তাফসীরে মারেফুল কোরআন


11.0 от LiiBD Inc
23/10/2022 Старые Версии

Введение তাফসীরে মারেফুল কোরআন

তাফসীরে মারেফুল কোরআন - আল-কোরআন বাংলা তাফসীর অ্যাপ এখনি ডাউনলোড করুন.

তাফসীরে মারেফুল কোরআন মূলত পবিত্র আল-কোরআন বাংলা তাফসীর গ্রন্থ. মওলানা মুফতি মুহাম্মদ শফি (রঃ) এই তাফসীর গ্রন্থ রচানা করেছেন. গ্রন্থটি প্রকাশের পর থেকেই পাঠক সমাজে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে. ফল সরুপ ইন্টানেটে আল কোরআন বাংলা তাফসির বা কোরআন তাফসির বাংলা লিখে সার্চ করলে প্রথমেই তাফসীরে যাবে কোরআান কোরআান সামনে. এর পরেই তাফসীর ইবনে কাসীর, তাফহীমূর কোরআন, তাফসীর ফী যিলালিল কোরআন একে একে সামনে আসতে আসতে. প্রতিটি বইতে পবিত্র কোরআন এর বেশ ভাল ব্যখ্যা করা হয়েছে. অনেকেই আছেন বাংলা অর্থসহ আল কুরআন পাঠ কতে কতে, যেন কোরআন এর বিধিবিধান সঠিক ভাবে মানতে পারেন, তাদের জন্য তাফসীরে মারেফুল কুরআন বইটি সঠিক পাথেয় হতে হতে.

মুসলিমদের জন্য পবিত্র আল-কোরআন হচ্ছে পরিপূর্ন জীবন বিধান. কোরআন নির্দেশিত পথ অবলম্বন করে যদি মুসলিমরা চলতে পারতো তাহলে গোটা মুসলিম সামাজ তথা পৃথিবীতেই সুখ সুখ এবং শান্তি বিরাজ. কিন্তু পরিতাপের বিষয় মুসলিমরা ইসলামের দেখানো পথ সঠিক ভাবে অনুসরন করতে ব্যার্থ ব্যার্থ. এর একটি কারন হতে পারে ভাষাগত দূরত্ব. পবিত্র কোরআন নাজিল হয়েছ আরবে আরবি ভাষায়. তাই অন্য ভাষাভাষী মুসলিমদের জন্য কোরআন পড়ে পাঠ্য উদ্ধার করা বেশ কঠিন আনেকের কাছে কাছে. যথাযথ আরবী শিক্ষার আভাব থাকার কারনে বাংঙ্গালী মুসলিম / বাংলাদেশি মুসলিমদের নির্ভর করতে হয় কোরআনের বাংলা অর্থসহ তাফসীর গ্রন্থের গ্রন্থের. বাজরে কুরআন বাংলা উচ্চারন অর্থ সহ অনেক বই পাওয়া যায়, কিন্তু সবগুলো নির্ভরযোগ্য উৎস নয়. তাই আমারা "তাফসীরে মারেফুল কোরআন" গ্রন্থ নিয়ে একটি পূর্ণাঙ্গ মোবাইল এ্যাপ তৈরী করেছি. এ্যাপটিতে বাংলায় চমৎকার ভাবে কোরআনের ব্যাখ্যা দেয়া আছে.

কোরআন অর্থসহ বুঝে পড়ার জন্য আমাদের এ্যাপটি মোবাইলে নমিয়ে নিন এবং বন্ধু ও পরিবারের সাথে সাথে দিন করে করে তাদেরকেও. এ্যাপটি সম্পর্কে মতামত জানাতে কমেন্ট করুন. আর ভাল লাগলে 5 স্টারদিয়ে নতুন নতুন এ্যাপ তৈরীতে আমাদেরকে উৎসাহিত করুন.

«Tafsir maariful quran» - один из лучших каранских tasfir в бангале. Tasfsir Maariful Quran bangla, написанный Mawlana Mufti Muhammad Shfi (rm). Тафсир maariful quran в основном представляет собой книгу abrbi. Когда книга становится популярной, после этой книги taanslated bangla образуют arbi. Когда вы ищете maariful quran bangal tafsir, в этом случае наше мобильное приложение Tafsir maariful quran должно быть вашим лучшим вариантом. Также есть некоторые похожие хорошие книги, такие как Tafseer ibne kaseer / tafsir ibn kathir, tafsir fi zilalil quran. Но эти книги не доступны в этот момент для всех. Но наше приложение «Tafsir maariful quran» предоставляет вам хорошую книгу о quran tafsir.

https://play.google.com/store/apps/details?id=com.kadersapp.tafsir_maariful_quran_bangla

Что нового в последней версии 11.0

Last updated on 25/10/2022
Bug Fixed
তাফসীরে মারেফুল কোরআন
Tafsir maariful quran

Дополнительная информация о Приложения

Последняя версия

11.0

Загрузил

Joselo Muñoz

Требуемая версия Android

Android 4.4+

Ещё

Используйте приложение APKPure

Историческую версию তাফসীরে মারেফুল কোরআন можно получить на Android

Скачать

Используйте приложение APKPure

Историческую версию তাফসীরে মারেফুল কোরআন можно получить на Android

Скачать

Альтернатива তাফসীরে মারেফুল কোরআন

Больше от LiiBD Inc

Рекомендуем