크린샷 1
  • ঘরে বসে বডি বিল্ডিং  টিপস 스크린샷 2
  • ঘরে বসে বডি বিল্ডিং  টিপস 스크린샷 3
  • ঘরে বসে বডি বিল্ডিং  টিপস 스크린샷 4
  • ঘরে বসে বডি বিল্ডিং  টিপস 스크린샷 5
  • ঘরে বসে বডি বিল্ডিং  টিপস 스크린샷 6
  • ঘরে বসে বডি বিল্ডিং  টিপস 스크린샷 7

ঘরে বসে বডি বিল্ডিং টিপস apk 정보

최신 버전
2.3
카테고리
건강/운동
Android OS
Android 4.0.3+
파일 크기
5.0 MB
개발자
GK App Store
APKPure에서 안전하고 빠른 APK 다운로드
APKPure는 바이러스 없는 ঘরে বসে বডি বিল্ডিং টিপস APK 다운로드를 위해 서명 확인을 사용합니다.
APKPure 아이콘

APKPure 앱을통한매우빠르고안전한다운로드

한번의클릭으로 Android에 XAPK/APK 파일을설치할수있습니다!

다운로드 APKPure
thank icon
사용자 환경을 개선하기 위해 이 웹 사이트의 쿠키 및 기타 기술을 사용합니다.
이 페이지의 링크를 클릭하면 당사의 개인 정보 보호 정책쿠키 정책에 동의하는 것입니다.
더 알아보기