একান্তে মোনাজাতের ৪০ রাব্বানা

একান্তে মোনাজাতের ৪০ রাব্বানা

  • 5.3 MB

    حجم الملف

  • Android 4.1+

    Android OS

عن একান্তে মোনাজাতের ৪০ রাব্বানা

নির্বাচিত শ্রেষ্ঠ মোনাজাতের দোয়া ও ৪০ রাব্বানা ربانا دوا রয়েছে

পরম করুণাময় আল্লাহর দরবারে কিভাবে দোয়া এবং কিভাবে দোয়া আল্লাহর সান্নিধ্য করা সম্ভব হবে এবং সঠিকভাবে দোয়ার নিয়ম কি؟ এগুলো এমনই প্রশ্ন যা প্রত্যেক মু'মিনের মনের চাওয়া। তাই আমরা এ বিষয়ে কিছু গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা পাঠকদের উদ্দেশ্যে আমাদের এই একান্তে মোনাজাতের দোয়া ও ৪০ রাব্বানা দোয়া অ্যাপটির মাধ্যমে তুলে ধরছি-

আল্লাহর দরবারে দোয়া ও প্রার্থনা প্রত্যেক মু'মিনের একান্ত কাম্য। কিন্তু এ দোয়া কবুল হওয়ার ক্ষেত্রে কিছু শর্ত রয়েছে ، যেগুলো যথাযথভাবে মেনে চলা একান্ত জরুরী। আমাদের এই এ্যাপটি তৈরি করা হয়েছে যেন আপনারা সহজে কোরআনের উল্লেখিত গুরুত্বপূর্ণ মোনাজাতের দোয়া গুলো শিখতে পারেন। এ্যাপটিতে কোরআন থেকে বাছাই করে কিছু গুরুত্বপূর্ণ দোয়া সংযুক্ত করা হয়েছে। আল্লাহর অনেক নাম রয়েছে ، এই সবগুলো নামের মাঝে যেই নামগুলো দিয়ে আল্লাহ সুবহা ’নাহু তাআ’লার বড়ত্ব ও শ্রেষ্ঠত্ব সবচাইতে বেশী প্রকাশিত হয় সেই নামগুলোকে ইসমে আজম বলা হয়। ইসমে আজমের গুরত্ব হচ্ছে ، এই নামে বা এই নামের ওসীলা দিয়ে আল্লাহকে ডাকলে বা তাঁর কাছে দুয়া করলে আল্লাহ সবচাইতে বেশি খুশি হন ، এবং বান্দার দুয়া কবুল করে নেন। ইসমে আজমের উসীলা দিয়ে কোন দুয়া করলে আল্লাহ সেই দুয়া কবুল করে নেন। পাঠকরা আমাদের দোয়ার বই অ্যাপটিতে ইসমে আজম সহ কোরয়ানের অনেক দোয়ার আয়াত পাবেন যে গুলোদ্বারা ডাকলে আল্লাহপাক অনেক খুশি হন।

এই দোয়া সমূহ থেকে নির্বাচিত মুনাজাত গুলো বাছাই করে তৈরি করা হয়েছে تطبيق Monajat. বাংলা দোয়ার বই থেকে পবিত্র কোরআনে বর্নিত ৪০ টি রব্বানা দোয়া নিয়ে আমাদের এই বাংলা দোয়া অ্যাপটি বানানো হয়েছে। মোনাজাতের মাধ্যমে আল্লাহর কাছে তার বান্দা বিভিন্ন বিপদ আপদ থেকে মুক্তির জন্য সাহায্য প্রার্থনা করে। দোয়া থেকে এইসব বাংলা দোয়া এমন ভাবে দেওয়া আছে

যেন আপনি খুব সহজেই মুখস্ত করতে পারেন। আমরা মুসলমান হওয়া সত্তেও অনেকে আছি যারা জানিনা যে কিভাবে দোয়া করতে হয় বা আরবীতে গুরুত্বপূর্ণ মুনাজাতের দোয়াগুলো জানিনা। অথচ মুসলমান হিসেবে এই দোয়াগুলো জানা আমাদের একান্ত দরকার। অত্র দোয়াগুলো পবিত্র কোর-আন ও হাদিস থেকে বর্নিত হয়েছে। দোয়াগুলো খুব ছোট এবং প্রতিটি দোআতে রয়েছে আরবি উচ্চারণ ও বাংলা অর্থ। বাংলা দোয়ার বই থেকে পবিত্র কোরআনে বর্নিত ৪০ টি রব্বানা দোয়া নিয়ে আমাদের এই মোনাজাত ও রাব্বানা দোয়া অ্যাপ। আশা করছি এই রাব্বানা দোয়ার ভান্ডার অ্যাপটি আপনাদের সকলকে মোনাজাতের দোয়া সম্পর্কে ধারনা দিবে এবং এতে আপনারা উপকৃত হবেন ইনশা-আল্লাহ।

এই অ্যাপের ভিতরে যা যা থাকছে তার কিছু তুলে ধরা হলো-

✔️মোনাজাত

✔️ইসমে আজম

✔️মোনাজাত সমূহ

✔️৪০ রাব্বানা দোয়া

✔️মোনাজাতের নিয়ম

✔️গুরুত্বপূর্ন মোনাজাত

✔️দোয়া ও মুনাজাত

✔️মোনাজাতের আমল

✔️দোয়া কিভাবে করতে হয়

✔️মোনাজাত ও দোয়া বাংলা অর্থ

✔️রাব্বানা দিয়ে ৪০ টি দোয়া (৪০ রাব্বানা দোয়া)

سيعطيك هذا التطبيق فكرة واضحة عن مناجاة ودعاء إن شاء الله. يتم تقديم معظم تطبيقات الدعاء ككتب مناجات حيث قواعد مناجاة دوا ، مناجاة البنغالية ، وقواعد مناجات ولكن صوت مناجاة دعاء ليس كذلك. تمت إضافة صوت Rabana Doa من خلال جمع صوتيات المنجاة من الشبكة. يمكنك الاستماع إلى صوت الصلاة دون اتصال بالإنترنت (لا يلزم الاتصال بالإنترنت). يمكنك بسهولة حفظ Rabbana Doa من خلال الاستماع إلى صوت Munajat. 40 صلاة بربانة (بالمعاني البنغالية والإنجليزية) العزيزة جدًا على الله تعالى. من بين الصلوات المذكورة في القرآن الكريم وكتاب الصلوات ، يختار ربانا 40 صلاة يتم إجراؤها مع ربانة. كل صلاة مصنوعة من النطق البنغالية والمعنى والفضائل.

দুনিয়া ও পরকালে মুক্তির জন্য আমাদের সকলের উচিৎ আল্লাহর কাছে দোয়া করা। দোয়া ও মুনাজাত হল ইবাদতের মগজ। আমাদের এই একান্তে মোনাজাতের দোয়া ও ৪০ রাব্বানা দোয়া নামক ইসলামিক অ্যাপটি আপোনাদের যদি ভালো লাগলে তাহলে আবশ্যই স্টার নিবেন এবং এই মোনাজাতের দোয়া সম্পর্কে কোন মতামত থাকলে আমাদেরকে কমেন্টের মাধ্যমে জানাবেন।

ধন্যবাদ।

عرض المزيد

What's new in the latest 1.0

Last updated on 2023-11-03
৪০ রাব্বানা দোয়া Rabbana Dua
গুনাহ মাফের দোয়া ও মোনাজাত
মোনাজাতের দোয়া - ৪০রাব্বানা দোয়া
কুরআনের নির্বাচিত শ্রেষ্ঠ মোনাজাত ও দোয়া
মোনাজাতের ৪০ রাব্বানা দোয়া -40 Rabbana Dua
عرض المزيد

فيديوهات ولقطات الشاشة

  • একান্তে মোনাজাতের ৪০ রাব্বানা  الملصق
  • একান্তে মোনাজাতের ৪০ রাব্বানা  تصوير الشاشة 1
  • একান্তে মোনাজাতের ৪০ রাব্বানা  تصوير الشاشة 2
  • একান্তে মোনাজাতের ৪০ রাব্বানা  تصوير الشاشة 3
  • একান্তে মোনাজাতের ৪০ রাব্বানা  تصوير الشاشة 4
  • একান্তে মোনাজাতের ৪০ রাব্বানা  تصوير الشاشة 5
  • একান্তে মোনাজাতের ৪০ রাব্বানা  تصوير الشاشة 6

الإصدارات القديمة لـ একান্তে মোনাজাতের ৪০ রাব্বানা

APKPure أيقونة

قم بتنزيل سريع وآمن بالغاية عبر تطبيق APKPure

قم بتثبيت ملفات XAPK/APK بنقرة واحدة على أندرويد!

تحميل APKPure
thank icon
We use cookies and other technologies on this website to enhance your user experience.
By clicking any link on this page you are giving your consent to our Privacy Policy and Cookies Policy.
Learn More about Policies