জানাযা ও কবর জিয়ারতের নিয়ম


5.0 توسط Apps House production
12/10/2023 نسخه‌های قدیمی

درباره‌ی জানাযা ও কবর জিয়ারতের নিয়ম

নামাজ ও কবর জিয়ারতের নিয়ম ও দোয়া নিয়ে এই অ্যাপটি ডাউনলোড করুন।

নামাজ ও কবর জিয়ারতের নিয়ম ও দোয়া সম্পর্কে বিস্তারিত আলোচনা নিয়ে আমাদের এই অ্যাপটি সাজানো হয়েছে এই অ্যাপ জানতে পারবেন জানাজার নামাজের নিয়ম ও দোয়া এছাড়া আরও পাবেন কবর নিয়ম ও কবর জিয়ারতের দোয়া সমূহ আর দেরি না করে অ্যাপটি এখনই ডাউনলোড করুন।

নামাজ মৃত ব্যাক্তির জন্য দোয়া প্রার্থনার নামাজ। ব্যাক্তির Janajar namaz ব্যাক্তিদের জন্য ফরজে কেফায়া নামাজের মত জানাজার নামাজের নিয়ত রয়েছে। যারা janajar namajer niyot জানি তারা এই অ্যাপের মাধ্যমে খুব সহজেই শিখে নিতে পারব কেননা ، এখানে জানাজার নামাজের নিয়ম ও দোয়া আরবির পাশাপাশি বাংলা উচ্চারণ ও বাংলা অর্থ সহ দেওয়া হয়েছে Janajar namajer niom তৃতীয় তাকবীরের পর janajar dua হয় যা কিনা আমাদের এখানে পাবেন অত্যন্ত পরিপাটি ভাবে ، আমাদের এই অ্যাপটি আপনাকে জানাজার নামাজ সম্পর্কে বিস্তারিত জানতে খুব সহায়ক হবে ইনশাআল্লাহ্।

নামাজ এর পর মৃত ব্যাক্তিকে দাফন করা হয়। মৃত ব্যাক্তির জন্য দোয়া করার জন্য কবর জিয়ারত করার পদ্ধতি পদ্ধতি আছে আমাদের অনেকেই জানি না ob kobor jiyarot হয় জন্য কবর জিয়ারতের নিয়ম ও দোয়া নিয়ে আলোচনা করা হয়েছে আমাদের এই অ্যাপে। যদি kobor jiyaroter niyom জানি তাহলে মৃত ব্যাক্তির জন্য দোয়া করা হবে না কবর জিয়ারতের নিয়ম ও দোয়া ভালভাবে জেনে তারপর কবর জিয়ারত করাটাই উত্তম। a অ্যাপে kobor jiyarot dua কি ও কিভাবে করবেন তা সুস্পষ্ট ভাবে উল্লেখ করা যা খুব ، খুব সহজে বোধগম্য হবে আশাকরি।

নামাজ কবর জিয়ারতের নিয়ম ও দোয়া নিয়ে আমাদের ক্ষুদ্র যদি আপনাদের ভাল লাগে তাহলে শেয়ার শেয়ার করে সবাইকে সুযোগ করে ও ৫ স্টার জানার করে ও

ডাউনলোড লিঙ্ক

https://play.google.com/store/apps/details؟id=com.appshouseproduction.janajar_namaz_o_kobor_jiyaroter_niyom_o_dua

جدیدترین چیست در نسخه‌ی 5.0

Last updated on 24/11/2023
Janajar namaz
জানাযার নামাজ
কবর জিয়ারতের নিয়ম ও দোয়া
Kobor jiyaroter niyom o dua
Rewarded ads removed

اطلاعات تکمیلی برنامه

آخرین نسخه

5.0

بارگذاری شده توسط

Falihah Naimah

نیاز به اندروید

Android 4.4+

در دسترس در

نمایش بیشتر

جایگزین জানাযা ও কবর জিয়ারতের নিয়ম

از Apps House production بیشتر دریافت کنید

کشف کنید