জানাযা ও কবর জিয়ারতের নিয়ম


5.0 بواسطة Apps House production
12/10/2023 الإصدارات القديمة

জানাযা ও কবর জিয়ারতের নিয়মحول

জানাযার নামাজ ও কবর জিয়ারতের নিয়ম ও দোয়া নিয়ে এই অ্যাপটি ডাউনলোড করুন।

জানাযার নামাজ ও কবর জিয়ারতের নিয়ম ও দোয়া সম্পর্কে বিস্তারিত আলোচনা নিয়ে আমাদের এই অ্যাপটি সাজানো হয়েছে। আমাদের এই অ্যাপ থেকে জানতে পারবেন জানাজার নামাজের নিয়ম ও দোয়া এছাড়া আরও পাবেন কবর জিয়ারতের নিয়ম ও কবর জিয়ারতের দোয়া সমূহ। তাই আর দেরি না করে অ্যাপটি এখনই ডাউনলোড করুন।

জানাজার নামাজ মৃত ব্যাক্তির জন্য দোয়া প্রার্থনার নামাজ। ব্যাক্তির جناجار نماز জীবিত ব্যাক্তিদের জন্য ফরজে কেফায়া। অন্যান্য নামাজের মত জানাজার নামাজের নিয়ত রয়েছে। যারা جاناجار نماجر نيوت না জানি তারা এই অ্যাপের মাধ্যমে খুব সহজেই শিখে নিতে পারব। কেননা، এখানে জানাজার নামাজের নিয়ম ও দোয়া আরবির পাশাপাশি বাংলা উচ্চারণ ও বাংলা অর্থ সহ দেওয়া হয়েছে। جناجار نماجر نيوم তৃতীয় তাকবীরের পর جاناجار دوا পড়তে হয় যা কিনা আমাদের এখানে পাবেন অত্যন্ত পরিপাটি ভাবে। মোটকথা، আমাদের এই অ্যাপটি আপনাকে জানাজার নামাজ সম্পর্কে বিস্তারিত জানতে খুব সহায়ক হবে ইনশাআল্লাহ্‌।

জানাজার নামাজ এর পর মৃত ব্যাক্তিকে দাফন করা হয়। তারপর মৃত ব্যাক্তির জন্য দোয়া করার জন্য কবর জিয়ারত করার পদ্ধতি আছে। কিন্তু আমাদের অনেকেই জানি না কিভাবে كوبور جياروت করতে হয়। তাদের জন্য কবর জিয়ারতের নিয়ম ও দোয়া নিয়ে আলোচনা করা হয়েছে আমাদের এই অ্যাপে। আমরা যদি كوبور جياروتر نيوم না জানি তাহলে মৃত ব্যাক্তির জন্য দোয়া করা হবে না। তাই কবর জিয়ারতের নিয়ম ও দোয়া ভালভাবে জেনে তারপর কবর জিয়ারত করাটাই উত্তম। এই অ্যাপে كوبور جياروتير دوا কি ও কিভাবে করবেন তা সুস্পষ্ট ভাবে উল্লেখ করা হয়েছে যা ، খুব সহজে বোধগম্য হবে আশাকরি।

জানাযার নামাজ ও কবর জিয়ারতের নিয়ম ও দোয়া নিয়ে আমাদের ক্ষুদ্র প্রয়াস যদি আপনাদের ভাল লাগে তাহলে অ্যাপটি করে সবাইকে জানার করে দিবেন ও ৫ স্টার রিভিউ দিয়ে আমাদের ইসলামিক অ্যাপ তৈরিতে উৎসাহিত করবেন।

অ্যাপ ডাউনলোড লিঙ্ক

https://play.google.com/store/apps/details؟id=com.appshouseproduction.janajar_namaz_o_kobor_jiyaroter_niyom_o_dua

تحديث لأحدث إصدار 5.0

Last updated on 24/11/2023
Janajar namaz
জানাযার নামাজ
কবর জিয়ারতের নিয়ম ও দোয়া
Kobor jiyaroter niyom o dua
Rewarded ads removed

معلومات أكثر ل تطبيق

احدث اصدار

5.0

محمل

Falihah Naimah

Android متطلبات النظام

Android 4.4+

Available on

عرض المزيد

Use APKPure App

Get জানাযা ও কবর জিয়ারতের নিয়ম old version APK for Android

تحميل

Use APKPure App

Get জানাযা ও কবর জিয়ারতের নিয়ম old version APK for Android

تحميل

জানাযা ও কবর জিয়ারতের নিয়ম البديل

احصل على المزيد Apps House production

الاكتشاف