বাংলা শিক্ষা ব্যাকরণ ও সাহিত্য

Bangla edu apps
Aug 24, 2024

বাংলা শিক্ষা ব্যাকরণ ও সাহিত্য hakkında

এই অ্যাপসটি মুলোত ইংরেজী শেখার কোর্স বা ইংরেজি শেখার বই

যেকোনো সরকারী ও বেসরকারি চাকরির প্রস্তুতি নিতে বাংলা সাহিত্য বই এর অনেক গুরুত্ব রয়েছে। বাংলাদেশের সকল ব্যাংক জব প্রিপারেশন এর জন্য জানতে হয় বিভিন্ন বিখ্যাত বাংলা সাহিত্যিক এবং বাংলা সাহিত্যের ইতিহাস।

বাংলা সাহিত্য এখন প্রায় সব পরীক্ষায় অনেক গুরুত্বপূর্ণ একটি বিষয়। বিশেষ করে বাংলাদেশের প্রথম শ্রেণীর চাকরী বিসিএস প্রস্তুতি জন্য বিসিএস লিখিত প্রশ্ন ও পরীক্ষ পরীক্ষ হলে হলে বিসিএস বাংলা সাহিত্য জানতে হবে। কারন এসকল পরীক্ষায় বিসিএস প্রশ্ন ব্যাংক হিসেবে প্রায় ২৫ নাম্বার নির্ধারিত থাকে।

বাংলা সাহিত্যের সংক্ষিপ্ত পরিচিতি এবং ইতিহাসন নিয়ে একটি গুরুত্বপুর্ণ অ্যাপ। এই অ্যাপে বাংলা সাহিত্যের অনেক বিষয় নিয়ে আলোচনা করা হয়েছে। এই অ্যাপ ছাত্রছাত্রী, শিক্ষক, সাহিত্যানুরাগী, কবিসাহিত্যিক সহ সকল প্রকারের মানুষকে সাহায্য করবে বলে আমাদের বিশ্বাস।

বাংলা গ্রামার এবং বাংলা দ্বিতীয়পত্র সম্পূর্ণ নিয়ে আমাদের এই অ্যাপটি। বাংলা দ্বিতীয় পত্র অ্যাপটিতে আপনারা বাংলা ব্যাকরণ এর সকল বিষয়াদি জানতে পারবেন এই অ্যাপটিতে। বাংলা ব্যাকরন জানা আমাদের প্রত্যেকটি মানুষকে বাংলা ব্যাকরণ এ দক্ষতা অর্জন করা প্রয়োজন।

বাংলা ব্যাকরণ বই হিসাবে আমাদের এই বইটি অনেক উপকারী। বাংলা ব্যাকারন এর সকল বিষয়াদি খুব সুন্দর ভাবে এই অ্যাপটিতে জানানো হয়েছে। পূর্ণাঙ্গ বাংলা ব্যাকরণ শিক্ষা অ্যাপটি আজই ডাউনলোড করুন। হয়ে উঠুন বাংলা গ্রামার এবং ব্যাকরণে পারদর্শী।

এই বাংলা শিক্ষা ব্যাকরণ ও সাহিত্য Uygulama টি আপনাদের কেমন লাগলো ভালো/মন্দ অবশ্যই জানাবেন। ধন্যবাদ!

Daha Fazla GösterDaha az göster

বাংলা শিক্ষা ব্যাকরণ ও সাহিত্য APK Bilgileri

En son sürüm
1.1.7
Kategori
Eğitim
Android OS
Android 8.0+
Dosya Boyutu
21.6 MB
Geliştirici
Bangla edu apps
Available on
Güvenli ve Hızlı APK İndirmeleri APKPure'de
APKPure, virüssüz বাংলা শিক্ষা ব্যাকরণ ও সাহিত্য APK indirmelerini sağlamak için imza doğrulaması kullanır.

APK Uygulaması ile Süper Hızlı ve Güvenli İndirme

XAPK/APK dosyalarını Android'e yüklemek için tek tıkla!

İndir APKPure