জানাযা ও কবর জিয়ারতের নিয়ম


5.0 door Apps House production
Oct 12, 2023 Oude versies

Over জানাযা ও কবর জিয়ারতের নিয়ম

জানাযার নামাজ ও কবর জিয়ারতের নিয়ম ও দোয়া নিয়ে এই অ্যাপটি ডাউনলোড করুন।

জানাযার নামাজ ও কবর জিয়ারতের নিয়ম ও দোয়া সম্পর্কে বিস্তারিত আলোচনা নিয়ে আমাদের এই অ্যাপটি সাজানো হয়েছে। আমাদের এই অ্যাপ থেকে জানতে পারবেন জানাজার নামাজের নিয়ম দোয়া এছাড়া আরও আরও কবর জিয়ারতের নিয়ম ও কবর জিয়ারতের দোয়া সমূহ। তাই আর দেরি না করে অ্যাপটি এখনই ডাউনলোড করুন।

জানাজার নামাজ মৃত ব্যাক্তির জন্য দোয়া প্রার্থনার নামাজ। মৃত ব্যাক্তির janajar namaz জীবিত ব্যাক্তিদের জন্য ফরজে কেফায়া। অন্যান্য নামাজের মত জানাজার নামাজের নিয়ত রয়েছে। যারা janajar namajer niyot না জানি তারা এই অ্যাপের মাধ্যমে খুব সহজেই শিখে নিতে পারব। কেননা, এখানে জানাজার নামাজের নিয়ম ও দোয়া আরবির পাশাপাশি বাংলা উচ্চারণ ও বাংলা অর্থ সহ দেওয়া হয়েছে। janajar namajer niom অনুযায়ী তৃতীয় তাকবীরের পর janajar dua পড়তে হয় যা কিনা আমাদের এখানে পাবেন অত্যন্ত পরিপাটি ভাবে। মোটকথা, আমাদের এই অ্যাপটি আপনাকে জানাজার নামাজ সম্পর্কে বিস্তারিত জানতে খুব সহায়ক হবে ইনশাআল্লাহ্‌।

জানাজার নামাজ এর পর মৃত ব্যাক্তিকে দাফন করা হয়। তারপর মৃত ব্যাক্তির জন্য দোয়া করার জন্য কবর জিয়ারত করার পদ্ধতি আছে। কিন্তু আমাদের অনেকেই জানি না কিভাবে kobor jiyarot করতে হয়। তাদের জন্য কবর জিয়ারতের নিয়ম ও দোয়া নিয়ে আলোচনা করা হয়েছে আমাদের এই অ্যাপে। আমরা যদি kobor jiyaroter niyom না জানি তাহলে মৃত ব্যাক্তির জন্য দোয়া করা হবে না। তাই কবর জিয়ারতের নিয়ম ও দোয়া ভালভাবে জেনে তারপর কবর জিয়ারত করাটাই উত্তম। এই অ্যাপে kobor jiyaroter dua কি ও কিভাবে করবেন তা সুস্পষ্ট ভাবে উল্লেখ করা হয়েছে যা, খুব সহজে বোধগম্য হবে আশাকরি।

জানাযার নামাজ ও কবর জিয়ারতের নিয়ম ও দোয়া নিয়ে আমাদের ক্ষুদ্র প্রয়াস যদি আপনাদের লাগে তাহলে অ্যাপটি শেয়ার করে সবাইকে জানার সুযোগ দিবেন ও ৫ স্টার রিভিউ দিয়ে আমাদের অ্যাপ তৈরিতে উৎসাহিত করবেন।

অ্যাপ ডাউনলোড লিঙ্ক

https://play.google.com/store/apps/details?id=com.appshouseproduction.janajar_namaz_o_kobor_jiyaroter_niyom_o_dua

Wat is er nieuw in de nieuwste versie 5.0

Last updated on Nov 24, 2023
Janajar namaz
জানাযার নামাজ
কবর জিয়ারতের নিয়ম ও দোয়া
Kobor jiyaroter niyom o dua
Rewarded ads removed

Aanvullende APP -informatie

Laatste Versie

5.0

Geüpload door

Falihah Naimah

Android vereist

Android 4.4+

Available on

Meer Info

Use APKPure App

Get জানাযা ও কবর জিয়ারতের নিয়ম old version APK for Android

Downloaden

Use APKPure App

Get জানাযা ও কবর জিয়ারতের নিয়ম old version APK for Android

Downloaden

জানাযা ও কবর জিয়ারতের নিয়ম Alternatief

Krijg meer van Apps House production

Ontdekken