রোগ ও ঔষধ নির্দেশিকা – Medicine Guide Bangla

HTR Studio
Apr 14, 2021

Over রোগ ও ঔষধ নির্দেশিকা – Medicine Guide Bangla

Onze app met een behandeling voor elke ziekte en medicijnen voor verschillende ziekten

বিসমিল্লাহির রহমানির রাহিম। আসসালামু আলাইকুম প্রিয় ভাই বোন ও বন্ধুরা। কোন রোগের কোন চিকিৎসা ও বিভিন্ন রোগের ঔষধ নির্দেশিকা নিয়ে আমাদের এবারের আয়োজন রোগ ও ঔষধ নির্দেশিকা – Medicine Guide অ্যাপটি । রোগ সম্পর্কে ও তার চিকিৎসা সম্পর্কে ধারনা থাকলে রোগীর সঠিক চিকিৎসা করানো সম্ভব বা কোথায় নিয়ে গেলে রোগীর ভাল চিকিৎসা হতে পারে এবং রোগীর দ্রুত আরোগ্য হবে তা জানা সম্ভব। রোগ হওয়ার উপায় অনেক আছে তাই দেরি না করে তাৎক্ষণিকভাবে অভিজ্ঞ ডাক্তারের পরামর্শ নিতে হবে। তাদের নির্দেশ অনুযায়ী রোগের চিকিৎসা করাতে হবে।

আমাদের এই রোগ ও ঔষধ নির্দেশিকা – Medicine Guide অ্যাপ এর মূল বিষয় হচ্ছে কিছু নিত্য প্রয়োজনীয় ঔষধ এর নির্দেশিকা সম্পর্কে আলোকপাত করা বা কোন রোগের কোন ঔষধ তা জানা। এই অ্যাপটিকে পরিপূর্ন ঔষধ নির্দেশিকা বলা যেতে পারে, অ্যাপে রোগের লক্ষন, রোগের নাম, রোগের চিকিৎসা সহ বিভিন্ন বিষয়ে বিস্তারিত আলোচনা এবং স্পষ্ট ধারণা দেয়া আছে। যা প্রতিটি মানুষের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ন। তাই অ্যাপটি অবশ্যই সংগ্রহে রাখবেন। যাতে প্রয়োজনীয় সঠিক পদেক্ষপ গ্রহন করতে পারে। প্রয়োজনীয় ঔষধ নির্দেশিকা সকলের কাছেই থাকা উচিৎ। kun roger kun owsod আমাদের এই অ্যাপটি সকল মানুষের কথা চিন্তা করে বানানো হয়েছে।

আমরা অবশ্যই চিকিৎসকের পরামর্শ নিয়ে ঔষধ সেবন করব। কিন্তু কোন ঔষধ কোন রোগ এর জন্য কার্যকর তা সম্পর্কে সাধারণ ধারনা দেয়াই এই অ্যাপ এর মূল উদ্দেশ্য। চিকিৎসা সর্ম্পকিত সঠিক তথ্য যদি আপনাদের জানা থাকে তাহলে আপনাদের কোন সমম্যা হবে না । সুস্থ্য ও স্বাভাবিক জীবন যাপন করলে কোন অসুখ করবে না । তাই রুটিন মাফিক জীবন ব্যবস্থা গড়ে তুলতে হবে । নিয়মত ব্যায়াম ও ডায়েট যেন ঠিক থাকে সেদিকে নজর দিতে হবে । আল্লাহ আমাদের সকলকে সুস্থ ভাবে জীবন যাপন করার তৌফিক দান করুক। আমীন।

HTR Studio Present Medical appMedicine Guide (রোগ ও ঔষধ নির্দেশিকা). Its provides diseases and treatment drugs offline and Diseases Treatments Dictionary in bangla. There are currently a number of types of Bengali Medicine Books, but all the medicines are not available in all the guidelines of medicine. Through this app we have tried to give some description about some daily needed medicine.

If anyone love DISEASE AND MEDICINE GUIDE (রোগ ও ঔষধ নির্দেশিকা) 2020 app in bengali please share to everyone and rate us 5 * star. Thank You!!

এই অ্যাপটি ডাউনলোড করার জন্য এই লিংকটি অনুসরন করুন

https://play.google.com/store/apps/details?id=com.htrstudio.medicine_guide

Meer InfoMinder Info

What's new in the latest 6.0

Last updated on 2021-04-14
Kun ruger ki owsod added

রোগ ও ঔষধ নির্দেশিকা – Medicine Guide Bangla APK -informatie

Laatste versie
6.0
Android OS
Android 4.1+
Bestandsgrootte
3.3 MB
Ontwikkelaar
HTR Studio
Veilige en snelle APK Downloads op APKPure
APKPure gebruikt handtekeningverificatie om virusvrije রোগ ও ঔষধ নির্দেশিকা – Medicine Guide Bangla APK downloads voor u te garanderen.

Supersnel en veilig downloaden via de APKPure-app

Eén klik om XAPK/APK-bestanden op Android te installeren!

Downloaden APKPure