বাংলা শিক্ষা ব্যাকরণ ও সাহিত্য

Bangla edu apps
Aug 24, 2024

About বাংলা শিক্ষা ব্যাকরণ ও সাহিত্য

এই অ্যাপসটি মুলোত ইংরেজী শেখার কোর্স বা ইংরেজি শেখার বই

যেকোনো সরকারী ও বেসরকারি চাকরির প্রস্তুতি নিতে বাংলা সাহিত্য বই এর অনেক গুরুত্ব রয়েছে। বাংলাদেশের সকল ব্যাংক জব প্রিপারেশন এর জন্য জানতে হয় বিভিন্ন বিখ্যাত বাংলা সাহিত্যিক এবং বাংলা সাহিত্যের ইতিহাস।

বাংলা সাহিত্য এখন প্রায় সব পরীক্ষায় অনেক গুরুত্বপূর্ণ একটি বিষয়। বিশেষ করে বাংলাদেশের প্রথম শ্রেণীর চাকরী বিসিএস প্রস্তুতি এর জন্য বিসিএস লিখিত প্রশ্ন ও মৌখিক পরীক্ষা দিতে হলে অবশ্যই বিসিএস বাংলা সাহিত্য জানতে হবে। কারন এসকল পরীক্ষায় বিসিএস প্রশ্ন ব্যাংক হিসেবে প্রায় ২৫ নাম্বার নির্ধারিত থাকে।

বাংলা সাহিত্যের সংক্ষিপ্ত পরিচিতি এবং ইতিহাসন নিয়ে একটি গুরুত্বপুর্ণ অ্যাপ। এই অ্যাপে বাংলা সাহিত্যের অনেক বিষয় নিয়ে আলোচনা করা হয়েছে। এই অ্যাপ ছাত্রছাত্রী, শিক্ষক, সাহিত্যানুরাগী, কবিসাহিত্যিক সহ সকল প্রকারের মানুষকে সাহায্য করবে বলে আমাদের বিশ্বাস।

বাংলা গ্রামার এবং বাংলা দ্বিতীয়পত্র সম্পূর্ণ নিয়ে আমাদের এই অ্যাপটি। বাংলা দ্বিতীয় পত্র অ্যাপটিতে আপনারা বাংলা ব্যাকরণ এর সকল বিষয়াদি জানতে পারবেন এই অ্যাপটিতে। বাংলা ব্যাকরন জানা আমাদের প্রত্যেকটি মানুষকে বাংলা ব্যাকরণ এ দক্ষতা অর্জন করা প্রয়োজন।

বাংলা ব্যাকরণ বই হিসাবে আমাদের এই বইটি অনেক উপকারী। বাংলা ব্যাকারন এর সকল বিষয়াদি খুব সুন্দর ভাবে এই অ্যাপটিতে জানানো হয়েছে। পূর্ণাঙ্গ বাংলা ব্যাকরণ শিক্ষা অ্যাপটি আজই ডাউনলোড করুন। হয়ে উঠুন বাংলা গ্রামার এবং ব্যাকরণে পারদর্শী।

এই বাংলা শিক্ষা ব্যাকরণ ও সাহিত্য Application টি আপনাদের কেমন লাগলো ভালো/মন্দ অবশ্যই জানাবেন। ধন্যবাদ!

Show MoreShow Less

বাংলা শিক্ষা ব্যাকরণ ও সাহিত্য APK Information

Latest Version
1.1.7
Category
Education
Android OS
Android 8.0+
File Size
21.6 MB
Available on
Safe & Fast APK Downloads on APKPure
APKPure uses signature verification to ensure virus-free বাংলা শিক্ষা ব্যাকরণ ও সাহিত্য APK downloads for you.

Super Fast and Safe Downloading via APKPure App

One-click to install XAPK/APK files on Android!

Download APKPure