শেয়ার বাজার খুঁটিনাটি অ্যাপস


6.0 von Apps House production
Oct 26, 2023 Alte Versionen

Über শেয়ার বাজার খুঁটিনাটি অ্যাপস

শেয়ার বাজার অ্যাপস, শেয়ার মার্কেটর খুঁটিনাটি বিষয়ের আলোচনা নিয়ে আমাদের এই অ্যাপ

পুঁজিবাজারে সেয়ার বলতে একটি কোম্পানির মালিকানার অংশ বিশেষকে বিশেষকে বোঝায় প্রাইভেট ও পাবলিক লিমিটেড কোম্পানির মূলধন অনেকগুলো ইউনিটে বিভক্ত থাকে। প্রতিটি ইউনিট একটি শেয়ার।

Trade ব্যবসার যাবতীয় খুঁটিনাটি- Handelsmarkt বিষয় সম্পর্কে সম্পর্কে এই অ্যাপে বিস্তারিত বিস্তারিত আলোচনা করা হয়েছে। কেউ সেয়ার বাজারে এই ব্যবসা করতে ইচ্ছুক হলে শেয়ার মার্কেটর খুঁটিনাটি অ্যাপটি আপনাকে অনেক সাহায্য করবে আশাকরি।

শেয়ার বাজার এমন একটি স্থান যেখানে বিভিন্ন কোম্পানি যারা স্টক একচেঞ্জে নিবন্ধিত তাদের শেয়ার বেচা হয় হয়, একে শেয়ার বাজার বলা হয়। বাংলাদেশে দু’টি শেয়ার বাজার চালু রয়েছে। Dh বাজার দু টি Dh ঢাকা স্টক Dh Dh (Dhaka Stock Exchange) DSE Ch চট্টগ্রাম চট্টগ্রাম এক্সচেঞ্জ Ch (Chittagong Stock Exchange) CSE.

একাউন্ট ব্যবসা শুরু করতে হলে - প্রথমে বিও একাউন্ট BO Konto খুলতে হয়। - ব্রোকারেজ হাউজে একক বা যৌথ একাউন্ট খোলা খোলা। শেয়ার বাজারে বিনিয়োগ করার ইচ্ছা থাকলে শেয়ার ব্যবসা সম্পর্কে ভাল ভাবে জানতে জানতে। শেয়ার ব্যবসার যাবতীয় খুঁটিনাটি জানার জন্য অনেক বই পাবেন যেখানে ব্যবসা -ব্যবসা র টার্ম টার্ম জানতে পারবেন। তাছাড়া অনলাইনে শেয়ার বাজার এর খবর জানার সুবিধা তো আছেই।

শেয়ার ব্যবসা অনলাইনে আয় করার একটি উত্তম উপায়, এক কথায় এটি ক্ষুদ্র ব্যবসার আইডিয়া ও অল্প পুঁজিতে লাভজনক ব্যবসা ব্যবসা। ইন্টারনেট ব্যবহার করে শেয়ার মার্কেটে খুঁটিনাটি এর বিশদ জ্ঞান আরোহণ করার সুবিধার্থে বিভিন্ন ব্লগ ও আর্টিকেল সার্চ করে নিজেকে প্রস্তুত করে নিতে পারেন ইনকাম অনলাইন ইনকাম এর মাধ্যমে ঘরে বসে ইনকাম করতে করতে পারেন

Share আমাদের শেয়ার মার্কেটর খুঁটিনাটি - Aktienmarkt অ্যাপটি আপনাদের উপকারে আসবে। ভালো লাগলে অ্যাপটি বন্ধুদের সাথে শেয়ার করুন ও ৫ স্টার দিয়ে আমাদের অনুপ্রাণিত করুন।

শেয়ার ব্যবসা বা শেয়ার মার্কেট সম্পর্কে আপনার কন মতামত থাকলে কমেন্ট করুন অথবা আমাদের মেইল ​​করুন। ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য।

অ্যাপ ডাউনলোড লিঙ্ক

https://play.google.com/store/apps/details?id=com.appshouseproduction.share_business_app

Was ist neu in der neuesten Version 6.0

Last updated on Dec 9, 2023
শেয়ার মার্কেটর খুঁটিনাটি
Share bazar news of Bangladesh

Zusätzliche APP Informationen

Aktuelle Version

6.0

Von hochgeladen

Beke István

Erforderliche Android-Version

Android 4.4+

Available on

Mehr anzeigen

Use APKPure App

Get শেয়ার বাজার খুঁটিনাটি অ্যাপস old version APK for Android

Download

Use APKPure App

Get শেয়ার বাজার খুঁটিনাটি অ্যাপস old version APK for Android

Download

শেয়ার বাজার খুঁটিনাটি অ্যাপস Alternative

Erhalte mehr von Apps House production

Entdecken