রমজান মাসের আমল ও ফজিলত


3.0 por Apps House production
Apr 2, 2023 Versões Antigas

Sobre রমজান মাসের আমল ও ফজিলত

রমজান মাসের আমল ও রমজানের ফজিলত সম্পর্কে বিস্তারিত জানতে অ্যাপটি ডাউনলোড করুন।

রমজান মাসের আমল ও রমজানের ফজিলত বিস্তারিত বিস্তারিত ভাণ্ডার আমাদের এই অ্যাপ. তাই আপনি জদিন রমজানের ফজিলত রমজানের আমল সম্পর্কে জানতে চান তাহলে নির্দ্বিধায় এই অ্যাপটি ডাউনলোড করুন.

রমজান মাস প্রতিটি মুসলিম নর নারীর অত্যন্ত অত্যন্ত ও আমলের একটি মাস. এই রমজানের ফজিলত বিভিন্ন কারনে অপরিসীম। রমজান মাসের (Romjan Mas) ফজিলত এর একটি অন্যতম কারন হল এই রমজানে পবিত্র গ্রন্থ কোরআন নাজিল হয়েছে আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মদ সঃ এর উপর. তাই এই রমজান মাস আমাদের মুক্তির মাস। তাই রমজান মাসের আমল এর ফজিলত বেশি পাওয়া যায়।

রমজান মাসের আমল গুলো কি কি কিভাবে আমল করলে খুব সহজে অনেক বেশি লাভ লাভ পারবো আত নিয়েই আমাদের এই অ্যাপে আলোচনা করা হয়েছে হয়েছে. পুরো রমজান মাসের দোয়া Ramzan Dua আমল করলে প্রতিদিন হাজার হাজার নেকি লাভ করা সম্ভব. প্রথম রোজা থেকে শুরু করে 30 রমজানের আমল হিসেবে প্রতিদিন রমজানের দোয়া আমাদের এই অ্যাপে পাবেন. এছাড়াও এমন আরও 30 টি আমলের (30 amol de Ramadan) উল্লেখ পাবেন আমাদের এই অ্যাপে যা নিয়মিত আমল করলে রমজানের ফজিলত পরিপূর্ণ ভাবে পাবেন ইনশাআল্লাহ্. এমন কিছু আমল যেমনঃ আল্লাহর যিকর করা, হিফয করা, ফিতরাহ দেওয়া, তওবা ও ইস্তেগফার করা, বেশি বেশি দো করা ও ও কান্নাকাটি করা, বেশি বেশি দান-সদাকাহ করা, সালাতুত তাহাজ্জুদ পড়া, বেশি বেশি কুরআন তিলাওয়াত করা, বেশি কুরআন তিলাওয়াত করা, সহীহভাবে কুরআন শেখা শেখা মত সালাত আদায় করা ইত্যাদি।

আশাকরি আমাদের এই রমজানের আমল দোয়া অ্যাপ Ramdan Amol e Dua App টি আপনাদের ভালো লাগবে. যদি আমাদের আপনারও আপনারও এই অ্যাপটিকে সেরা রমজান মাসের আমল রমজানের ফজিলত অ্যাপ Ramadan Dua Amol বলে মনে হয় তাহলে 5 স্টার রিভিউ দিতে ও সবার সাথে শেয়ার করতে ভুলবেন না না.

অ্যাপ ডাউনলোড লিঙ্ক

https://play.google.com/store/apps/details?id=com.appshouseproduction.fojilot_o_amol_of_ramadan

Novidades da Última Versão 3.0

Last updated on Feb 27, 2024
রমজান মাসের আমল
রমজানের ফজিলত
30 amol of Ramadan

Informações Adicionais do Aplicativo

Última versão

3.0

Enviado por

Sacha Brassel

Requer Android

Android 4.4+

Disponível em

Mostrar mais

Usar o APKPure APP

Obter o APK da versão antiga de রমজান মাসের আমল ও ফজিলত para Android

Baixar

Usar o APKPure APP

Obter o APK da versão antiga de রমজান মাসের আমল ও ফজিলত para Android

Baixar

Alternativa de রমজান মাসের আমল ও ফজিলত

Obtenha mais de Apps House production

Descobrir