মিষ্টি ভালোবাসার গল্প - Love Story Bangla


1.0.4 by WikiReZon
2020年10月31日 歷史版本

關於মিষ্টি ভালোবাসার গল্প - Love Story Bangla

閱讀孟加拉的愛情故事;享受浪漫的彌賽亞早先的Abegi Valobasar高爾波

যুগে যুগে রচিত হয়েছে সহস্র ভালোবাসার কাহিনী। অনেকের জীবনেই ভালোবাসা নিয়ে আকর্ষণীয় ও মজার গল্প রয়েছে। বইয়ের পাতায় কিংবা মোবাইলে এসব গল্প পড়তে ভালোই লাগে। কিন্তু বাস্তব জীবনের ভালবাসার গল্প বইয়ের পাতার গল্পের চেয়েও অনেক বেশি সুন্দর।

এসব মিষ্টি প্রেমের গল্প আমাদেরকে আনন্দ দেয়। আবার কিছু গল্প দেয় কষ্টের অনুভূতি। অবশ্য কষ্টের গল্পের মাঝেও মানুষ এক ধরণের আনন্দ খুঁজে পায়। মানুষ তাই ভালোবাসার গল্প পড়তে চায়, জানতে চায়।

হারানো দিনের ভালোবাসার ইতিহাস পড়ে আমরা এই মেসেজ পাই যে বৃষ্টির দিনে প্রথম দেখা হওয়ার অনুভূতি আর জোছনা রাতের সত্য প্রেম আজও বিরাজমান। যৌবন বয়সে বিবাহিত স্বামী স্ত্রীর লাভ স্টোরি এবং তাদের পাগলা স্বপ্নছোয়া ও আবেগ ছোঁয়া যৌবনের গল্প পড়ে সকলেই আনন্দিত হয়। তাদের অনবদ্য দুষ্টু প্রেমের পিরিতি বা প্রীতির গল্প পড়ে কাছে আসার সাহসী ভাব জাগে মনে।

লাভ গুরুর স্টরি ও মন মাতানো অদ্ভুত আকর্ষণীয় কাহিনী কালেকশন বা মিষ্টি প্রেমের টিপস পড়তে সকলেরই ভালো লাগে। তরুণ তরুণী এবং কিশোর কিশোরীর রোমান্টিক ও কষ্টে ভরা অমর প্রেম ভালোবাসার শ্রেষ্ঠ গল্প পড়তেও সবার ভালোই লাগে।

তাই WikiReZon টীম এই অ্যাপটি ডেভেলপ করেছে। এ অ্যাপের গল্পসমূহ প্রেম-ভালবাসার কাহিনী সংক্রান্ত সাইট থেকে সংকলিত হয়েছে।

This is an app for True sweet love story or ‘sotto valobashar golpo kahini’. The app includes ‘love gurur tips’ & ‘jouboner Jiboner golpo’. This romantic series gives message that people have their own ‘harano diner omor prem kahini’ or ‘Koster premer kache asar golpo’ to share with others.

আরও অ্যাপ দেখতে ভিজিট করুনঃ

https://play.google.com/store/apps/developer?id=WikiReZon

最新版本1.0.4更新日誌

Last updated on 2020年11月05日
Api Updated

更多應用信息

最新版本

1.0.4

上傳者

Yusef Hasan

系統要求

Android 5.1+

更多

下載 APKPure App

可在安卓獲取মিষ্টি ভালোবাসার গল্প - Love Story Bangla的歷史版本

下載

下載 APKPure App

可在安卓獲取মিষ্টি ভালোবাসার গল্প - Love Story Bangla的歷史版本

下載

মিষ্টি ভালোবাসার গল্প - Love Story Bangla相關應用

WikiReZon 開發者的更多應用

最新發現