রমজান মাসের আমল ও ফজিলত


3.0 by Apps House production
Apr 2, 2023 پرانے ورژن

کے بارے میں রমজান মাসের আমল ও ফজিলত

رمضان ماہیرہ امل و رمجان فوزیہ کے بارے میں تفصیل سے اپلیکیشن ڈاؤن لوڈ کریں۔

রমজান কার্যকর ও রমজানের ফজিলত সম্পর্কে বিস্তারিত আলোচনার ভাণ্ডার আমাদের এই অ্যাপ۔ তাই আপনি জদিন রমজানের ফজিল ও রমজানের আমল সম্পর্কে জানতে চান তাহলে নির্দ্বিধায় এই অ্যাপ ডাউনলোড করুন।

রমজান মাস রাজনৈতিক নর নারীর জন্য অত্যন্ত মনোনীত ও আমের একটি মাস। 5 রমজান (romjan mas) ফজিল এর একটি কারণ হল এই রমজানে আমাদের সত্য গ্রন্থ কোরআন নাজিল হয়েছে আমাদের প্রিয় নবী মুহাম্মদ সঃ এর উপর। তাই یہ رمজান মাস ہمارے মুক্তির মাস۔ তাই রমজান আমল এর ফজিল বেশি পাওয়া যায়

রমজান কার্যকরী গুলো কি কি এবং বেশি আমল করতে অনেক সহজে অনেক ফজিল লাভ করতে পারবো আত নিয়ে আমাদের এই অ্যাপে আলোচনা করা হয়েছে। پوری রমজান তোমার دعا رمضان کی دعا کے لیے روزانہ 10 دن کی نیک خواہشات کو حاصل کرنا ممکن ہے۔ প্রথম রোজা থেকে শুরু করে ৩০ রমজানের আমলের রূপে এছাড়াও এমন আরও ৩০ টি আমলের (رمضان المبارک کے 30 amol) আপনি আমাদের এই অ্যাপে যা প্রয়োগ করতে পারবেন তা উল্লেখ করতে রমজানের ফজিলত পরিপূর্ণভাবে পাবেন ইনশাআল্লাহ। এমন কিছু আমরা যেমন ওয়ারেকর করা, তাওবা ইস্তেগফার করা, আরও বেশি দো'আ ও কান্নাকাটি করা, বেশি দান-সদাকাহ করা, সালাতুর শীর্ষে পড়া, আরও বেশি তিলাওয়াত করা, সহীহভাবে শেখা, সময় جیسا کہ سالات کرنا وغیرہ۔

আশাকরি আমাদের এই রমজানের আমল ও দোয়া অ্যাপ Ramdan amol and دعا ایپ যদি আমাদের মত আপনারও আমাদের এই অংশের সেরা রমজান তার আমল ও রমজান ফজিলত অ্যাপ رمضان دعا امول মনে করে তাহলে ৫ স্টার রিভিউ দিতে এবং সবার সাথে শেয়ার করতে নাও।

ایپ ڈاؤن لوڈ کریں لنک

https://play.google.com/store/apps/details?id=com.appshouseproduction.fojilot_o_amol_of_ramadan

میں نیا کیا ہے 3.0 تازہ ترین ورژن

Last updated on Feb 27, 2024
রমজান মাসের আমল
রমজানের ফজিলত
30 amol of Ramadan

معلومات ایپ اضافی

تازہ ترین ورژن

3.0

اپ لوڈ کردہ

Sacha Brassel

Android درکار ہے

Android 4.4+

Available on

مزید دکھائیں

রমজান মাসের আমল ও ফজিলত متبادل

Apps House production سے مزید حاصل کریں

دریافت