চাকুরী প্রস্তুতি বাংলাঃ কবি সাহিত্যিক


3.0 by HTR Studio
Jan 27, 2020 이전 버전

চাকুরী প্রস্তুতি বাংলাঃ কবি সাহিত্যিক 정보

벵골어 문학의 주목할만한 시인과 작가에 대한 우리의 응용 프로그램

বিসমিল্লাহির রহমানির রাহিম। আসসালামু আলাইকুম প্রিয় ভাই বোন ও বন্ধুরা। বাংলা সাহিত্যের উল্লেখযোগ্য কবি সাহিত্যিকদের নিয়ে চাকুরীর বাংলা বিষয়ে প্রস্তুতির জন্য আমাদের বিশেষ আয়োজন চাকুরী প্রস্তুতি বাংলাঃ কবি সাহিত্যিক অ্যাপটি । বাংলা ভাষায় রচিত সাহিত্যকর্ম বাংলা সাহিত্য নামে পরিচিত। আনুমানিক খ্রিষ্টীয় সপ্তম শতাব্দীর মাঝামাঝি বাংলা ভাষায় সাহিত্য রচনার সূত্রপাত হয়। হাজার বছরেরও বেশি বাংলা সাহত্যের ইতিহাস ধারণ করে অগনিত গুনি কবি,সাহিত্যিক। যাদের সৃষ্টি পৃথিবীর সাহিত্য সহ বাংলা ভাষাকে সমৃদ্ধ করেছে বহুগুনে।

আধুনিক যুগেই শুরু থেকেই একটু একটু করে বাংলা ভাষা ও সাহিত্য পরিবর্তন হতে শুরু করে। এই পরিবর্তন এসেছে বাঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়, রবীন্দ্রনাথ ঠাকুর, কাজী নজরুল ইসলাম, জসীমউদ্দীন মীর মশাররফ হোসেন, উপেন্দ্রকিশোর রায়চৌধুরী, জীবনান্দ দাশ, হুমায়ূন আহমেদ, আল মাহমুদ এর মতো কবি সাহিত্যিকদের হাত ধরে। বিসিএস, বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা, ব্যাংক জব সহ যে কোন চাকুরী পরিক্ষার জন্য প্রস্তুতি নিতে অ্যাপটি কার্যকরী।

আর বর্তমানে ব্যাংক জব, বিসিএস পরিক্ষা সহ বিভিন্ন চাকুরীর পরিক্ষায় বাংলা ভাষা ও সাহিত্য, বাংলা ভাষার ইতিহাস থেকে বিভিন্ন খুটিনাটি বিষয় নিয়ে প্রশ্ন হয় হরহামেশা, তাই যে কোন চাকুরী প্ররিক্ষার প্রস্তুতি বা বিসিএস প্রস্তুতি নেয়ার জন্য বাংলার কবি সাহিত্যিকদের সম্পর্কে জান এবং তাদের সৃষ্টি সম্পর্কে জানার জন্য আমাদের চাকুরী প্রস্তুতি বাংলাঃ কবি সাহিত্যিক অ্যাপটি খুবই সহায়ক ভূমিকা পালন করবে।

HTR Studio Present Educational app Job Preparation for Bangla: Poets and Writers (চাকুরী প্রস্তুতি বাংলাঃ কবি সাহিত্যিক). Bangla literature is a very good learning and educational app. This app will help you to increase your knowledge about bangla language and literature. Bcs preparation 2020 include kobi shahitik porichite, Bangla famous Poets and writers.

If anyone love JOB PREPARATION FOR BANGLA: POETS AND WRITERS (চাকুরী প্রস্তুতি বাংলাঃ কবি সাহিত্যিক) 2020 app in bengali please share to everyone and rate us 5 * star. Thank You!!

এই অ্যাপটি ডাউনলোড করার জন্য এই লিংকটি অনুসরন করুন

https://play.google.com/store/apps/details?id=com.htrstudio.kobi_sahittik

최신 버전 3.0의 새로운 기능

Last updated on Mar 2, 2020
চাকুরী প্রস্তুতি বাংলাঃ কবি সাহিত্যিক

추가 앱 정보

최신 버전

3.0

업로드한 사람

Октай О.

필요한 Android 버전

Android 4.1+

Available on

카테고리

무료 교육 앱

더 보기

Use APKPure App

Get চাকুরী প্রস্তুতি বাংলাঃ কবি সাহিত্যিক old version APK for Android

다운로드

Use APKPure App

Get চাকুরী প্রস্তুতি বাংলাঃ কবি সাহিত্যিক old version APK for Android

다운로드

চাকুরী প্রস্তুতি বাংলাঃ কবি সাহিত্যিক 대안

HTR Studio에서 더 많은 것을 얻기

발견하다