চন্দ্রপাড়া পাক দরবার শরীফ | CPDS

XiSoft Inc
09/01/2020

Oписание চন্দ্রপাড়া পাক দরবার শরীফ | CPDS

চন্দ্রপাড়া পাক দরবার শরীফের গজল, ওয়াজিফা ও সকল তথ্য পেতে Appটি Install করুন।

চন্দ্রপাড়া পাক দরবার শরীফের নিত্যনতুন গজল, মিউজিক গজল, ওয়াজ, বাণী, ভিডিও, ছবি, ওয়াজিফা, নুরতত্ত, খোয়াবনামা, মাসিক পত্রিকা ও সকল প্রকার তথ্যাদি সবার আগে পেতে এই Appটি Install করুন।

তাছাড়া Like, Comment, Share করে সকলের কাছে পৌঁছে দিন।

দরবার শরীফের জাকের ভাইদের অনেক কষ্ট করে ওয়াজ, গজল সংগ্রহ করতে হয়। তাছাড়া প্রবাসী মিয়াভাইরা ইচ্ছা করলেও সংগ্রহ করতে পারে না, তাই আপনাদের কাছে সহজে সকল আপডেট শেয়ার করাই আমাদের মূল লক্ষ।

আমি মনে করি, এই আধুনিক জামানায় তরিকার প্রচারের জন্য ইন্টারনেট এর চেয়ে ভালো কোন উপায় হতে পারে না। চন্দ্রপাড়া পাক দরবার শরীফ সম্পর্কে সারা বিশ্বের মানুষকে অবগত করার এটাই উত্তম মাদ্ধম।

কয়েকজন কমেন্টস করেছেনঃ মিউজিক গজল ইন্টারনেটে আপলোড করা উচিৎ নয়। তাদের উদ্দেশ্যে বলি -- দরবার শরীফের গজল কখনওই গোপনীয় ভাবে রাখা সম্ভব নয়। লক্ষ্য লক্ষ্য জাকের ভাইদের কাছে মিউজিক গজল রয়েছে আর সবার থেকেই কম-বেশি ছড়াচ্ছে, তাই কিভাবে ছড়াচ্ছে তা নিয়ে মাথা না ঘামিয়ে, গজলের কথা ও সুরের দিকে লক্ষ রাখা উচিৎ এবং দরবার শরীফের সাথে সম্পৃক্ত এমন কিছু তৈরি করা উচিৎ নয় যার জন্য প্রশ্ন উঠতে পারে বা খারাপ মন্তব্য আসতে পারে।

ধন্যবাদ।

In this app you will get - Chandrapara pak darbar sharif, gojol, music gojol, waj, wasifa, khwabnama, nurtotto, patrika etc. Please share this app.

ЕщёСкрыть

Информация চন্দ্রপাড়া পাক দরবার শরীফ | CPDS APK

Последняя Версия
1.4
Категория
Образование
Android OS
Android 4.0+
Размер файла
6.3 MB
Разработчик
XiSoft Inc
Безопасная и Быстрая Загрузка APK на APKPure
APKPure позволяет легко и безопасно загружать চন্দ্রপাড়া পাক দরবার শরীফ | CPDS APK с проверкой подписи.

Супер Быстрая и Безопасная Загрузка через Приложение APKPure

Один клик для установки XAPK/APK файлов на Android!

Скачать APKPure