তাফসীর ফী যিলালিল কোরআন

ZAREEN TASNIM LAB
Mar 23, 2024

Über তাফসীর ফী যিলালিল কোরআন

তাফসীর ফী যিলালিল কোরআন ১ থেকে ২২ খন্ড পড়তে এখনি অ্যাপটি ডাউনলোড করুন।

আল্লাহ্ তাবারাকা ওয়া তায়ালার হাজার শোকর, এক সুদীর্ঘ প্রতীক্ষার পর এই শতকের ক্ষণজন্ম ইসলামী চিন্তানায়ক শহীদ শহীদ এর এর তাফসীর তাফসীর ফী এর ’–কোরআন বাংলা অনুবাদ প্রকাশিত হলো হলো। শ্রেষ্ঠ বছরের চাইতে কিছুটা কম সময়ের ভেতরে আল্লাহ্ তায়ালা শ্রেষ্ঠ সর্বমোট (সর্বমোট ২২ খন্ডে সমাপ্ত) এই তাফসীরের তাফসীরের প্রকাশনার কাজ শেষ করার তাওফীক তাওফীক আমাদের দান করেছেন তার আমরা একান্ত বিনয়ের বিনয়ের সাথে আল্লাহ্ তায়ালার কৃতজ্ঞতা। (প্রথম প্রকাশনা অনুষ্ঠান ৬ জানুয়ারী ৯৫ ও সমাপনী অনুষ্ঠান ১২ ২০০০ ২০০০) ‘ফী যিলালিল কোরআন’ ও তার প্রণেতা সাইয়েদ শহীদ এর এর পরিচয় আজকের ইসলামী ইসলামী বিশ্বে করে দেয়ার অবকাশ নেই। আমরা শুধু এটুকুই বলতে পারি যে, ইসলাম প্রতিষ্ঠার মহান সংগ্রামে শহীদ কুতুবের নাম যেমনি চিরস্মরণীয় আছে, তেমনি তাঁর রচিত তাফসীর ফী যিলালিল কোরআন ও অনন্তকাল ধরে কোরআন অনুধাবনের একটি একটি মাইলফলক হিসেবে হিসেবে চিহিৃত থাকবে। পৃথিবীর ২৫ কোটির বেশী লোক যে ভাষায় কথা বলে, যে ভাষার স্থান বিশ্ব ভাষার দরবারে পঞ্চম, সে ভাষায় কোরআনের এই সেরা তাফসীর গ্রন্থটির অনুবাদ বহু আগেই প্রকাশ হওয়া উচিত ছিলো। বিগত দু-তিন দশকে অনেক উৎসাহী ব্যক্তি ও প্রতিষ্ঠান এই দুরূহ কাজের একাধিক উদ্যোগও করেছিলেন করেছিলেন আল্লাহ্ তায়ালা আমাদের মতো কতিপয় গুনাহগার বান্দাকে যে তাঁর এ মহান খেদমতের জন্যে নিবাচিত করেছেন সে জন্যে এর এর এর এর ফী ফী এর এর এর এর এর এর সম্পাদনা পদক্ষেপ পদক্ষেপ পদক্ষেপ পদক্ষেপ পদক্ষেপ পদক্ষেপ পদক্ষেপ এর সবটুকুই ছিলো একটি আবেগ তাড়িত তাড়িত। কিন্তু কোনো দ্বীনি ‘’ ’’ ’’ ’’ ’’ ’ টের যখন পেলাম তখন আমাদের পথ চলা প্রায় শেষ হয়ে গেছে। আল্লাহ্ তায়ালার হাজার শোকর, যাত্রার শুরুতে তিনি যদি এর বাণিজ্যিক ঝুঁকির কথাটি আমাকে ভুলিয়ে না রাখতেন তাহলে এই তাফসীরের বাংলা প্রকাশনার এই উদ্যোগটি বাংলাদেশের বাংলাদেশের পারতো না। ফী কোরআন কোরআন বাংলাদেশের বাংলাদেশের বুদ্ধিজীবিমহল ও জানাতে জানাতে জানাতে সক্ষম হয়েছে, তা দেখে আমরা সত্যিই আনন্দে অভিভূত হয়ে গেছি। দেশের শীর্ষস্থানীয় ইসলামী চিন্তাবিদরা এই তাফসীরটির ব্যাপারে যে মূল্যবান অভিমত করেছেন, তার প্রতিটি বাক্যই উল্লেখ করার পাঠক-পাঠিকাদের কাছে অনুরোধ অনুরোধ, এই মহান গ্রন্থের কোথাও যদি ভুল ভুল ভ্রান্তি ভ্রান্তি নযরে নযরে তাহলে কোরআনের জানাবেন জানাবেন । শ্রদ্ধেয় ওলামায়ে কেরামের কাছেও আমাদের বিনীত নিবেদন, এই কেতাব আমার-আমার আরোর হেদায়াতের- হেদায়াতের এ মহান উৎসটির একমাত্র মালিক তায়ালা তাই, তাই একে যথাসম্ভব নিভূল করার প্রচেষ্টায় আপনি মূল্যবান পরামশ দিলে আমরা আনন্দের সাথেই তা গ্রহণ সুন্দর সুন্দর , আরো নিখুঁত করার প্রয়াস পাবো। বিদায়ের আগে ঊধাকাশের দিকে গুনাহর হাত বাড়িয়ে রাব্বানা 'রাব্বানা লা তুয়াআখেযনা ইননাসীনা আও না' '-' হে মালিক, যদি আমরা কোথাও ভুলে ত্রুটি থাকি কিংবা কোথাও যদি ত্রুটি ত্রুটি বিচ্যুতি বিচ্যুতি করে তুমি তুমি বসি কোনোটার জন্যেই আমাদের করো । তুমি আমাদের শাস্তি দিয়ো না। ’আমীন! ছুম্মা আমীন !!

আশাকরি তাফসীর তাফসীর ফী কোরআন শিরোনামের শিরোনামের এই অ্যাপটি ব্যাবহার করে আপনারা প্রাত্যাহিক জীবনে অনেক উপকৃত হবেন এবং আত্মীয় স্বজন বন্ধু বান্ধবদের ব্যাবহার করার সুযোগ

আপনার প্রদত্ত পজিটিভ রেটিং আমাদের অনুপ্রেরণা হিসেবে কাজ করবে এবং অন্য ইউজারদের সঠিক সঠিক সিদ্ধান্ত সাহায্য করবে।

ধন্যবাদ।

বিঃ দ্রঃ এই অ্যাপ সম্পর্কে আপনার গুরুত্বপূর্ণ অভিমত আমাদের একান্ত কাম্য। ইমেইলের মাধ্যমে আপনার পাঠানো অভিমতের ভিত্তিতেই এই অ্যাপের উন্নয়ন ও সংশোধনে আমরা আমরা পদক্ষেপ গ্রহণ করব।

ডাউনলোড লিংক

------------------------

https://play.google.com/store/apps/details?id=com.jituhasan.tafseer_fee_yilalil_quran

Mehr anzeigenWeniger anzeigen

তাফসীর ফী যিলালিল কোরআন APK -Informationen

Letzte Version
1.5
Android OS
Android 4.4+
Dateigröße
9.7 MB
Available on
Sichere und schnelle APK-Downloads auf APKPure
Mit APKPure können Sie তাফসীর ফী যিলালিল কোরআন APK einfach und sicher mit Signaturüberprüfung herunterladen.

Superschnelles und sicheres Herunterladen über die APKPure-App

Ein Klick zur Installation von XAPK/APK-Dateien auf Android!

Download APKPure