তাফসিরে জালালাইন সব খন্ড

FnF Studio
29/02/2024

درباره‌ی তাফসিরে জালালাইন সব খন্ড

طفیرجلالاین بلندی کامل

তাফসীর বললেই সবার আগে যে তাফসীরগুলোর নাম উঠে আসে তার মধ্যে বিখ্যাত তাফসীরগুলোর একটি তাফসীরে তাফসীরে ইবনে কাসির ، তাফসির ফি যিলালিল কুরআন ، তাফসীরে তাবারী ، তাফসীরে মারেফুল কুরআন ، তাফহীমুল কোরআন এর মতো তাফসীর জালালাইন একটি বিখ্যাত।

আল কোরআন মুসলিম-অমুসলিম নির্বিশেষে গোটা মানবজাতির জন্য হেদায়াতের উৎস। কুরআন মাজিদের ভাষা বুঝতে হলে ، কোন আয়াত কোন প্রেক্ষাপটে নাযিল হয়েছে তা জানতে হলে কুরআনের তাফসীর জানা আবশ্যক জালালাইন বাংলা তাফসীর গুলোর মধ্যে গ্রহনযোগ্যেতার শীর্ষে। থেকে হেদায়েত প্রাপ্ত হলে ، হেদায়েতের আলোতে নিজেকে আলোকিত করতে হলে কুরআনকে বুঝতে হবে আর কুরআন হলে কুরআনের তাফসির অধ্য়য়ন করা আবশ্যক।আপনি যদি ফিকহ / ফিকাহ নিয়ে গবেষণা করতে চান তাহলে তাফসিরে ইবনে কাসির জানা আপনার জন্যে

(রহ.) এর তাফসীরে জালালাইন গ্রন্থটি একটি প্রাথমিক ও জালালুওদ্দিন থেকে এর মাদ্রাসা ও একটি প্রাথমিক ও পূর্ণাঙ্গ বাহন।রচনাকাল সকল মাদ্রাসা ও কুর আন আন গবেষণাকেন্দ্রে মূল্যবান সমভাবে দৃষ্টিতে এটি সকল তাফসীরের হাজার পৃষ্ঠাব্যাপী রচিত কোন তাফসির গ্রন্থের অনেক অধ্যয়ন করে অতি যে যে খোঁজ খোঁজ যায় ، তাফসীরে আয়াতের ফাকে ফাকে স্থান পাওয়া এক-দুই শব্দেই তা যায় যেন ক্ষুদ্র পাওয়া এক দুই দুই সর্বাধিক বিশুদ্ধ ও প্রাধান্যপ্রাপ্ত ব্যাখাটি কোন প্রকার অনুসন্ধান ছাড়াই অনায়াসে পাওয়া যায়।

এই অ্যাপসটিতে আমরা তাই এই বিখ্যাত তাফসীরে সবগুলো খন্ড নিয়ে নিয়ে সাজিয়েছি

تفسیر الجلالین یکی از مهمترین تفسیرهای مطالعه قرآن است. توسط دو جلال سروده شده است: جلالین به دلیل سبک ساده آن ، به عنوان یکی از آسان ترین کارهای تفسیر قرآن شناخته می شود.

Tafsire Jalalain Quran Bangla (تفسیر جلالین قرآن) تفسیری معروف است که در اصل به زبان اردو نوشته شده است. در این برنامه برای خوانندگان اسلامی بنگالی به بانگلا ترجمه شده است.

لینک دانلود:

https://play.google.com/store/apps/details؟id=com.royal_bengal_apps.tafsir_jalalain

نمایش بیشترنمایش کمتر

جدیدترین 1.11 چه خبر است

Last updated on 29/02/2024
Minor bug fixes and improvements. Install or update to the newest version to check it out!

اطلاعات তাফসিরে জালালাইন সব খন্ড APK

آخرین نسخه
1.11
Android OS
Android 4.4+
اندازه فایل
23.7 MB
توسعه دهنده
FnF Studio
در دسترس در
ایمن و سریع APK دانلود در APKPure
APKPure از تأیید امضای نرم‌افزار برای اطمینان از دانلودهای بدون ویروس APK তাফসিরে জালালাইন সব খন্ড استفاده می‌کند.

دانلود فوق سریع و ایمن از طریق برنامه APKPure

برای نصب فایل های XAPK/APK در اندروید با یک کلیک!

دانلود APKPure