মিষ্টি ভালোবাসার গল্প - Love Story Bangla


1.0.4 by WikiReZon
Oct 31, 2020 이전 버전

মিষ্টি ভালোবাসার গল্প - Love Story Bangla 정보

벵골어 사랑 이야기를 읽으십시오; 낭만적 인 미스티 프리 머 Abegi Valobasar golpo를 즐기십시오

যুগে যুগে রচিত হয়েছে সহস্র ভালোবাসার কাহিনী। অনেকের জীবনেই ভালোবাসা নিয়ে আকর্ষণীয় ও মজার গল্প রয়েছে। বইয়ের পাতায় কিংবা মোবাইলে এসব গল্প পড়তে ভালোই লাগে। কিন্তু বাস্তব জীবনের ভালবাসার গল্প বইয়ের পাতার গল্পের চেয়েও অনেক বেশি সুন্দর।

এসব মিষ্টি প্রেমের গল্প আমাদেরকে আনন্দ দেয়। আবার কিছু গল্প দেয় কষ্টের অনুভূতি। অবশ্য কষ্টের গল্পের মাঝেও মানুষ এক ধরণের আনন্দ খুঁজে পায়। মানুষ তাই ভালোবাসার গল্প পড়তে চায়, জানতে চায়।

হারানো দিনের ভালোবাসার ইতিহাস পড়ে আমরা এই মেসেজ পাই যে বৃষ্টির দিনে প্রথম দেখা হওয়ার অনুভূতি আর জোছনা রাতের সত্য প্রেম আজও বিরাজমান। যৌবন বয়সে বিবাহিত স্বামী স্ত্রীর লাভ স্টোরি এবং তাদের পাগলা স্বপ্নছোয়া ও আবেগ ছোঁয়া যৌবনের গল্প পড়ে সকলেই আনন্দিত হয়। তাদের অনবদ্য দুষ্টু প্রেমের পিরিতি বা প্রীতির গল্প পড়ে কাছে আসার সাহসী ভাব জাগে মনে।

লাভ গুরুর স্টরি ও মন মাতানো অদ্ভুত আকর্ষণীয় কাহিনী কালেকশন বা মিষ্টি প্রেমের টিপস পড়তে সকলেরই ভালো লাগে। তরুণ তরুণী এবং কিশোর কিশোরীর রোমান্টিক ও কষ্টে ভরা অমর প্রেম ভালোবাসার শ্রেষ্ঠ গল্প পড়তেও সবার ভালোই লাগে।

তাই WikiReZon টীম এই অ্যাপটি ডেভেলপ করেছে। এ অ্যাপের গল্পসমূহ প্রেম-ভালবাসার কাহিনী সংক্রান্ত সাইট থেকে সংকলিত হয়েছে।

This is an app for True sweet love story or ‘sotto valobashar golpo kahini’. The app includes ‘love gurur tips’ & ‘jouboner Jiboner golpo’. This romantic series gives message that people have their own ‘harano diner omor prem kahini’ or ‘Koster premer kache asar golpo’ to share with others.

আরও অ্যাপ দেখতে ভিজিট করুনঃ

https://play.google.com/store/apps/developer?id=WikiReZon

최신 버전 1.0.4의 새로운 기능

Last updated on Nov 4, 2020
Api Updated

추가 앱 정보

최신 버전

1.0.4

업로드한 사람

Yusef Hasan

필요한 Android 버전

Android 5.1+

더 보기

Use APKPure App

Get মিষ্টি ভালোবাসার গল্প - Love Story Bangla old version APK for Android

다운로드

Use APKPure App

Get মিষ্টি ভালোবাসার গল্প - Love Story Bangla old version APK for Android

다운로드

মিষ্টি ভালোবাসার গল্প - Love Story Bangla 대안

WikiReZon에서 더 많은 것을 얻기

발견하다