তাফসীর ফী যিলালিল কোরআন

Oписание তাফসীর ফী যিলালিল কোরআন

তাফসীর ফী যিলালিল কোরআন ১ থেকে ২২ খন্ড পড়তে এখনি অ্যাপটি ডাউনলোড করুন।

শোকর তাবারাকা ওয়া তায়ালার হাজার শোকর, এক সুদীর্ঘ প্রতীক্ষার পর এই শতকের ক্ষণজন্ম ইসলামী চিন্তানায়ক শহীদ এর এর বিশ্ববিখ্যাত তাফসীর ফী যিলালিল কোরআন ’কোরআন এর বাংলা’ এর হলো।। শ্রেষ্ঠ বছরের চাইতে কিছুটা কম ভেতরে আল্লাহ্ আল্লাহ্ শ্রেষ্ঠ শ্রেষ্ঠ (শ্রেষ্ঠ ২২ খন্ডে সমাপ্ত) এই সমাপ্ত অনুবাদ প্রকাশনার কাজ শেষ যে তাওফীক তাওফীক করেছেন তার তার জন্যে আমরা বিনয়ের তায়ালার কৃতজ্ঞতা জানাই জানাই (প্রথম প্রকাশনা অনুষ্ঠান ৬ জানুয়ারী ৯৫ ও সমাপনী অনুষ্ঠান ১২ ই মে ২০০০) ‘ফী যিলালিল কোরআন’ ও তার তার প্রণেতা তার শহীদ এর এর এর ইসলামী ইসলামী নতুন করে করে অবকাশ নেই।। যে শুধু এটুকুই বলতে পারি যে, ইসলাম প্রতিষ্ঠার মহান সংগ্রামে শহীদ কুতুবের যেমনি চিরস্মরণীয় আছে তেমনি তেমনি তেমনি রচিত তাফসীর ফী যিলালিল কোরআন ও কোরআন ক্ষেত্রে ক্ষেত্রে অনুধাবনের ক্ষেত্রে ক্ষেত্রে ’ বলে ২৫ কোটির বেশী লোক যে কথা বলে বলে, যে ভাষার পঞ্চম বিশ্ব ভাষার পঞ্চম, সে ভাষায় কোরআনের এই সেরা তাফসীর গ্রন্থটির অনুবাদ বহু বহু আগেই হওয়া হওয়া উচিত।। করেছিলেন দু’-তিন দশকে অনেক উৎসাহী ব্যক্তি ও প্রতিষ্ঠান এই দুরূহ কাজের একাধিক উদ্যোগও করেছিলেন কিন্তু, কিন্তু নানা কারণে কোনো উদ্যোগই উদ্যোগই হতে পারেনি।। এর তায়ালা আমাদের মতো কতিপয় বান্দাকে যে তাঁর তাঁর খেদমতের খেদমতের খেদমতের নিবাচিত করেছেন সে তাঁর দরবারে দরবারে আবারও কৃতজ্ঞতা এর ফী ফী ফী এর এর এর অনুবাদ, জটিল সম্পাদনা ব্যয়বহুল প্রকাশনা আমাদের জন্যে জন্যে ছিলো পদক্ষেপ বলতে বলতে বলতে বলতে বলতে বলতে বলতে বলতে এর সবটুকুই ছিলো একটি আবেগ তাড়িত সিদ্ধান্ত। কিন্তু কোনো দ্বীনি ‘জোশের’ পেছনে যে কিছু দুনিয়াবী ‘হুশ’ও প্রয়োজন, তা আমরা প্রথম দিকে টেরই করতে পারিনি। টের যখন পেলাম তখন আমাদের পথ চলা প্রায় শেষ হয়ে গেছে। শোকর তায়ালার হাজার শোকর, যাত্রার শুরুতে তিনি যদি এর ঝুঁকির কথাটি কথাটি ভুলিয়ে না রাখতেন এই এই তাফসীরের তাফসীরের অনুবাদ প্রকাশনার এই কোকোদিনই কোকোদিনই না। না। ফী ফী ও বাংলাদেশের বাংলাদেশের কেরাম কেরাম তখা তখা পরিমাণ পরিমাণ সাড়া জানাতে জানাতে জানাতে হয়েছে হয়েছে, তা দেখে আমরা সত্যিই আনন্দে অভিভূত হয়ে গেছি। করেছেন শীর্ষস্থানীয় ইসলামী চিন্তাবিদরা এই ব্যাপারে যে মূল্যবান করেছেন করেছেন করেছেন, তার প্রতিটি বাক্যই উল্লেখ মতো।সম্মানিত মতো।সম্মানিত পাঠক পাঠিকাদের পাঠিকাদের অনুরোধ অনুরোধ এই এই এই এই ভুল ভুল তাহলে তাহলে তাহলে তাহলে তা তা আমাদের জানাবেন জানাবেন জানাবেন , নিবেদন ওলামায়ে কেরামের কাছেও আমাদের বিনীত নিবেদন এই এই আপনার আপনার আমার হেদায়াতের হেদায়াতের হেদায়াতের হেদায়াতের হেদায়াতের তায়ালা তায়ালা তায়ালা তায়ালা তায়ালা তায়ালা তায়ালা আপনি তা তা তা তা সংস্করণগুলোকে , আরো নিখুঁত করার প্রয়াস পাবো। – আগে ঊধাকাশের দিকে গুনাহর বাড়িয়ে রাব্বানা রাব্বানা রাব্বানা লা তুয়াআখেযনা তুয়াআখেযনা ইননাসীনা না না না – মালিক মালিক, যদি আমরা কোথাও কিছু ভুলে গিয়ে কোথাও যদি যদি কোকোন ত্রুটি বসি বসি বসি তুমি তুমি তার পাকড়াও জন্যেই আমাদের পাকড়াও করো না না , তুমি আমাদের শাস্তি দিয়ো না। ’আমীন! আমীন আমীন !!

আশাকরি তাফসীর ফী যিলালিল কোরআন শিরোনামের শিরোনামের এই ব্যাবহার করে আপনারা অনেক অনেক হবেন আত্মীয় আত্মীয় স্বজন বন্ধু বান্ধবদের বান্ধবদের সুযোগ সুযোগ করে দিবেন।

আপনার প্রদত্ত পজিটিভ রেটিং আমাদের অনুপ্রেরণা হিসেবে কাজ করবে অন্য ইউজারদের ইউজারদের সিদ্ধান্ত নিতে নিতে করবে।।

ধন্যবাদ।

বিঃ দ্রঃ এই অ্যাপ সম্পর্কে আপনার গুরুত্বপূর্ণ অভিমত আমাদের একান্ত কাম্য। । মাধ্যমে আপনার পাঠানো অভিমতের ভিত্তিতেই এই অ্যাপের উন্নয়ন সংশোধনে আমরা জরুরী পদক্ষেপ গ্রহণ করব।

ডাউনলোড লিংক

------------------------

https://play.google.com/store/apps/details?id=com.jituhasan.tafseer_fee_yilalil_quran

ЕщёСкрыть

Информация তাফসীর ফী যিলালিল কোরআন APK

Последняя Версия
1.5
Android OS
Android 4.4+
Размер файла
9.7 MB
Разработчик
ZAREEN TASNIM LAB
Available on
Безопасная и Быстрая Загрузка APK на APKPure
APKPure позволяет легко и безопасно загружать তাফসীর ফী যিলালিল কোরআন APK с проверкой подписи.

Супер Быстрая и Безопасная Загрузка через Приложение APKPure

Один клик для установки XAPK/APK файлов на Android!

Скачать APKPure