সাধারণ জ্ঞান

২০২২ - বই, কুইজ

1.2 بواسطة Ting tong.
02/07/2022 الإصدارات القديمة

সাধারণ জ্ঞানحول

সাধারণ জ্ঞান - বিশ্বকে সহজ ও সুন্দর ভাবে জানুন ، ব্যাক্তিত্তপূর্ন মানুষ হয়ে উঠুন

জ্ঞান অর্জন সফলতার চাবিকাঠি। আমাদের এই অ্যাপটি সাধারণ জ্ঞানের বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ বিষয় নিয়েই সাজানো। আপনি যদি সাধারণ জ্ঞানের বিষয় গুলো সম্পর্কে ভালো ভাবে জেনে নিজেকে একজন অসাধারণ ، ব্যাক্তিত্তপূর্ন তথা জ্ঞানী ব্যাক্তি হিসেবে সবার সামনে উপস্থাপন করতে চান ، তাহলে আমাদের এই অ্যাপটি আপনার জন্য।

সাধারণ জ্ঞান মানুষের জীবনের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। মুলত এটির নাম সাধারণ জ্ঞান না হয়ে অসাধারণ জ্ঞান হওয়া উচিত ছিল। কারন এর মধ্যে গুরুত্বপূর্ণ সকল বিষয় আলোচনা করা হয়। আপনি যদি আপনার চারপাশে ঘটছে এমন অনেক কিছু সম্পর্কে বা সাধারণভাবে ঘটে যাওয়া জিনিসগুলি সম্পর্কে কিছুটা না জানেন তবে আপনাকে সাধারণ ভাবে বোকা বলে অবিহিত করা হবে।

সাধারণ জ্ঞান হল মানুষের জীবনের প্রতিটি বিষয়ের জ্ঞান ، যা তার একাডেমিক অধ্যয়নের অংশ হতে পারে বা নাও পারে কিন্তু তুলনামূলক ভাবে সেগুলোর গুরুত্ব ই আপনার জীবনে বেশি ভুমিকা পালন করে।

সাধারণ জ্ঞান- বিষয়টি শুধু একাডেমিক স্তরের মানুষ দের ভিতরে সীমাবদ্ধ নয়، এটি সকল বয়সের সর্বস্তরের মানুষ দের জন্য। জ্জনার্জনের কোনো বয়স নেই، আপনি যেকোনো বয়সে যেকোনো কিছু শিখতে পারেন।

সাধারণ জ্ঞান-এই অ্যাপটির ভিতর আপনি বাংলাদেশ তথা সমগ্র বিশ্ব সম্পর্কে গুরুত্বপূর্ণ সব তত্থাদি জানতে পারবেন উত্তর এবং বিস্লেষণ সহকারে। আশা করি আপনারা অ্যাপটি ব্যবহার করে উপক্রিত হবেন।

তাই সাধারণ জ্ঞানের সকল বিষয় জানতে এবং নিজেকে একজন অসাধারণ ব্যাক্তিত্তপূর্ন মানুষ হিসেবে সবার সামনে উপস্থাপন করতে আমাদের সাধারণ জ্ঞান অ্যাপটি এখনি ডাউনলোড করুন।

المعرفة العامة سيساعدك هذا التطبيق على معرفة ليس فقط عن بنغلاديش ولكن أيضًا عن العالم بأسره حقائق وأخبار مذهلة. في هذا التطبيق ، سنحاول تغطية جميع الموضوعات المهمة للمعرفة العامة بإجابة السؤال والشرح المناسب.

لذلك ، نأمل أن تستفيد من معلومات هذا التطبيق. وإذا كان لديك أي سؤال أو تعليق حول تطبيقنا ، يمكنك إخبارنا!

شكرا لك.

معلومات أكثر ل تطبيق

احدث اصدار

1.2

محمل

Youssef Ahmed

Android متطلبات النظام

Android 5.0+

عرض المزيد

Use APKPure App

Get সাধারণ জ্ঞান old version APK for Android

تحميل

Use APKPure App

Get সাধারণ জ্ঞান old version APK for Android

تحميل

সাধারণ জ্ঞান البديل

احصل على المزيد Ting tong.

الاكتشاف