বাংলা গান

নতুন পুরাতন ও আধুনিক

1.0.3 by Bangla edu apps
Mar 28, 2023 이전 버전

বাংলা গান 정보

রোমান্টিক বাংলা গান, পুরোনো বাংলা সিনেমার গান গুলো

বাংলা ও হিন্দি ডিজে গান বর্তমানে খুবই জনপ্রিয় এবং এটা বিয়ে বাড়িতে ডিজে গান, গায়ে হলুদ ডিজে গান, পার্টি ডিজে গান সহ বিভিন্ন সময় প্রয়োজন হয় এবং এছাড়াও আমরা অনেকে বাংলা ও হিন্দি ডিজে গান হেডফোন লাগিয়ে বা বড় স্পিকার দিয়ে ডিজে গান বাজাতে পছন্দ করি.

আর আপনি যদি মিউজিক প্রিয় হন তাহলে তো কথাই নাই এই ডিজে গানের এ্যাপটি আপনি নিঃসন্দেহে ডাউনলোড করতে পারেন. মূলতঃ আপনারা যারা বাংলা ডিজে গান ও হিন্দি ডিজে গান পছন্দ করেন ভালোবাসেন তাদের জন্য জনপ্রিয় সকল বাংলা ও হিন্দি ডিজে গান একত্রিত করে বাটন আকারে অ্যাপটি তৈরী করেছি. আশাকরি আমাদেরে এই তৈরিকৃত অ্যাপে সংযুক্ত করা বাংলা ও হিন্দি পেকরকি

বাংলাদেশের ইতিহাস ও ঐতিহ্যর সাথে জড়িয়েলয়েছে হাজারো রকমেরো রকমেরো রকমের বিরহের বাংলা গান তাঁদের মধ্যে অন্যতম। বাংলাদেশে এমন কোন মানুষ খুঁজে পাওয়া যাবে না যার মধ্যে কঋন যে কঋন পে কোন পে কোন যে কোন অতি প্রাচীন কাল থেকেই বাঙালি জাতি গানের মাধেযমে দুঃখ পবতক মনপর তক মনপর তক আজকে আমাদের এই অ্যাপ এ আমরা এমন কিছু কষ্টে এবং ব্যথায় ভরা বাংলা গান দিয়েছি যা আপনার মনের ভাবকে প্রকাশ করতে সাহায্য করবে.

এই সেরা বাংলা গান ~ (নতুন, পুরাতন, আধুনিক, লালন গীতি) 응용 프로그램 টি আপনাদের কেমন লাগলো ভালো / মন্দ অবশ্যই জানাবেন. ধন্যবাদ!

최신 버전 1.0.3의 새로운 기능

Last updated on May 18, 2023
বাংলা গান নতুন পুরাতন ও আধুনিক

추가 앱 정보

최신 버전

1.0.3

업로드한 사람

Rocha Silva

필요한 Android 버전

Android 5.0+

Available on

더 보기

Use APKPure App

Get বাংলা গান old version APK for Android

다운로드

Use APKPure App

Get বাংলা গান old version APK for Android

다운로드

বাংলা গান 대안

Bangla edu apps에서 더 많은 것을 얻기

발견하다