বাংলাদেশ ভ্রমণ গাইড - Bangladesh Vromon Gride

বাংলাদেশ ভ্রমণ গাইড - Bangladesh Vromon Gride

Yeasin Rabbee
Mar 1, 2021
  • 5.9 MB

    فائل سائز

  • Android 4.4+

    Android OS

About বাংলাদেশ ভ্রমণ গাইড - Bangladesh Vromon Gride

یہ ایپ آج کے سفر کے ل our ہماری رہنمائی ہے۔

ভ্রমণ করতে সকলেই পছন্দ করে কিন্তু ভ্রমনের জন্য সর্বপ্রথম যা প্রয়োজন তা হোল সঠিক তথ্য। কারন সঠিক তথ্য না থাকলে কোন ভাবেই ভ্রমন করে ভ্রমনের আনন্দ পাওয়া যায়না।

তাই বিষয়বস্তুর সাথে মিল রেখে আমাদের এই অ্যাপটির নামকরন করা হয়েছে বাংলাদেশের দর্শনীয় স্থান ভ্রমন।

আমাদের এই এশিয়া দেশের মাঝে দর্শনীয় স্থান বলতে অনেক স্থান বা দেশ ই আছে , তার মধ্যে সুজলা - সুফলা ও বৃহৎ সমুদ্র সৈকত ও বিখ্যাত সুন্দরবন কে ঘিরে বাংলাদেশ পৃথিবীর মানচিত্রে এক বিশেষ স্থান করে আছে।

দেশি - বিদেশী পর্যটক সহ অনেকেই উপভোগ করে থাকে বাংলাদেশের দর্শনীয় স্থান সমূহ। আমাদের এই অবাক পৃথিবী এর মাঝে বাংলাদেশের অপরূপ সৌন্দর্য আকৃষ্ট করে সবাইকে। আর তাই পৃথিবীর মানচিত্র এ অন্যান্য দেশ ভ্রমন তথা ভারত ভ্রমণ সহ বাংলাদেশ ভ্রমন গাইড এর প্রয়োজনীয়তা অপরিসীম । দেশ ভ্রমনে যেমন আনন্দও লাভ করা যায়

ঠিক তেমনি general knowledge bangla / সাধারণ জ্ঞান ও বৃদ্ধি পায়। ইসলামিক বই এ আছে যে জ্ঞান অর্জন করা ফরজ - প্রয়োজনে চীন দেশে যাও ।

বাংলাদেশ ভ্রমন গাইড নিয়েই আজকে আমাদের এই অ্যাপটি।

বাংলাদেশ ভ্রমণ করার সঠিক তথ্য আমাদের এই অ্যাপটিটে খুব সুন্দভাবে ছবিসহ যায়গার বিবরণ পেয়ে যাবেন। এছাড়া সবাই ভ্রমণ করতে খুব পছন্দ করেন।বাংলাদেশ ভ্রমনের গাইড আমাদের এর সর্বপ্রথম উদ্দেশ্য হলো আপনারদের কে সঠিক তথ্য প্রধান করা।ভ্রমণ করার জন্য সঠিক তথ্যের প্রয়োজন অনেক। সঠিক তথ্য ছাড়া ভ্রমণ করে আনন্দ পাওয়া যায় না।

আমাদের এই অ্যাপটি এর মধ্যে রয়েছে বাংলাদেশের কিছু দর্শনীয় স্থান ও কোথায় অবস্থিত,কিভাবে যাবেন কি কি সুন্দর দীর্শ আছে দেখার মত এবং আপনি কি খাবেন ও কোথায় খাবেন।বাংলাদেশ দর্শনীয় স্থান এর সকল প্রকার তথ্র আমাদের এই অ্যাপটিটে রয়েছে।

পৃথিবীর ইতিহাস বা অজানা তথ্য জানতে প্রয়োজন হয় সঠিক গাইড বাংলা বই এর, ঠিক তেমনি যেকোনো স্থান ভ্রমনের জন্য দরকার ভ্রমণ গাইড

।আমাদের বাংলাদেশ এ দেশি আর বিদেশি সবাই বাংলাদেশের দর্শনীয় স্থান সমূহ উপভোগ করতে চান।পৃথিবীর মানচিত্র এ অন্যান্য দেশ ভ্রমন তথা ভারত ভ্রমণ সহ বাংলাদেশ ভ্রমন গাইড এর প্রয়োজনীয়তা রয়েছে।

আমাদের এই অ্যাপটিকে বাংলাদেশ ভ্রমনের গাইড হিসেবে আপনাদের মাঝে ছড়িয়ে দিতে চায়।আমাদের এই অ্যাপটিটে রয়েছে আপনি কিভাবে যাবেন,কোথায় থাকবেন ও কোথায় খাওয়া দাওয়া করবেন এবং আমাদের এই অ্যাপস এ বাস, রেল এবং বিমান পথের সকল পরিবহন বাবস্থার বিস্তারিত তথ্র তুলে ধরা হয়েছে।

আমাদের এই অ্যাপটি বাংলাদেশ পর্যটন একটি ভ্রমণ ও বিনোদন এর বাংলা অ্যাপ।আমাদের এই অ্রাপটিটে বাংলাদেশের সকল পর্যটক স্থান অন্তর্ভুক্ত রয়েছে।আমরা আশা করি সবাই এই ভ্রমণের এই পর্যটন গাইড পছন্দ করবে।

مزید دکھائیں

What's new in the latest 10.0

Last updated on Mar 1, 2021
Minor bug fixes and improvements. Install or update to the newest version to check it out!
مزید دکھائیں

ویڈیوز اور اسکرین شاٹس

  • বাংলাদেশ ভ্রমণ গাইড - Bangladesh Vromon Gride پوسٹر
  • বাংলাদেশ ভ্রমণ গাইড - Bangladesh Vromon Gride اسکرین شاٹ 1
  • বাংলাদেশ ভ্রমণ গাইড - Bangladesh Vromon Gride اسکرین شاٹ 2
  • বাংলাদেশ ভ্রমণ গাইড - Bangladesh Vromon Gride اسکرین شاٹ 3

کے پرانے ورژن বাংলাদেশ ভ্রমণ গাইড - Bangladesh Vromon Gride

APKPure آئیکن

APKPure ایپکےذریعےانتہائی تیزاورمحفوظڈاؤنلوڈنگ

Android پر XAPK/APK فائلیںانسٹالکرنےکےلیےایککلککریں!

ڈاؤن لوڈ کریں APKPure
thank icon
ہم آپ کے صارف کے تجربے کو بہتر بنانے کے لیے اس ویب سائٹ پر کوکیز اور دیگر ٹیکنالوجیز کا استعمال کرتے ہیں۔
اس صفحے پر کسی بھی لنک پر کلک کرکے آپ ہماری رازداری کی پالیسی اور کوکیز پالیسی پر متفق ہو رہے ہیں۔
مزید جانیں