সেরা বাংলা গোয়েন্দা কাহিনী


8.0 by Green App Studio
Jan 25, 2024 이전 버전

সেরা বাংলা গোয়েন্দা কাহিনী 정보

সেরা গোয়েন্দা কাহিনী নিয়ে আমাদের বাংলা গোয়েন্দা গল্প অ্যাপ .এখনি ডাউনলোড করুন.

গোয়েন্দা কাহিনী শব্দটি কানে আসতেই মনে পড়বে ফেলুদা, ব্যামকেশ বক্সী, প্রফেসর শঙ্কু, তিন গোয়েন্দা, মাসুদ রানার অথবা শার্লক হোমসে এর কথা. এরা প্রত্যেকেই বাংলার সাহিত্যের জনপ্রিয় গোয়েন্দা চরিত্র. শার্লক হোমস যদিও বাংলা গোয়েন্দা চরিত্র নয়. কিন্তু শার্লক হোমস বাংলা পাঠক সমাজে এতোটাই জনপ্রিয় এবং প্রভাব বিস্তার করে আছে যে গোয়েন্দা চরিত্রে তালিকা থেকে নাম বাদ দেয়ার কোন উপায় নেই. বাংলা গোয়েন্দা গল্প গুলোর ভেতরে নিঃসন্দেহে সব থেকে জনপ্রিয় ফেলুদা সিরিজ. তবে পাঠক ভেদে পছন্দের গোয়েন্দা গল্প বা চরিত্র ভিন্ন. অনেক পাঠকের কাছে পছন্দের গোয়েন্দা গল্প মাসুদ রানা সিরিজ. আবার কিশোর-কিশোরীদের কাছে তিন গেয়েন্দার রহস্য গল্প সব থেকে বেশি জনপ্রিয়.

벵골어 언어 형사의 이야기 책은 매우 인기가있다. 벵골어 문학에서 유명한 탐정 캐릭터를 많이 가지고, 모두가이 문자의 이름을 알고; 같은 feluda, 마수드의 모이, Byomkesh 박시, 주석 goyenda 및 많은 다른 사람과 같은. 형사 이야기 팔찌 인기 문학의 서사 장르입니다. 어떤 범죄가 도입 조사하고 범인이 밝혀된다. 벵골어 언어로 형사 이야기도 goyenda의 golpo 및 goyenda의 kahini으로 알려져 있습니다. 그들은 세계적으로 유명한 sharlok 주택 버전 팔찌 읽을 수있는 모든 된 Bangal goyenda 이야기를 읽고 수 있기 때문에 된 Bangal 추리 소설 애호가들은 매우 운이. Sharlok 주택의 인기 도서 게시자는 여러 언어에서 번역 sharlok 가정에게 평범한 번역을 게시뿐만 아니라 세계 feluda 벵골어 이야기 책을 주위에 팔찌. 나는 일이 feluda의 somogro은 팔찌 문학에서 가장 인기있는 탐정 이야기입니다.

평범한 추리 소설 애호가를 위해 우리는 함께 거의 모든 최고의 탐정 이야기를 포함하는 모바일 앱을 만들었다. 예를 들면 : feluda 벵골어 버전의 시리즈, 마수드의 모이, Byomkesh의 박시, 주석 goyenda. 그래서 친구들이 다운로드하고 우리의 응용 프로그램을 즐길 수 있습니다.

ছোটবেলায় প্রত্যেকে হয়তো রহস্য কাহিনী পড়তে পড়তে গোয়েন্দা হওয়ার উপায় খুজতে শরু করেছেন. আর শার্লক হোমস সমগ্র পড়ার পরে সেটা প্রকট আকার ধারন করেছে. হ্যা রহস্য কাহিনী বা গোয়েন্দা কাহিনী ব্যাপারটাই এমন. তবে কিশোর বয়সে সব থেকে বেশি প্রভাব সৃষ্টি করে ফেলুদা সিরিজ এবং তিন গোয়েন্দা সিরিজ. জনপ্রিয় ফেলুদা সিরিজ এর জনক বিখ্যাত চলচ্চিত্র নির্মাতা সত্যজিৎ রায়, আর তিন গোয়েন্দা রাকিব হাসান যেন পরিপূরক. মাসুদ রানা লিখে কাজী আনোয়ার হোসেন যেমন অমর হয়ে আছেন পাঠক সমাজে. আবার বড় হওয়ার সাথে সাথে ভাল লাগতে শরু করবে শার্লক হোমস, ব্যামকেশ বক্সী, প্রফেসর শঙ্কু, মাসুদ রানার গোয়েন্দা গল্প সমগ্র.

যারা গোয়েন্দা রহস্য গল্প বা রহস্য গল্প পছন্দ করেন তাদের কথা মাথায় রেখে আমারা একটা মোবাইল এ্যাপ "সেরা গোয়েন্দা কাহিনী"তৈরী করেছি. যেখানে বাংলা সাহিত্য সহ পৃথিবীর সমস্ত সেরা গোয়েন্দা কাহীনি বাংলায় অনুবাদা করে দেয়া আছে. আমাদের এই একটি এ্যাপ থেকেই ফেলুদা সমগ্র, ব্যোমকেশ বক্সী সমগ্র, মামুদ রান সিরিজ, প্রফেসর শঙ্কু সমগ্র, তিন গোয়েন্দা সমগ্র, শার্লক হোমস সমগ্র এর সেরা সেরা গল্প গুলো পাওয়া যাবে. তাই দেরি না করে এ্যাপটি এখই ডাউনলোড করুন, আর নাক ডুবিয়ে যেখানে সেখানে শুরু করুন রহস্যের জট খুলতে .আমাদের এ্যাপটি ভাল লাগলে বন্ধু এবং পরিবারের সাথে শেয়ার করুন. এ্যাপ সম্পর্কে আপনার মূল্যবান মাতামত জনাতে কমেন্ট করুন. নতুন এ্যাপ তৈরীতে উৎসাহ দিতে 5 স্টার দিয়ে রেট করুন. ধন্যবাদ সাথে থাকার জন্য.

https://play.google.com/store/apps/details?id=com.greenapps.detective_story_book_in_bengali

최신 버전 8.0의 새로운 기능

Last updated on Feb 29, 2024
Bug Fixed
গোয়েন্দা কাহিনী বই
রহস্যময় গোয়েন্দা গল্প
বিখ্যাত গোয়েন্দা চরিত্র
বিশ্বের সেরা গোয়েন্দা লেখক
সেরা গোয়েন্দা বই
মহিলা গোয়েন্দা
তোমার প্রিয় গোয়েন্দা চরিত্র রচনা
বাংলা গোয়েন্দা ছবি

추가 앱 정보

최신 버전

8.0

업로드한 사람

Gur Sni

필요한 Android 버전

Android 4.4+

Available on

더 보기

Use APKPure App

Get সেরা বাংলা গোয়েন্দা কাহিনী old version APK for Android

다운로드

Use APKPure App

Get সেরা বাংলা গোয়েন্দা কাহিনী old version APK for Android

다운로드

সেরা বাংলা গোয়েন্দা কাহিনী 대안

Green App Studio에서 더 많은 것을 얻기

발견하다