রমজান মাসের আমল ও ফজিলত


3.0 بواسطة Apps House production
02/04/2023 الإصدارات القديمة

রমজান মাসের আমল ও ফজিলতحول

রমজান মাসের আমল ও রমজানের ফজিলত সম্পর্কে বিস্তারিত জানতে অ্যাপটি ডাউনলোড করুন।

রমজান মাসের আমল ও রমজানের ফজিলত সম্পর্কে বিস্তারিত আলোচনার ভাণ্ডার আমাদের এই অ্যাপ। তাই আপনি জদিন রমজানের ফজিলত ও রমজানের আমল সম্পর্কে জানতে চান তাহলে নির্দ্বিধায় এই অ্যাপটি ডাউনলোড করুন।

রমজান মাস প্রতিটি মুসলিম নর নারীর জন্য অত্যন্ত পবিত্র ও আমলের একটি মাস। এই রমজানের ফজিলত বিভিন্ন কারনে অপরিসীম। রমজান মাসের (romjan mas) ফজিলত এর একটি অন্যতম কারন হল এই রমজানে আমাদের পবিত্র গ্রন্থ কোরআন নাজিল হয়েছে আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মদ সঃ এর উপর। তাই এই রমজান মাস আমাদের মুক্তির মাস। তাই রমজান মাসের আমল এর ফজিলত বেশি পাওয়া যায়।

রমজান মাসের আমল গুলো কি কি ও কিভাবে আমল করলে খুব সহজে অনেক বেশি ফজিলত লাভ করতে পারবো আত নিয়েই আমাদের এই অ্যাপে আলোচনা করা হয়েছে। পুরো রমজান মাসের দোয়া رمضان دوا আমল করলে প্রতিদিন হাজার হাজার নেকি লাভ করা সম্ভব। প্রথম রোজা থেকে শুরু করে ৩০ রমজানের আমল হিসেবে প্রতিদিন এর রমজানের দোয়া আমাদের এই অ্যাপে পাবেন। এছাড়াও এমন আরও ৩০ টি আমলের (30 امول من رمضان) উল্লেখ পাবেন আমাদের এই অ্যাপে যা নিয়মিত আমল করলে রমজানের ফজিলত পরিপূর্ণ ভাবে পাবেন ইনশাআল্লাহ্‌। এমন কিছু আমল যেমনঃ আল্লাহর যিকর করা، হিফয করা، ফিতরাহ দেওয়া، তওবা ও ইস্তেগফার করা، বেশি বেশি দো'আ ও কান্নাকাটি করা، বেশি বেশি দান-সদাকাহ করা، সালাতুত তাহাজ্জুদ পড়া، বেশি বেশি কুরআন তিলাওয়াত করা، সহীহভাবে কুরআন শেখা، সময় মত সালাত আদায় করা ইত্যাদি।

আশাকরি আমাদের এই রমজানের আমল ও দোয়া تطبيق رمضان امول و دعاء টি আপনাদের ভালো লাগবে। رمضان دعاء امول বলে মনে হয় রিভিউ দিতে ও সবার সাথে ভুলবেন না

অ্যাপ ডাউনলোড লিঙ্ক

https://play.google.com/store/apps/details؟id=com.appshouseproduction.fojilot_o_amol_of_ramadan

تحديث لأحدث إصدار 3.0

Last updated on 27/02/2024
রমজান মাসের আমল
রমজানের ফজিলত
30 amol of Ramadan

معلومات أكثر ل تطبيق

احدث اصدار

3.0

محمل

Sacha Brassel

Android متطلبات النظام

Android 4.4+

Available on

عرض المزيد

Use APKPure App

Get রমজান মাসের আমল ও ফজিলত old version APK for Android

تحميل

Use APKPure App

Get রমজান মাসের আমল ও ফজিলত old version APK for Android

تحميل

রমজান মাসের আমল ও ফজিলত البديل

احصل على المزيد Apps House production

الاكتشاف