রোজা ইফতার রেসিপি~romjan iftar

রোজা ইফতার রেসিপি~romjan iftar

  • 4.4 MB

    اندازه فایل

  • Android 4.0.3+

    Android OS

درباره‌ی রোজা ইফতার রেসিপি~romjan iftar

রোজা ইফতার রেসিপি برنامه افطار romjan مجموعه دستور العمل های بنگلادش از romjan ماه است

রমজান মাস পবিত্র কুরভন শরীফ অবতীর্ণ হওয়ার মাস যে কারনে এই মাসের গুরুত্ব অনেক বেশি. মাহে রমজান মাস প্রায় চলে এসেছে. মাহে রমযান এর বিভিন্ন আয়জন এর সাথে ইফতার একটি. পবিত্র রমযান মাসে সবাই চায় একটু মজাদার ইফতার. তাই ইফতার আয়জন নিয়ে আমাদের এই অ্যাপটি বানান হয়েছে যাতে খুব সহজেই মজার মজার ইফতারি বানান যায়.

রমজান এলারাদিন রোজা রাখার পরে ইফতারের সময় সবাই মজাদার ইফতার দিয়েই ইফতার করতে চায় যার জন্য আমাদের এই আয়জন ইফতার রেসিপি. পবিত্র রমযান মাসে আল্লাহর সন্তুষ্টি লাভের জন্য মুসলিমরা রোজা রেখে আল্লাহপাকের কাছে ইফতারের দোয়া করে ইফতার করে থাকে.

রোজা ইফতার রেসিপি رجین افطار برنامه یک کتاب دستور العمل برنج است که برخی از اقلام غذای تند و خوشمزه را ارائه می دهد و این گزینه ای بهتر از باندلا برای سازنده افطار پس از روجا کل روز و افطار در ماه رمیهان خواهد بود.

আরবি ক্যালেন্ডার এ রজব মাস، শাবান মাস এর পর আরে পবিত্র রমজান মাস. রমজান ন ন ন ন ন ন ন ন ন ন ন ন ন ন ন ন ন ন ন ন ন ন ন ন ন ন ন ন ন ন ন ন ন ন ন ন ন রমজান ক্যালেন্ডার 2019 অচিরেই শুরু হতে যাচ্ছে যা প্রত্যেক মুসলিমের জন্য রহমত স্বরূপ. রমজান ক্যালেন্ডার ২019 ইংরেজি ক্যালেন্ডার এ মে মাসের শেষ দিকে এবং বাংলা ক্যালেন্ডার এ জ্যৈষ্ঠ মাসে আরম্ভ হচ্ছে এবং ঈদুল ফিতর হবে জুন এর শেষ দিকে.

رومجان ماه مقدس تقویم عربی است. این به عنوان یک آشپز به شما خدمت می کند و با استفاده از این برنامه های پخت و پز هر کس می تواند یک آشپز خوب برای ساخت اقلام غذایی تند در این رامان باشد. این برنامه غذای دریایی برنج شامل مجموعه ای از انواع مختلف غذاها می شود که در زمان افطار 2019 در ماه رمض مقدس مفید خواهد بود.

ইফতারের জন্য বাংলা রেসিপি বারান্না রেসিপি যারা খুঁজছেন তাদের জন্য এই অ্যাপ. ইফতারি তে বাঙালি রান্নার রেসেপি সহজে জানার জন্য ও ইফতার এ আরও ভিন্নতা আনার জন্য এই বাংলা রেসেপি ফ্রি এপস টি হবে আপনার জন্য রান্নার বই যা আপনাকে রান্না বান্না তে দক্ষ করে তুলবে এবং রান্নাঘর কে সুসজ্জিত করতে সাহায্য করবে.

ইফতারের জন্য বিভিন্ন রকম দেশী বিদেশী রান্নার রেসেপি، কিছু বাংলা রান্না সহ অন্যান্য টিপস উপকরণ সহ এখনে দেয়া আছে যাতে খুব সহজেই রান্না বান্না করা যায়. ইফতারি তে বাংলা রান্না রেসিপি হিসেবে অ্যাপটি একজন সেফের মতই রানাবান্নায় আপনাকে সাহায্য করবে এবং খুব সহজেই বিভিন্ন স্বাদের রান্না বান্না করতে পারবেন. আপনার রান্নাঘর، খাবার এবং পরিবারের সুস্বাস্থ্য সুন্দর রাখুন.

این برنامه به عنوان یکی از بهترین برنامه دستور غذاهای دریایی بنگلا است که همچنین به عنوان کتاب دستور العمل بنگلا در بنگالی آنلاین عمل می کند. همچنین مقدار مناسب غذاهای خوشمزه ای افطار خوراکی را فراهم می کند. همچنین مجموعه خوبی از آیتم های خارجی است و همچنین می تواند به عنوان یک کتاب دستور العمل هندوانه در بنگالی استفاده شود. در طول این ماه مبارک رمضان، آن را دانلود کنید و لذت ببرید.

অ্যাপটিতে যা যা থাকছে -

-lightStovaskeeper

-Ö äóîæææåæäæäæäæä æåä ïåæäíîâàíèå

-غیر سرچشمه ভাজা

-جزئیات

-شدن آشکارساز

-INDাতাবি লেবুর শরবত

-دیدیسدهیپناه وردپرس

-جزئیات

-دامایته

-متحوضة العالم

-Laundry برنامه نويسي

-داشتواجیددادن روزانه স্কুপ জুস

-daxtran

-یدیادی

-Індекс চপ

-lighting চিড়া

-чайший دیوانه وارونه

-جشنواره সিম্পল প্লেইন কেক সহ আরও বিভিন্ন মজাদার ইফতার রেসিপি.

বিভিন্ন রকমের ইফতারির বাংলা রেসিপি، সুস্বাদু বৈচিত্র্যময় রেসেপি পেতে এবং সহজে রান্না করতে এই বাংলা অ্যাপস টি আপনাকে সাহায্য করবে. পড়ুন، জানুন এবং রন্ধন শিল্পী হয়ে উঠুন. আজই ডাউনলোড করুন ভাল লাগলে সবার সাথে শেয়ার করুন এবং 5 স্টার দিয়ে আমাদেরকে অনুপ্রাণিত করুন. এই ইফতার আয়োজন আমরা শুধু নিজেরা খাব না সকলের মাঝে দিয়ে খাওয়ার চেষ্টা করব. আশা করি আসছে রমজান বয়ে আনুক অনেক আল্লাহপাকের রহমত، সুখ ও প্রশান্তি. ধন্যবাদ.

বিঃদ্রঃ এই অ্যাপটির অনেক তথ্য অনলাইন থেকে সংগ্রহ করা হয়েছে.

https://play.google.com/store/apps/details؟id=com.tayraappsstudio.romjan_iftar_recipes_bd

نمایش بیشتر

جدیدترین 1.3 چه خبر است

Last updated on 2019-04-20
মাহে রমজান ২০১৯উপলক্ষে ~ইফতার রেসিপি
نمایش بیشتر

گیم پلی و اسکرین شات

  • پوستر রোজা ইফতার রেসিপি~romjan iftar
  • برنامه‌نما রোজা ইফতার রেসিপি~romjan iftar عکس از صفحه
  • برنامه‌نما রোজা ইফতার রেসিপি~romjan iftar عکس از صفحه
  • برنامه‌نما রোজা ইফতার রেসিপি~romjan iftar عکس از صفحه
  • برنامه‌نما রোজা ইফতার রেসিপি~romjan iftar عکس از صفحه
  • برنامه‌نما রোজা ইফতার রেসিপি~romjan iftar عکس از صفحه
  • برنامه‌نما রোজা ইফতার রেসিপি~romjan iftar عکس از صفحه
  • برنامه‌نما রোজা ইফতার রেসিপি~romjan iftar عکس از صفحه

اطلاعات রোজা ইফতার রেসিপি~romjan iftar APK

آخرین نسخه
1.3
دسته بندی
زندگی روزمره
Android OS
Android 4.0.3+
اندازه فایل
4.4 MB
توسعه دهنده
Tayra Apps Studio
در دسترس در
ایمن و سریع APK دانلود در APKPure
APKPure از تأیید امضای نرم‌افزار برای اطمینان از دانلودهای بدون ویروس APK রোজা ইফতার রেসিপি~romjan iftar استفاده می‌کند.

نسخه‌های قدیمی রোজা ইফতার রেসিপি~romjan iftar

آیکون‌ APKPure

دانلود فوق سریع و ایمن از طریق برنامه APKPure

برای نصب فایل های XAPK/APK در اندروید با یک کلیک!

دانلود APKPure
thank icon
ما از کوکی ها و فناوری های دیگر در این وبسایت برای بهبود تجربه کاربری شما استفاده می کنیم.
با کلیک بر روی هر پیوند در این صفحه شما دستور خود را برای سیاست حفظ حریم خصوصیاینجاو سیاست فایلمی دهید.
بیشتر بدانید