ভ্রমণ গাইড - Vromon Guide

ভ্রমণ গাইড - Vromon Guide

Yeasin Rabbee
Mar 1, 2021
  • 5.9 MB

    Dosya Boyutu

  • Android 4.4+

    Android OS

ভ্রমণ গাইড - Vromon Guide hakkında

Bu uygulama bugün seyahat için rehberimizdir.

ভ্রমণ করতে সকলেই পছন্দ করে কিন্তু ভ্রমনের জন্য সর্বপ্রথম যা প্রয়োজন তা হোল সঠিক তথ্য। কারন সঠিক তথ্য না থাকলে কোন ভাবেই ভ্রমন করে ভ্রমনের আনন্দ পাওয়া যায়না।

তাই বিষয়বস্তুর সাথে মিল রেখে আমাদের এই অ্যাপটির নামকরন করা হয়েছে বাংলাদেশের দর্শনীয় স্থান ভ্রমন।

আমাদের এই এশিয়া দেশের মাঝে দর্শনীয় স্থান বলতে অনেক স্থান বা দেশ ই আছে , তার মধ্যে সুজলা - সুফলা ও বৃহৎ সমুদ্র সৈকত ও বিখ্যাত সুন্দরবন কে ঘিরে বাংলাদেশ পৃথিবীর মানচিত্রে এক বিশেষ স্থান করে আছে।

দেশি - বিদেশী পর্যটক সহ অনেকেই উপভোগ করে থাকে বাংলাদেশের দর্শনীয় স্থান সমূহ। আমাদের এই অবাক পৃথিবী এর মাঝে বাংলাদেশের অপরূপ সৌন্দর্য আকৃষ্ট করে সবাইকে। আর তাই পৃথিবীর মানচিত্র এ অন্যান্য দেশ ভ্রমন তথা ভারত ভ্রমণ সহ বাংলাদেশ ভ্রমন গাইড এর প্রয়োজনীয়তা অপরিসীম । দেশ ভ্রমনে যেমন আনন্দও লাভ করা যায়

ঠিক তেমনি general knowledge bangla / সাধারণ জ্ঞান ও বৃদ্ধি পায়। ইসলামিক বই এ আছে যে জ্ঞান অর্জন করা ফরজ - প্রয়োজনে চীন দেশে যাও ।

বাংলাদেশ ভ্রমন গাইড নিয়েই আজকে আমাদের এই অ্যাপটি।

বাংলাদেশ ভ্রমণ করার সঠিক তথ্য আমাদের এই অ্যাপটিটে খুব সুন্দভাবে ছবিসহ যায়গার বিবরণ পেয়ে যাবেন। এছাড়া সবাই ভ্রমণ করতে খুব পছন্দ করেন।বাংলাদেশ ভ্রমনের গাইড আমাদের এর সর্বপ্রথম উদ্দেশ্য হলো আপনারদের কে সঠিক তথ্য প্রধান করা।ভ্রমণ করার জন্য সঠিক তথ্যের প্রয়োজন অনেক। সঠিক তথ্য ছাড়া ভ্রমণ করে আনন্দ পাওয়া যায় না।

আমাদের এই অ্যাপটি এর মধ্যে রয়েছে বাংলাদেশের কিছু দর্শনীয় স্থান ও কোথায় অবস্থিত,কিভাবে যাবেন কি কি সুন্দর দীর্শ আছে দেখার মত এবং আপনি কি খাবেন ও কোথায় খাবেন।বাংলাদেশ দর্শনীয় স্থান এর সকল প্রকার তথ্র আমাদের এই অ্যাপটিটে রয়েছে।

পৃথিবীর ইতিহাস বা অজানা তথ্য জানতে প্রয়োজন হয় সঠিক গাইড বাংলা বই এর, ঠিক তেমনি যেকোনো স্থান ভ্রমনের জন্য দরকার ভ্রমণ গাইড

।আমাদের বাংলাদেশ এ দেশি আর বিদেশি সবাই বাংলাদেশের দর্শনীয় স্থান সমূহ উপভোগ করতে চান।পৃথিবীর মানচিত্র এ অন্যান্য দেশ ভ্রমন তথা ভারত ভ্রমণ সহ বাংলাদেশ ভ্রমন গাইড এর প্রয়োজনীয়তা রয়েছে।

আমাদের এই অ্যাপটিকে বাংলাদেশ ভ্রমনের গাইড হিসেবে আপনাদের মাঝে ছড়িয়ে দিতে চায়।আমাদের এই অ্যাপটিটে রয়েছে আপনি কিভাবে যাবেন,কোথায় থাকবেন ও কোথায় খাওয়া দাওয়া করবেন এবং আমাদের এই অ্যাপস এ বাস, রেল এবং বিমান পথের সকল পরিবহন বাবস্থার বিস্তারিত তথ্র তুলে ধরা হয়েছে।

আমাদের এই অ্যাপটি বাংলাদেশ পর্যটন একটি ভ্রমণ ও বিনোদন এর বাংলা অ্যাপ।আমাদের এই অ্রাপটিটে বাংলাদেশের সকল পর্যটক স্থান অন্তর্ভুক্ত রয়েছে।আমরা আশা করি সবাই এই ভ্রমণের এই পর্যটন গাইড পছন্দ করবে।

Daha Fazla Göster

What's new in the latest 10.0

Last updated on Mar 1, 2021
Minor bug fixes and improvements. Install or update to the newest version to check it out!
Daha Fazla Göster

Videolar ve ekran görüntüleri

  • ভ্রমণ গাইড - Vromon Guide gönderen
  • ভ্রমণ গাইড - Vromon Guide Ekran Görüntüsü 1
  • ভ্রমণ গাইড - Vromon Guide Ekran Görüntüsü 2
  • ভ্রমণ গাইড - Vromon Guide Ekran Görüntüsü 3

ভ্রমণ গাইড - Vromon Guide APK Bilgileri

En son sürüm
10.0
Kategori
Eğitim
Android OS
Android 4.4+
Dosya Boyutu
5.9 MB
Geliştirici
Yeasin Rabbee
Güvenli ve Hızlı APK İndirmeleri APKPure'de
APKPure, virüssüz ভ্রমণ গাইড - Vromon Guide APK indirmelerini sağlamak için imza doğrulaması kullanır.

ভ্রমণ গাইড - Vromon Guide'in eski sürümleri

APKPure simgesi

APK Uygulaması ile Süper Hızlı ve Güvenli İndirme

XAPK/APK dosyalarını Android'e yüklemek için tek tıkla!

İndir APKPure
thank icon
Kullanıcı deneyiminizi geliştirmek için bu web sitesinde çerezleri ve diğer teknolojileri kullanıyoruz.
Bu sayfadaki herhangi bir bağlantıya tıklayarak, Gizlilik Politikamıza ve Çerezler Politikamıza izin vermiş oluyorsunuz.
Daha fazla bilgi edin