নতুন অদ্ভুত প্রেমের গল্প - bangla romantic story


1.0.3 by WikiReZon
Oct 30, 2020 이전 버전

নতুন অদ্ভুত প্রেমের গল্প - bangla romantic story 정보

벵골어 오 부트 프리 머 골포; 벵골어 미스티 valobasar 감정적 인 사랑 이야기 앱

প্রেম জীবনের একটি স্বাভাবিক অংশ। একে ঘিরে সবার জীবনেই প্রথম যৌবনের সেরা গল্প থাকে। আর মানুষের জীবনের বাস্তব গল্প অপেক্ষা অন্য কোন গল্প বেশি সুন্দর হতে পারে না।

তাই ডেভেলপার টীম WikiReZon আবেগি ভালোবাসার অদ্ভুত প্রেমের গল্প নিয়ে এই অ্যাপটি ডেভেলপ করেছে। এই অ্যাপের গল্পসমূহ ভালবাসার গল্প অর্থাৎ, লাভ স্টোরি সংক্রান্ত সাইট থেকে সংকলিত হয়েছে।

আবেগ ছোয়া রোমান্টিক প্রেম ভালোবাসার গল্প পড়তে সবাই পছন্দ করে। তবে স্বামী-স্ত্রীর ভালবাসার মধ্যে বিশেষত্ব রয়েছে। এই প্রেমিক প্রেমিকার প্রেম কাহিনী খুঁজে পাওয়া যায় বৃষ্টির দিনে কিংবা জোছনা রাতের আঁধারের মাঝে।

কারো মনে যদি সত্য ভালোবাসার উপস্থিতি থাকে, তবে তাদের কখনো লাভ গুরুর টিপস প্রয়োজন হয় না। তাদের পারস্পরিক মেসেজ, এস এম এস আদান-প্রদানের মাঝেও মিশে থাকে প্রেম। তাদের মান-অভিমান, খুনসুটির মাঝে লুকিয়ে থাকে দুষ্টু প্রেমের মিষ্টি গল্প।

এমন লাভ স্টরি বা কাছে আসার সাহসী গল্প কে না জানতে চায়? তাই প্রেমের টিপস পেতে ও মিষ্টি ভালবাসার গল্প উপন্যাস পড়তে অ্যাপটি ইনস্টল করুন।

This is an app for bangla love story collection. It contains ‘abegi valobasar golpo or kache asar romantic prem kahini’. You can get here ‘dustu premer misti valobashar golpo’. If you are interested, you can install this app.

এমন আরও আকর্ষণীয় অ্যাপ ইনস্টল করতে ভিজিট করুনঃ

https://play.google.com/store/apps/developer?id=WikiReZon

최신 버전 1.0.3의 새로운 기능

Last updated on Dec 2, 2020
Update API

추가 앱 정보

최신 버전

1.0.3

업로드한 사람

Nguyễn Mỹ Ngọc

필요한 Android 버전

Android 5.1+

더 보기

Use APKPure App

Get নতুন অদ্ভুত প্রেমের গল্প - bangla romantic story old version APK for Android

다운로드

Use APKPure App

Get নতুন অদ্ভুত প্রেমের গল্প - bangla romantic story old version APK for Android

다운로드

নতুন অদ্ভুত প্রেমের গল্প - bangla romantic story 대안

WikiReZon에서 더 많은 것을 얻기

발견하다