১ মিনিটে মেয়ে পটানোর মন্ত্র


2.5 by Apps_home
Oct 13, 2018 이전 버전

১ মিনিটে মেয়ে পটানোর মন্ত্র 정보

1 분 소녀 판타이 만트라

জোর করে কোন কিছুই হয় না, আর কৌশল করে কাজ করে দেখুন খুবই সহজ।মেয়েদের মন জয় করতে কে না চায়...? সকল পুরুষেরই মনের মধ্যে কোন না কোন সুন্দরী নারি থাকে। মনের মধ্যে যত সুন্দর নারীই থাকুক না কেন, তাকে নিজের করে নিতে না পারলে কোন লাভ নেই। আবার সে যদি হয় আপনার স্ত্রী তাহলে তার মন জয় করতে না পারলে সংসার জীবনে প্রকৃত সুখ থাকে না।

সকল পুরুষের মধ্য মেয়েদের পটানোর ক্ষমতা আছে। আগে থেকে সব কিছুই ঠিক করে যায় কিন্তু ভালোবাসার মানুষের সমনে গেলে কিছুই বলতে পারে না। তারা যদি এ কৌশল গুলো অবলম্বন করে, তা হলে খুব সহজে মনের মানুষের সামনে মনের কথা বলে পেলতে পারবে।।

নারীর মন বোঝা খুব কঠিন আবার খুবই সহজ! কিছু সহজ কৌশল অবলম্বন করলেই নারীদের মন জয় করা যায়। আর আপনি আপনার প্রিয়তমার মনের খবর জানলে বা বুঝলেই আপনি তাকে আপনার প্রকৃত ভালোবাসা দিয়ে মুগ্ধ করতে পারেন।

২৫৩ টি মেয়ে পটানোর কৌশল

প্রেম করার কৌশল

স্ত্রীর মন পাওয়ার উপায়

মেয়েদের মন জয় করার উপায়

মন বোঝার উপায়

আপনার ভালোবাসার মানুষেরর মনকে বুঝবেন যেভাবে

মেয়েদের মনের কথা

মেয়ে পটানোর কৌশল

নারীদের মনের খবর

প্রেম করার টিপস

আপনারা এই অ্যাপটি দেয়ে সব ধরনের মেয়েদের বশ করতে পারবেন।এই অ্যাপটিতে সব ধরনের নিয়ম কানুন দেওয়া আছে।আপনারা সে নিয়ম কানুন মানলে তবেই আপনারা সফল হবেন।আশা করি এই অ্যাপটি আপনাদের ভাল লাগবে।

৬ ঘন্টায় মেয়ে বশ করার মন্ত্র,মেয়ে পটানোর বশীকরণ মন্ত্র,প্রভাবশালী মন্ত্র,২৫৩টি মন্ত্র২ মিনিটে মেয়ে পটানো,12 ঘন্টায় মেয়ে বশ করা

추가 앱 정보

최신 버전

2.5

업로드한 사람

Greici Camile Schacker

필요한 Android 버전

Android 4.1+

더 보기

Use APKPure App

Get ১ মিনিটে মেয়ে পটানোর মন্ত্র old version APK for Android

다운로드

Use APKPure App

Get ১ মিনিটে মেয়ে পটানোর মন্ত্র old version APK for Android

다운로드

১ মিনিটে মেয়ে পটানোর মন্ত্র 대안

Apps_home에서 더 많은 것을 얻기

발견하다