রোজা ইফতার রেসিপি~romjan iftar

রোজা ইফতার রেসিপি~romjan iftar

  • 4.4 MB

    حجم الملف

  • Android 4.0.3+

    Android OS

عن রোজা ইফতার রেসিপি~romjan iftar

রোজা ইফতার রেসিপি romjan التطبيق الإفطار هو جمع وصفات البنغالية من romjan ماهي

রমজান মাস পবিত্র কুরআন শরীফ অবতীর্ণ হওয়ার মাস যে কারনে এই মাসের গুরুত্ব অনেক বেশি। মাহে রমজান মাস প্রায় চলে এসেছে। মাহে রমযান এর বিভিন্ন আয়জন এর সাথে ইফতার একটি। পবিত্র রমযান মাসে সবাই চায় একটু মজাদার ইফতার। তাই ইফতার আয়জন নিয়ে আমাদের এই অ্যাপটি বানান হয়েছে যাতে খুব সহজেই মজার মজার ইফতারি বানান যায়।

রমজান এ সারাদিন রোজা রাখার পরে ইফতারের সময় সবাই মজাদার ইফতার দিয়েই ইফতার করতে চায় যার জন্য আমাদের এই আয়জন ইফতার রেসিপি। পবিত্র রমযান মাসে আল্লাহর সন্তুষ্টি লাভের জন্য মুসলিমরা রোজা রেখে আল্লাহপাকের কাছে ইফতারের দোয়া করে ইফতার করে থাকে।

if ইফতার রেসিপি রেসিপি if if if if if if if if if if if if if if if if is is is is রেসিপি রেসিপি রেসিপি রেসিপি রেসিপি রেসিপি রেসিপি রেসিপি রেসিপি রেসিপি রেসিপি রেসিপি রেসিপি রেসিপি রেসিপি রেসিপি রেসিপি রেসিপি রেসিপি রেসিপি রেসিপি রেসিপি রেসিপি রেসিপি রেসিপি রেসিপি রেসিপি রেসিপি রেসিপি and and and and and and and and and and and and and and and and

আরবি ক্যালেন্ডার এ রজব মাস، শাবান মাস এর পর আসে পবিত্র রমজান মাস। রমজান ২০১৯ অতি আসন্ন যা আমাদের জন্য অনেক সৌভাগ্যময় মাস। ক্যালেন্ডার ক্যালেন্ডার 2019 অচিরেই শুরু হতে যাচ্ছে যা প্রত্যেক মুসলিমের জন্য রহমত স্বরূপ। রমজান ক্যালেন্ডার ২০১৯ ইংরেজি ক্যালেন্ডার এ মে মাসের শেষ দিকে এবং বাংলা ক্যালেন্ডার এ জ্যৈষ্ঠ মাসে আরম্ভ হচ্ছে এবং ঈদুল ফিতর হবে জুন এর শেষ দিকে।

Romjan هو شهر مقدس من التقويم العربي. إنه يقدم لك طباخًا ويمكن من خلال تطبيقات الطهي هذه أن يكون الطاهي جيدًا لصنع أصناف الطعام الحارة في رمضان. هذا التطبيق bangla ranna صفة هو مجموعة من أنواع مختلفة من الأطعمة التي ستكون مفيدة في وقت الإفطار 2019 في شهر رمضان المبارك.

ইফতারের জন্য বাংলা রেসিপি বা রান্না রেসিপি যারা খুঁজছেন তাদের জন্য এই অ্যাপ। ইফতারি তে বাঙালি রান্নার রেসেপি সহজে জানার জন্য ও ইফতার এ আরও ভিন্নতা আনার জন্য এই বাংলা রেসেপি ফ্রি এপস টি হবে আপনার জন্য রান্নার বই যা আপনাকে রান্না বান্না তে দক্ষ করে তুলবে এবং রান্নাঘর কে সুসজ্জিত করতে সাহায্য করবে।

রেসেপিইফতারের বিভিন্ন দেশী দেশী বিদেশী রান্নার রেসেপি ইফতারি তে বাংলা রান্না রেসিপি হিসেবে অ্যাপটি একজন সেফের মতই রানাবান্নায় আপনাকে সাহায্য করবে এবং খুব সহজেই বিভিন্ন স্বাদের রান্না বান্না করতে পারবেন। রান্নাঘর রান্নাঘর، খাবার এবং পরিবারের সুস্বাস্থ্য সুন্দর রাখুন।

وهو بمثابة واحدة من أفضل التطبيق وصفة ranna البنغالية التي تعمل أيضا باسم كتاب وصفات البنغالية في البنغالية حاليا. كما يوفر كمية لا بأس بها من مختلف المواد الغذائية البنغالية وجبة الإفطار. لها أيضا مجموعة جيدة من العناصر الأجنبية ، ويمكن أيضا استخدامه ككتاب وصفة البنغالية الهندية في البنغالية. تحميل البرنامج والتمتع مع الطهي خلال هذا الشهر الكريم من رمضان.

অ্যাপটিতে যা যা থাকছে -

-পিয়াজু

শাকসবজী

ছোলা

-বেগুনী

-জিলাপি

-বাতাবি লেবুর শরবত

-ভেজিটেবিল চিকেন ললিপপ

-চটপটি

মিষ্টি

-ফালুদা

দুধের

-তরমুজের স্কুপ জুস

-সিঙ্গারা

-সমুচা

বিফ

দই

ফ্রুটস

-চুলায় সিম্পল প্লেইন কেক সহ আরও বিভিন্ন মজাদার ইফতার রেসিপি।

রেসিপি রকমের ইফতারির বাংলা রেসিপি، সুস্বাদু বৈচিত্র্যময় রেসেপি পেতে এবং সহজে রান্না করতে এই বাংলা অ্যাপস টি আপনাকে সাহায্য করবে। পড়ুন، জানুন এবং রন্ধন শিল্পী হয়ে উঠুন। আজই ডাউনলোড করুন ভাল লাগলে সবার সাথে শেয়ার করুন এবং ৫ স্টার দিয়ে আমাদেরকে অনুপ্রাণিত করুন। এই ইফতার আয়োজন আমরা শুধু নিজেরা খাব না সকলের মাঝে দিয়ে খাওয়ার চেষ্টা করব। রহমত করি আসছে রমজান বয়ে আনুক অনেক আল্লাহপাকের রহমত، সুখ ও প্রশান্তি। ধন্যবাদ.

বিঃদ্রঃ এই অ্যাপটির অনেক তথ্য অনলাইন থেকে সংগ্রহ করা হয়েছে।

https://play.google.com/store/apps/details؟id=com.tayraappsstudio.romjan_iftar_recipes_bd

عرض المزيد

What's new in the latest 1.3

Last updated on 2019-04-20
মাহে রমজান ২০১৯উপলক্ষে ~ইফতার রেসিপি
عرض المزيد

فيديوهات ولقطات الشاشة

  • রোজা ইফতার রেসিপি~romjan iftar الملصق
  • রোজা ইফতার রেসিপি~romjan iftar تصوير الشاشة 1
  • রোজা ইফতার রেসিপি~romjan iftar تصوير الشاشة 2
  • রোজা ইফতার রেসিপি~romjan iftar تصوير الشاشة 3
  • রোজা ইফতার রেসিপি~romjan iftar تصوير الشاشة 4
  • রোজা ইফতার রেসিপি~romjan iftar تصوير الشاشة 5
  • রোজা ইফতার রেসিপি~romjan iftar تصوير الشاشة 6
  • রোজা ইফতার রেসিপি~romjan iftar تصوير الشاشة 7

الإصدارات القديمة لـ রোজা ইফতার রেসিপি~romjan iftar

APKPure أيقونة

قم بتنزيل سريع وآمن بالغاية عبر تطبيق APKPure

قم بتثبيت ملفات XAPK/APK بنقرة واحدة على أندرويد!

تحميل APKPure
thank icon
We use cookies and other technologies on this website to enhance your user experience.
By clicking any link on this page you are giving your consent to our Privacy Policy and Cookies Policy.
Learn More about Policies