শেয়ার বাজার খুঁটিনাটি অ্যাপস


6.0 tarafından Apps House production
Oct 26, 2023 Eski versiyonlar

শেয়ার বাজার খুঁটিনাটি অ্যাপস hakkında

শেয়ার বাজার অ্যাপস, শেয়ার মার্কেটর খুঁটিনাটি বিষয়ের আলোচনা নিয়ে আমাদের এই অ্যাপ

পুঁজিবাজারে সেয়ার বলতে একটি কোম্পানির মালিকানার অংশ বিশেষকে বোঝায়। প্রাইভেট ও পাবলিক লিমিটেড কোম্পানির মূলধন অনেকগুলো ইউনিটে বিভক্ত থাকে। প্রতিটি ইউনিট একটি শেয়ার।

শেয়ার ব্যবসার যাবতীয় খুঁটিনাটি- ticaret pazarı বিষয় সম্পর্কে আমাদের এই অ্যাপে বিস্তারিত আলোচনা করা হয়েছে। কেউ সেয়ার বাজারে এই ব্যবসা করতে ইচ্ছুক হলে শেয়ার মার্কেটর খুঁটিনাটি অ্যাপটি আপনাকে অনেক সাহায্য করবে আশাকরি।

শেয়ার বাজার এমন একটি স্থান যেখানে বিভিন্ন কোম্পানি যারা স্টক একচেঞ্জে নিবন্ধিত তাদের শেয়ার বেচা কেনা করা হয়, একে শেয়ার বাজার বলা হয়। বাংলাদেশে দু’টি শেয়ার বাজার চালু রয়েছে। শেয়ার বাজার দু’টি হলো ঢাকা স্টক এক্সচেঞ্জ লিঃ (Dakka Borsası) DSE ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ লিঃ (Chittagong Borsası) CSE.

শেয়ার ব্যবসা শুরু করতে হলে - প্রথমে বিও একাউন্ট BO hesabı খুলতে হয়। - ব্রোকারেজ হাউজে একক বা যৌথ একাউন্ট খোলা যায়। শেয়ার বাজারে বিনিয়োগ করার ইচ্ছা থাকলে শেয়ার ব্যবসা সম্পর্কে ভাল ভাবে জানতে হবে। শেয়ার ব্যবসার যাবতীয় খুঁটিনাটি জানার জন্য অনেক বই পাবেন যেখানে শেয়ার ব্যবসা -র বিভিন্ন টার্ম জানতে পারবেন। তাছাড়া অনলাইনে শেয়ার বাজার এর খবর জানার সুবিধা তো আছেই।

শেয়ার ব্যবসা অনলাইনে আয় করার একটি উত্তম উপায়, এক কথায় এটি ক্ষুদ্র ব্যবসার আইডিয়া ও অল্প পুঁজিতে লাভজনক ব্যবসা। ইন্টারনেট ব্যবহার করে শেয়ার মার্কেটে খুঁটিনাটি এর বিশদ জ্ঞান আরোহণ করার সুবিধার্থে বিভিন্ন ব্লগ ও আর্টিকেল সার্চ করে নিজেকে প্রস্তুত করে নিতে পারেন অনলাইন ইনকাম এর জন্য। অনলাইন ইনকাম এর মাধ্যমে ঘরে বসে ইনকাম করতে পারেন।

আশাকরি আমাদের শেয়ার মার্কেটর খুঁটিনাটি - Hisse Piyasası অ্যাপটি আপনাদের উপকারে আসবে। ভালো লাগলে অ্যাপটি বন্ধুদের সাথে শেয়ার করুন ও ৫ স্টার দিয়ে আমাদের অনুপ্রাণিত করুন।

শেয়ার ব্যবসা বা শেয়ার মার্কেট সম্পর্কে আপনার কন মতামত থাকলে কমেন্ট করুন অথবা আমাদের মেইল ​​করুন। ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য।

অ্যাপ ডাউনলোড লিঙ্ক

https://play.google.com/store/apps/details?id=com.appshouseproduction.share_business_app

En son sürümde yeni olan 6.0

Last updated on Dec 9, 2023
শেয়ার মার্কেটর খুঁটিনাটি
Share bazar news of Bangladesh

Ek UYGULAMA Bilgileri

En Son Sürüm

6.0

Yükleyen

Beke István

Gereken Android sürümü

Android 4.4+

Available on

Daha Fazla Göster

Use APKPure App

Get শেয়ার বাজার খুঁটিনাটি অ্যাপস old version APK for Android

İndir

Use APKPure App

Get শেয়ার বাজার খুঁটিনাটি অ্যাপস old version APK for Android

İndir

শেয়ার বাজার খুঁটিনাটি অ্যাপস Alternatif

Apps House production geliştiricisinin diğer ürünlerini edinin

Keşfetmek