ছাদ কৃষি ~ ছাদ বাগান - Roof Ga


1.1 por Future Apps Ltd.
Aug 12, 2021

Sobre ছাদ কৃষি ~ ছাদ বাগান - Roof Ga

এই অ্যাপের মাধ্যমে আপনারা ছাদ বা ছাদ কৃষি কিভাবে তা তা পারবেন।

বাংলাদেশের শহরাঞ্চলে, বিশেষ করে রাজধানী ঢাকায় বাসার বাগান দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে. ছাদে এখন শুধু ফুল নয়, শাকসবজি, ফলমূল সবই হচ্ছে ৷ বাণিজ্যিক না হলেও শখের এই বিপুল সম্ভাবনা দেখছেন সংশ্লিষ্টরা ৷ এছাড়া বিষয়টিকে খুব ইতিবাচকভাবে দেখছে সম্প্রসারণ বিভাগ। তারা মনে করছে, বাড়ির ছাদের এ বাগান শুধু সখের নয়-পরিবেশ রক্ষায়ও রয়েছে এর বড় ভূমিকা.

ছাদ কৃষির পদ্ধতি দিয়ে আমাদের অ্যাপ বানানো হয়েছে। বর্তমানে রাজধানীসহ দেশের বিভিন্ন বিভাগীয় বাড়ির ছাদে বাগান করা বেশ জনপ্রিয়তা পেয়েছে. বাড়ির ছাদে যেকোন গাছ, এমনকি শাকসবজিও ফলানো সম্ভব। আঙুর, বেদানা, ডালিম, আমড়া, পেয়ারা ইত্যাদি ধরনের মৌসুমী ফল ছাড়াও কলমি কলা, কলা, ডাঁটা, লাউ ইত্যাদি অনায়াসে উৎপাদন করা। কোন গাছের জন্য কি ধরনের উপযোগী তা নিশ্চিত হয়ে ছাদে বাগান করলে ভাল।. ছাদে বাগান করতে সবচেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছে নিয়মিত পানি ব্যবস্থা করা.

এই অ্যাপে আমরা যা পারব তা হচ্ছে - ছাদে বাগানের পরিকল্পনা, ছাদে বাগানের জন্য করনীয়, বাসার ছাদে বারান্দার টবে ঔষধি গাছ, ছাদে বাগান করার বিজ্ঞান সম্মত পদ্ধতি পরিচর্যা।।

এছাড়াও বাসার ছাদে ফলের বাগান, বাগানের জন্য টবের মাটি তৈরির, বাড়ির ছাদে সৌদি আরবের খেজুর চাষ, গ্রীষ্মকালেও হাইড্রোপনিক পদ্ধতিতে ছাদে টমেটো চাষে সফলতা পভৃতি নিয়ে।।

আশাকরি এই অ্যাপটি আপনাদের ভাল লাগবে। যদি ভালো লেগে থাকে তাহলে এবং কমেন্ট করে আমাদের জানাবেন.

Informações Adicionais do Aplicativo

Última versão

1.1

Enviado por

Miguel Perez Silva

Requer Android

Android 4.1+

Disponível em

Mostrar mais

Usar o APKPure APP

Obter o APK da versão antiga de ছাদ কৃষি ~ ছাদ বাগান - Roof Ga para Android

Baixar

Usar o APKPure APP

Obter o APK da versão antiga de ছাদ কৃষি ~ ছাদ বাগান - Roof Ga para Android

Baixar

Alternativa de ছাদ কৃষি ~ ছাদ বাগান - Roof Ga

Obtenha mais de Future Apps Ltd.

Descobrir