জান্নাত ও জাহান্নাম এর বর্ণণা


4.0 от Apps House production
19/04/2022 Старые Версии

Введение জান্নাত ও জাহান্নাম এর বর্ণণা

জান্নাত ও জাহান্নাম এর বর্ণণা তথা জান্নাতের নেয়ামত ও জাহান্নামের শাস্তির বিবরন।

জান্নাত ও জাহান্নাম এর বর্ণণা ~ Джаннат о Джаханнам সহকারে আমাদের এবারের এই আয়োজন। জান্নাতের বর্ননা (джаннатер борнона) তথা জান্নাতের নেয়ামত, জান্নাতের নাম, জান্নাতের হুর প্রভৃতি বিষয় নিয়ে কোরআন হাদিসের আলোকে বিস্তারিত আলোচনা। জাহান্নামের বর্ণনা দিতে গিয়ে জাহান্নামের ভয়াবহতা-কঠিন শাস্তির বর্ণনা ও স্তর বিস্তারিত আলোচনা উঠে আমাদের এই অ্যাপে।

জান্নাত ও জাহান্নাম джаннат о джаханнам মহান আল্লাহ রাব্বুল আলামিন মানুষ ও জিন জাতির জন্য তৈরি করেছেন। বান্দার আমল অনুযায়ী যার নেকির পাল্লা ভারি হবে পুরস্কার স্বরূপ সে নেয়ামত লাভ করবে। আর যার গোনাহের পাল্লা ভারি হবে শাস্তি হিসেবে সে জাহান্নামের শাস্তি ভোগ করবে। আল্লাহ আমাদের জাহান্নামের আজাব থেকে মুক্তি লাভের জন্য আমল করার তৌফিক দান করুন।

Джаннат মহান আল্লাহর এক অপূর্ব সৃষ্টি। Джаннатер ниамот সম্পর্কে হুবহু তো দুরের কথা এর সম্পর্কে ধারণা। তবে কোরআন হাদিসে বেশ কিছু জান্নাতের নেয়ামত সম্পর্কে বলা হয়েছে। যেমনঃ jannater hur দেখতে কেমন হবে, জান্নাতের প্রসস্ততা ও নিম্নতম মর্যাদা, অসীম সুখ-সম্ভার কোনোদিন শেষ হবে না, কচিকাঁচা ছোট শিশুদের আপ্যায়ন, জান্নাতের নদী ও ঝর্ণাসমূহ, জান্নাতের প্রাসাদ, কক্ষ ও তাঁবুসমূহ, সোনা-রূপার জান্নাত প্রভৃতি।

এই অ্যাপে জান্নাতের নাম jannater nam সহ সংক্ষিপ্ত ভাবে প্রতিটি জান্নাতের বর্ণনা jannater biboron দেয়ার চেষ্টা করা হয়েছে।

জান্নাতের অসীম সুখ-সম্ভার পেতে হলে জান্নাত লাভের উপায় গুলো জানা অতি জরুরী। জান্নাত ও জাহান্নাম এর বর্ণণা (бангла джаннатер борнона) মূলক এই অ্যাপে জান্নাত লাভের উপায় গুলো যেমন উল্লেখ করা হয়েছে, পাশাপাশি জাহান্নামের বর্ণনা (яннатер биборон) করতে গিয়ে জাহান্নামের ভয়াবহতা-কঠিন শাস্তির বর্ণনা ও বোধগম্য করে উপস্থাপন করা হয়েছে।

জান্নাতের দোয়া jannater dua বেশি বেশি পাঠ করলে গোনাহ মাফ হয় ইবাদতের ঝোঁক সৃষ্টি হয়। ফলে ওই বান্দা আল্লাহ্‌র প্রিয় পাত্র হয়ে ওঠে। আল্লাহ্‌র প্রিয় বান্দারা জান্নাতের নেয়ামত থেকে বঞ্চিত হতে পারে না। তাই আমাদের джаннатер дуа বেশি বেশি পাঠ করা উচিৎ।

জাহান্নামের বর্ণনা джаханнамер борнона অনুযায়ী জাহান্নামের শাস্তি джаханнамер шасти কতটা ভয়াবহ তার ধারণা থাকলে জাহান্নামের আজাব джаханнамер аджаб থেকে মুক্তির চেষ্টা করা অনেক সহজ হবে। জাহান্নামের বয়ান джаханнамер боян শুনে বা আমাদের এই অ্যাপে কতিপয় যে সকল দোজখের আজাব ও বেহেশতের শান্তি ‘করা তা থেকে ধারণা নিয়ে অনুযায়ী আমল আশাকরি।

আল্লাহ আমাদের সবাইকে জান্নাত ও জাহান্নাম এর বর্ণণা অনুযায়ী জান্নাতের নেয়ামত jannater niamot লাভ ও জাহান্নামের আজাব থেকে জন্য আমল করার তৌফিক দান করুন। আমিন।

অ্যাপের ডাউনলোড লিঙ্ক

https://play.google.com/store/apps/details?id=com.appshouseproduction.jannat_jahannam_bangla

Что нового в последней версии 4.0

Last updated on 26/10/2023
জান্নাত ও জাহান্নামের বর্ণনা
জান্নাতের নেয়ামত
জান্নাতের নাম
জাহান্নামের বর্ণনা
জাহান্নামের শাস্তি

Дополнительная информация о Приложения

Последняя версия

4.0

Загрузил

Fatik Dhangar Sayan Dhangar

Требуемая версия Android

Android 4.4+

Available on

Ещё

Используйте приложение APKPure

Историческую версию জান্নাত ও জাহান্নাম এর বর্ণণা можно получить на Android

Скачать

Используйте приложение APKPure

Историческую версию জান্নাত ও জাহান্নাম এর বর্ণণা можно получить на Android

Скачать

Альтернатива জান্নাত ও জাহান্নাম এর বর্ণণা

Больше от Apps House production

Рекомендуем