শেয়ার বাজার খুঁটিনাটি অ্যাপস


6.0 توسط Apps House production
26/10/2023 نسخه‌های قدیمی

درباره‌ی শেয়ার বাজার খুঁটিনাটি অ্যাপস

শেয়ার বাজার অ্যাপস ، শেয়ার মার্কেটর খুঁটিনাটি বিষয়ের আলোচনা নিয়ে আমাদের এই অ্যাপ

সেয়ার বলতে একটি কোম্পানির মালিকানার অংশ বিশেষকে বোঝায়। ও পাবলিক লিমিটেড কোম্পানির মূলধন অনেকগুলো ইউনিটে বিভক্ত থাকে। ইউনিট একটি শেয়ার।

trade ব্যবসার যাবতীয় খুঁটিনাটি- بازار تجارت বিষয় সম্পর্কে আমাদের এই অ্যাপে বিস্তারিত আলোচনা করা হয়েছে সেয়ার বাজারে এই ব্যবসা করতে ইচ্ছুক হলে শেয়ার মার্কেটর খুঁটিনাটি অ্যাপটি আপনাকে অনেক সাহায্য করবে আশাকরি

বাজার এমন স্থান যেখানে বিভিন্ন কোম্পানি যারা স্টক একচেঞ্জে নিবন্ধিত তাদের শেয়ার কেনা করা হয় ، একে শেয়ার বাজার বলা হয় দু’টি শেয়ার বাজার চালু রয়েছে। Exchange বাজার ha’টি হলো ঢাকা স্টক এক্সচেঞ্জ লিঃ (بورس سهام داکا) DSE ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ লিঃ (بورس سهام چیتاگونگ) CSE.

শেয়ার ব্যবসা শুরু করতে হলে - প্রথমে বিও একাউন্ট حساب BO খুলতে হয়। - ব্রোকারেজ হাউজে একক বা যৌথ একাউন্ট খোলা যায় বাজারে বিনিয়োগ করার ইচ্ছা থাকলে শেয়ার ব্যবসা সম্পর্কে ভাল ভাবে জানতে হবে। ব্যবসার যাবতীয় খুঁটিনাটি জানার জন্য অনেক বই পাবেন যেখানে শেয়ার র -র বিভিন্ন টার্ম জানতে পারবেন অনলাইনে শেয়ার বাজার এর খবর জানার সুবিধা তো আছেই।

শেয়ার ব্যবসা অনলাইনে আয় করার একটি উত্তম উপায় ، এক কথায় এটি ক্ষুদ্র ব্যবসার আইডিয়া ও অল্প পুঁজিতে লাভজনক ব্যবসা ব্যবহার করে মার্কেটে খুঁটিনাটি এর বিশদ জ্ঞান আরোহণ করার সুবিধার্থে ব্লগ ও আর্টিকেল সার্চ করে নিতে অনলাইন এর ইনকাম এর মাধ্যমে ঘরে বসে ইনকাম করতে পারেন।

আমাদের শেয়ার মার্কেটর খুঁটিনাটি - بازار سهام অ্যাপটি আপনাদের উপকারে আসবে লাগলে অ্যাপটি বন্ধুদের সাথে শেয়ার করুন ও ৫ স্টার দিয়ে আমাদের অনুপ্রাণিত করুন।

ব্যবসা বা শেয়ার মার্কেট সম্পর্কে আপনার কন মতামত থাকলে কমেন্ট করুন অথবা আমাদের মেইল ​​করুন আমাদের সাথে থাকার জন্য।

ডাউনলোড লিঙ্ক

https://play.google.com/store/apps/details؟id=com.appshouseproduction.share_business_app

جدیدترین چیست در نسخه‌ی 6.0

Last updated on 09/12/2023
শেয়ার মার্কেটর খুঁটিনাটি
Share bazar news of Bangladesh

اطلاعات تکمیلی برنامه

آخرین نسخه

6.0

بارگذاری شده توسط

Beke István

نیاز به اندروید

Android 4.4+

در دسترس در

نمایش بیشتر

جایگزین শেয়ার বাজার খুঁটিনাটি অ্যাপস

از Apps House production بیشتر دریافت کنید

کشف کنید