সকল দোয়ার ভাণ্ডার অডিও

درباره‌ی সকল দোয়ার ভাণ্ডার অডিও

দোয়ার ভাণ্ডার অডিও সহ অ্যাপটি ফ্রি ডাউনলোড করুন।

ua দোয়ার ভাণ্ডার অডিও মূলত একটি দোয়ার ভাণ্ডার যেখানে আপনি পাবেন সকল ua Dua bangla ও প্রতিদিনের আমল সহ ছোট সূরা ، পাচ কালেমা অডিও সহ ، বিপদের দোয়া ، জান্নাতের দোয়া ، নামাজের দোয়া ও সূরা ، দরুদ শরীফের ও ফযিলত ، ফযিলত সূরা সূরা ও আয়াত অডিও সহ একদম ফ্রি।

ویژگی های اصلی این برنامه:

দোয়ার বই

বাংলা অর্থ সহ সুরা

সব সুরা অডিও

মোনাজাতের দোয়া অডিও

দোয়া ও জিকির

প্রতিদিনের আমল

শব্দের অর্থ আত্মসমর্পণকারী। যে ব্যক্তি আল্লাহ রাব্বুল আলামিনকে মহান প্রতিপালক হিসেবে গ্রহন আল্লাহর ، আল্লাহর সাথে শরীক করবেনা এবং রাসুলুল্লাহ রাসুলুল্লাহ (সাঃ) এর পথে নিজের জীবন চালাবে হালাল ، চালাবে কে হালাল বলে মানবে এবং বয়কট করবে সালাত ، সালাত প্রতিষ্ঠা করবে রোজা রাখবে নিসাবের করবে সালাত করবে এবং হজ্জে গমন করবে। গুনাবলীর অধিকারী হলে তাকে মুসলিম বলা হয়। পরিপূর্ণ মুমিন হতে হলে উপরোক্ত গুণাবলী গুলো থাকা জরুরী।

র আহকাম মেনে চলাই হচ্ছে ইবাদত। ইবাদত করতে হলে আমাদের ইসলামিক দোয়া গুলো জানতে হবে। আপনাদের সুবিধার্থে ইসলামিক সকল দোয়া সহ সুন্দর ভাবে সাজিয়েছি আমাদের দোয়ার বই একের ভিতর দোয়া নামক এই অ্যাপটিতে ar ভাণ্ডার Doar vandar এই অ্যাপটিতে পাবেন দোয়া ও জিকির ، দোয়া ও মোনাজাত তথা মোনাজাতের দোয়া নামাজের ، নামাজের দোয়া অডিও (নামাজের সব দোয়া) ، তওবা করার দোয়া আযানের ، আযানের দোয়া অডিও ، প্রতিদিনের আমল ও সব সুরা। কিছু গুরুত্বপূর্ণ সূরা যেমন- সূরা ইয়াসিন-রহমান-আয়াতুল কুরসি سوره یاسین ، সূরা মূলক (سوره مولک با بنگلا و صوت) ، সূরা মুজাম্মিল (سوره موزاممیل) ، সূরা ওয়াকিয়াহ (سوره واقعه با ترجمه بنگلا و صوتی) ، সূরা আর রহমান অর্থ সহ অডিও (سوره رحمان)

ডাউনলোড লিঙ্ক

https://play.google.com/store/apps/details؟id=com.appshouseproduction.sokol_doar_vandar_audio

نمایش بیشترنمایش کمتر

جدیدترین 10.0 چه خبر است

Last updated on 2023-10-23
দোয়ার বই
বাংলা অর্থ সহ সুরা
সব সুরা অডিও
মোনাজাতের দোয়া অডিও
দোয়া ও জিকির
প্রতিদিনের আমল
Bud Fixed

دانلود فوق سریع و ایمن از طریق برنامه APKPure

برای نصب فایل های XAPK/APK در اندروید با یک کلیک!

دانلود APKPure