সাধারণ জ্ঞান

২০২২ - বই, কুইজ

1.2 door Ting tong.
Jul 2, 2022 Oude versies

Over সাধারণ জ্ঞান

সাধারণ জ্ঞান - বিশ্বকে সহজ ও সুন্দর ভাবে জানুন, ব্যাক্তিত্তপূর্ন মানুষ হয়ে উঠুন

অর্জন সফলতার চাবিকাঠি। এই অ্যাপটি সাধারণ জ্ঞানের বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ বিষয় নিয়েই সাজানো। আপনি যদি সাধারণ জ্ঞানের বিষয় গুলো সম্পর্কে ভালো ভাবে জেনে  নিজেকে একজন অসাধারণ, ব্যাক্তিত্তপূর্ন তথা জ্ঞানী ব্যাক্তি হিসেবে সবার সামনে উপস্থাপন করতে চান, তাহলে আমাদের এই অ্যাপটি আপনার জন্য।

জ্ঞান মানুষের জীবনের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। এটির নাম সাধারণ জ্ঞান না হয়ে অসাধারণ জ্ঞান হওয়া উচিত ছিল। এর মধ্যে গুরুত্বপূর্ণ সকল বিষয় আলোচনা করা হয়। যদি আপনার চারপাশে ঘটছে এমন অনেক কিছু সম্পর্কে বা সাধারণভাবে ঘটে যাওয়া জিনিসগুলি সম্পর্কে কিছুটা না জানেন তবে আপনাকে সাধারণ ভাবে বোকা বলে অবিহিত করা হবে।

সাধারণ জ্ঞান হল মানুষের জীবনের প্রতিটি বিষয়ের জ্ঞান, যা তার একাডেমিক অধ্যয়নের অংশ হতে পারে বা নাও পারে কিন্তু তুলনামূলক ভাবে সেগুলোর গুরুত্ব ই আপনার জীবনে বেশি ভুমিকা পালন করে।

সাধারণ জ্ঞান- বিষয়টি শুধু একাডেমিক স্তরের মানুষ দের ভিতরে সীমাবদ্ধ নয়, এটি সকল বয়সের সর্বস্তরের মানুষ দের জন্য। জ্জনার্জনের কোনো বয়স নেই, আপনি যেকোনো বয়সে যেকোনো কিছু শিখতে পারেন।

সাধারণ জ্ঞান-এই অ্যাপটির ভিতর আপনি বাংলাদেশ তথা সমগ্র বিশ্ব সম্পর্কে গুরুত্বপূর্ণ সব তত্থাদি জানতে পারবেন উত্তর এবং বিস্লেষণ সহকারে। করি আপনারা অ্যাপটি ব্যবহার করে উপক্রিত হবেন।

সাধারণ জ্ঞানের সকল বিষয় জানতে এবং নিজেকে একজন অসাধারণ ব্যাক্তিত্তপূর্ন মানুষ হিসেবে সবার সামনে উপস্থাপন করতে আমাদের সাধারণ জ্ঞান অ্যাপটি এখনি ডাউনলোড করুন।

Algemene kennis deze applicatie zal je helpen om niet alleen over Bangladesh te weten, maar ook over de hele wereld verbazingwekkende feiten en nieuws. In deze toepassing zullen we proberen alle belangrijke onderwerpen van algemene kennis te behandelen met vraagantwoord en goede uitleg.

We hopen dus dat u baat zult hebben bij deze app-informatie. En als je vragen of feedback hebt over onze applicatie, laat het ons weten!

Dank u.

Aanvullende APP -informatie

Laatste Versie

1.2

Geüpload door

شاهين محمد

Android vereist

Android 5.0+

Available on

Meer Info

Use APKPure App

Get সাধারণ জ্ঞান old version APK for Android

Downloaden

Use APKPure App

Get সাধারণ জ্ঞান old version APK for Android

Downloaden

সাধারণ জ্ঞান Alternatief

Krijg meer van Ting tong.

Ontdekken